ভালোবাসার অনন্যা পর্ব : 4| রোমান্টিক ভালোবাসার গল্প

0
3616

ভালোবাসার_অনন্যা

পর্ব : 4

লেখিকা: Gangster queen (ছদ্মনাম)

আমরা এখানে কেন আসছি??আমি এখন কলেজ যাব। প্লিজ আমাকে জলদি কলেজে দিয়ে আসেন।(অনন্যা উদ্বিগ্ন হয়ে)

তুমি গাড়ি থেকে নামো আমি গাড়িটা পার্ক করে আসি তারপরে তোমার সব প্রশ্নের অ্যানসার করছি?।(আসফি রাগ দেখিয়ে)

কি আর করার গাড়ি থেকে নেমে দাঁড়ালাম। তারপর উনি গাড়ি পার্ক করে এখানে আসলাম। আমরা এখানে কেন আসছি?? আমাকে এক্ষুনি কলেজ দিয়ে আসবেন। হাত ধরে হাঁটা ধরলেন কেন আমি আপনার সাথে যাবনা আমি কলেজ যাব আমার দেরি হয়ে যাচ্ছে।?(অনন্যা হাত ছাড়ানোর চেষ্টা করে)

Just shut up অনন্যা আরেকটা কথা বলবা তুলে একটা আছাড় মারব চুপচাপ আমার সাথে চলো।?(আসফি রাগ দেখিয়ে)

উনার ধমক শুনে চুপ হয়ে গেলাম। উনি আমাকে নিয়ে লিফটে উঠলেন। 6 তালায় প্রেস করলেন। কই নিয়ে আসছে আল্লাহ মাবুদ জানে এই মানুষটা এত রাগী কেন। এর সাথে আমার সারা জীবন সংসার করতে হবে ভাবা যায় খাটাশ ?,হনুমান ?,বজ্জাত ?কোথাকার। কিছু জিজ্ঞেস করতে পারবোনা খালি রাগ আর রাগ।(অনন্যা মনে মনে)

গেট খুলে। আসো ভেতরে আসো এখানে বস আমি ফ্রেশ হয়ে আসছি। (আসফি বলে চলে গেল)

কোথায় নিয়ে আসছে সেটা তো বলবে।? কাউকে তো দেখতেও পারছি না। আবার আমায় মেরে গুম করে না দেয়? যে রাগির রাগি ফোন ধরি নাই এজন্য কি আমায় মেরে ফেলবে ?।আল্লাহ আমারে বাঁচাও একটা দড়ি ফালাও আমি আসতাছি ।?ওর হাতে মরার চেয়ে আমি নিজেই মরে যাব তাও অনেক ভালো।(অনন্যা বিড়বিড় করে)

আসো আমার সাথে। (আসফি অনন্যার হাত ধরে রুমে নিয়ে গিয়ে)

কি শুরু করছেন কি আপনি ।কতক্ষণ ধরে জিজ্ঞেস করছি কোথায় নিয়ে আসছেন কোথায় নিয়ে আসছেন বলার তো নামই নেই উল্টো হাত ধরাধরি করছেন কেন এত?। তার ওপরে এটা কার ফ্ল্যাট কোথায় নিয়ে আসছেন আপনি আমাকে।(অনন্যা হাত সরিয়ে)

তুমি আসফি চৌধুরীকে সারারাত রাস্তায় দাড় করিয়ে রাখছো তোমায় আমি এমনি ছেড়ে দেব তাই না?। তুমি নিজেকে কি মনে করো টাকি হ্যাঁ একেতো মাথার প্রবলেম আছে তার ওপর কারো কথা তো শুনো না ?।তোমাকে আমি বিয়ে করবো আমার কথাটা তো অন্তত শুনতে হবে ।তোমায় রাতে কতগুলো ফোন মেসেজ করছি সেগুলো একটু ধর নাই। সারাটা রাত আমি বাইরে দাঁড়িয়ে ছিলাম কই তুমি আমার রাগ ভাঙ্গাবা তা না করে তুমি আমার সাথে মেজাজ দেখাচ্ছ?।(আসফি অনন্যার বাহু ধরে ঝাকিয়ে)

ভ্যা ভ্যা ভ্যা ভ্যা ???আপনি খুব খারাপ আমাকে আপনি এভাবে বকছেন। আপনার সাথে থাকবো না আমি আমাকে এক্ষুনি কলেজ দিয়ে আসেন। আর আপনাকে তো বিয়েও করব না আপনি খুবই খারাপ।? বজ্জাত লোক কোথাকার আপনাকে কি আমি বলছি এতগুলা ফোন দেন এতগুলা মেসেজ দেন আর বাইরে দাঁড়িয়ে থাকেন।? নিজে দোষ করে আমায় বকতেছেন কেন???(অনন্যা কান্না করে দিয়ে)

চুপচাপ এখানে বস (খাট দেখিয়ে) এটা আমার ফ্ল্যাট।?আমার যখন খুব খারাপ লাগে তখন আমি এখানে আসি রিলেক্স হওয়ার জন্য?।সারারাত জাগনা থাকার কারণে আমার মাথা প্রচন্ড ব্যথা করছে তার জন্য এখানে আমি একটু রেস্ট নিতে আসছি?। (আসফি বলে খাটে বসে পড়ল)

আপনার মাথাব্যথা আপনি রেস্ট নিবেন আমাকে কেন এনেছেন ????(অনন্যা অবাক হয়ে)

সারারাত আমাকে জাগাইয়া তুমি সারা রাত আরামে ঘুমিয়েছো এখন তার রিভেন্স নিতে হবে না। তাইতো তোমাকে এখানে আনছি বলে অনন্যার দিকে আগাতে থাকলো? (আসফি)

আপনি আমার সামনে আসছেন কেন দেখুন একদম আমার সামনে আসার চেষ্টা করবেন না আমি কিন্তু চিৎকার করব??(অনন্যা বলে পেছাতে থাকলো)

হঠাৎ করে আমাকে ধরে খাটে বসিয়ে আমার কোলে মাথা দিয়ে শুয়ে পড়ল আমি 880 বোর্ডের ??একটা শক খেলাম এটা কি হলো। আপনি আমার কোলে মাথা রাখছেন কেন সরেন সরেন বলছি? (অনন্যা সরানোর চেষ্টা করে)

(আসফি অনন্যার হাত ধরে) পেত্নী ঘুমাইতে দিবা আমার খুব ঘুম পাইতেছে বুচ্ছ এখন?। আমি তিন ঘন্টা ঘুমাব তোমার কোলে কোন ডিস্টার্ব করবে না বুঝছো তাহলে তোমার খবর আছে।?? এখন বাজে 11 টা দুপুর 2 টা পর্যন্ত আমাকে ঘুমাতে দাও। তোমার আজকে কোচিং আছে?(আসফি)

ঘুমাবেন ভালো কথা খাটে ঘুমান আমার কোলে কেন?।আমার কলেজ অফ করে আপনি আমার কুলে ঘুমানোর জন্য এখানে নিয়ে আসছেন এটা কোন কথা হলো?? হ্যাঁ কোচিং ছিল সেটা দিয়ে আপনি কি করবেন ??(অনন্যা অবাক হয়ে)

তো কোচিং কয়টায় ছুটি হত কলেজ কোচিং মিলিয়ে??(আসফি)

5 টাই। তা দিয়ে আপনার কি কাজ সেটা তো বলেন? ?(অনন্যা)

খুবই ভালো খবর?। আমি এখন ঘুমাবো দুইটা পর্যন্ত তারপরে দুপুরে তুমি আর আমি রেস্টুরেন্টে লাঞ্চ করে?️ ঘোরাফেরা করে পাঁচটা নাগাদ তোমার বাড়িতে পৌছে দেবো ঠিক আছে ।এখন আমাকে আর ডিস্টার্ব করবে না ঘুমাতে দাও good night jaan pakhi?(আসফি অনন্যার পেটে মুখ গুঁজে)

আসফি এটা কোন কথা হইলো।? কালকে আমি কলেজ বন্ধ দিছি আজকেও দেব তাও কোন দরখাস্ত ছাড়া?। এটা একদম ঠিক না আমি একটা কথা বলি। আপনি এখানে রেস্ট নিন আমি একা চলে যেতে পারবো কলেজে(আরে ব্যাটা তোর কাছে থাকুম আমি ভুলেও না জীবনেও না অনন্যা মনে মনে) কি বলেন আমি চলে যাই ?(অনন্য মুচকি হেসে)

মাখন কম লাগাও চুপচাপ বস?। আমাকে একটু ঘুমাতে দাও?(আসফি চোখ বন্ধ করে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
এইযে শুনেন না প্লিজ? (অনন্যা)

হ্যাঁ বল শুনছি ?(আসফি)

বলছিলাম কি আপনি তো সারারাত বাইরে ছিলেন সকালে কি নাস্তা খেয়েছেন?? (অনন্যা)

না খাইনি এখন আর বাইরে যেতে মন চাচ্ছে না একেবারে দুপুরে খেয়ে নেব। তুমি টেনশন নিও না।? Wait wait wait আমার হবু বউ কি আমার জন্য টেনশনে আছে ? এতো ভালোবাসা ওয়াও ?? (আসফি)

বেশি বাজে বকেন আপনি। ?(অনন্যা)

আচ্ছা ঠিক আছে আর কথা বলছি না আমি এখন ঘুমাই তুমি কি আর করবা। একটা কাজ করো আমার ফোন এ বা ল্যাপটপে ফিল্ম অথবা গেমস যা মনে চায় খেলতে পারো সমস্যা নাই।?(আসফি ফোন আর ল্যাপটপ এগিয়ে দিয়ে)

না মানে বলছিলাম কি আমার দুপুরের লাঞ্চ আছে ওইটা খেয়ে নিতে পারেন আপনি। সকালে আমি খেয়ে আসছি আপনি তো আর কিছু খাননি ওইটা খেয়ে দেন ঘুমান?(অনন্যা)

সত্যি আমার জান পাখি আমার জন্য এত কেয়ার করছে দেখে খুব ভালো লাগলো???। আমার শাশুড়ি আম্মু কি পাঠাইছে দাও খেয়ে ঘুমাই।?️সত্যি বলতে কি আমার খুব ক্ষুদা পেয়েছিল but ঘুমের জন্য বাইরে যেতে মন চাইতে ছিল না তাই না খেয়ে ঘুমাতে চাচ্ছিলাম।(আসফি মুচকি হেসে)

এই নিন। প্লেটে ঢেলে দেই। এভাবে বক্সে খেতে তো সমস্যা হবে ।(অনন্যা)

না আমার বক্সে খাওয়ার অভ্যাস আছে সমস্যা নেই তুমি বস আমি হাত ধুয়ে আসি। তারপরে হাত ধুয়ে এসে খেয়ে নিলাম।?️ খাওয়া দাওয়ার পরে আবারো আমার জান পাখির কোলে শুয়ে পড়লাম। যদিও বা পাখি ?আমার উড়াল দেওয়ার চেষ্টা করছিল কিন্তু আঁকড়ে ধরে রেখেছে এই পাখিটা? কে বেশি উড়তে দেওয়া যাবে না ।তাহলে আমার হাত ফসকে কোন দিন জানি বেরিয়ে যায় তা বলা যায়না।(আসফি)

উনি ঘুমিয়ে পড়ল ।এতবার বারণ করার শর্তে ও আমার কোলে ঘুমাতে হবে বেটা বদ?। আমি আর কি করবো ওনার ফোন নিয়ে ঘাটাঘাটি করছি। তেমন কিছুই পেলাম না ইন্টারেস্টিং। ভাবছিলাম ২-৪ টা প্রেম করে এ দেখি পুরাই পান্তা ভাত। সব মেয়েদের রিকুয়েস্ট‌ ঝুলিয়ে রাখছে ও মাই আল্লাহ ??(অনন্যা)

উনার ফোন ঘাটতে ঘাটতে একটা সময় আমিও ঘুমিয়ে পড়ি। যখন ঘুম ভাঙ্গে আমি পুরাই অবাক আমি তাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছি ছি ছি ছি আল্লাহ দড়ি ফালাও আমি আসতাছি ??? উনি ওঠার আগে আমি উঠে যাই না হলে ইজ্জতের ফালুদা বানিয়ে ছাড়বে উনি। আস্তে করে ওঠার চেষ্টা করছি(অনন্যা মনে মনে)

জানপাখি ঘুমাতে দাওনা এমন করতেছ কেন তুমি। (আসফি ঘুম জড়ানো কন্ঠে)

ভাইরে ভাই ছেড়ে দাও আমারে বিয়ের পরেই জড়াজড়ি কইর এখন না প্লিজ ?? তোবা তোবা এই লোকটার সাথে থাইকা থেকে আমার মুখ নষ্ট হয়ে গেছে (অনন্যা)

দিলা তো ঘুমের 13 টা বাজিয়ে। আচ্ছা ঠিক আছে ছেড়ে দিলাম।? আর কয়দিন অপেক্ষা করো তারপর কোন ছাড়াছাড়ি নাই বুঝছো। যাও ফ্রেশ হয়ে আস তারপর লাঞ্চ ?️করে ঘুরতে যাব ঠিক আছে(আসফি মুচকি হেসে)

তারপরে উঠে ফ্রেশ হয়ে দুপুরে একটা রেস্টুরেন্টে লাঞ্চ করতে গেলাম। লাঞ্চ করে ঘুরতে গেলাম।কিন্তু ঘুরতে গিয়ে মেজাজটা বিগড়ে গেল মেয়েরা সব উনার দিকে তাকায় আছে এটা কোন কথা হইলো ?? তাকায় থাকলে তাকায় থাক আমার কি তাতে আমি কি জেলাস ফিল করছি। না না না এটা হতে পারে না কিন্তু এটাই তো আমার সাথে হচ্ছে এখন আমি কি করি **(অনন্যা মনে মনে)

**********(চলবে)*****************

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে