ভালোবাসার_অনন্যা
পর্ব : 9
লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)
আমাকে ধরে ফ্লাটের আরেকটা বেড রুমে নিয়ে গেল?। ঐদিন আমি রুমে? আসেনি।রুমে? গিয়ে আমি পুরাই শকড?? তার কারণ হলো এই রুমের প্রতিটা দেয়ালে আমার ছবি দিয়ে ভরা। আর এমনও কিছু ছবি দেখলাম যা অনেক আগের। ছবিগুলো ওর কাছে কি করছে আমি এখনো ভাবতে পারছি না ??কি থেকে কি হচ্ছে। এত ছবি তুমি কোথায় পেলে???? এই ছবিগুলো তো দেখছি অনেক আগের আমি কিছু বুঝতে পারছি না আমাকে একটু বুঝিয়ে বলবে কি হচ্ছে এখানে প্লিজ ?(অনন্যা খাটে বসে পড়ে)
তোমাকে আমি কিছু কথা বলবো। আমার কথার মাঝখানে বা কথা শেষ হওয়ার আগে তুমি কোন কথা বলবে না ঠিক আছে তো বলা শুরু করি।( আসফি)
ঠিক আছে বল (অনন্যা অধীর আগ্রহে)
6 বছর আগে
আমি ইন্টার পরীক্ষা দিয়ে আমার আন্টির বাড়ি?( মিশু দের বাড়ি) বেড়াতে গিয়েছিলাম?।
যদিও যাওয়ার কোন ইচ্ছে ছিল না তাও আন্টির জড়াজড়িতে আমার বেড়াতে যাওয়া ☺️।পরীক্ষার পরে ইচ্ছে ছিল বন্ধুদের সাথে ঘুরে বেড়াবো ?কিন্তু সেটা আর হলো না।
তবে মিশুদের বাড়িতে? গিয়ে আমি আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া পেয়েছিলাম ??।(আসফি)
হঠাৎ একদিন! এই মিশু শুনে যা (আসফি)
জ্বী ভাইয়া বল (মিশু)
তোরা সবগুলো এমন চিল্লাচ্ছিস কেন রে?? আমি এখানে যে একটা কাজ করছি দেখিস না তুই।কোন পেত্নীদের? নিয়ে আসছিল এত চিল্লাচিল্লি করিস কেন?
সবগুলোর থাপড়াইয়া ??দাঁত ফালায় দিবো যা ছাদে গিয়ে কথা বল।ঘরটাকে নয়তো মাছ বাজার বানাই ফেলছে পেত্নী গুলা??(আসফি রাগ দেখিয়ে)
সরি ভাইয়া ঠিক আছে আমরা ছাদে যাচ্ছি। (মিশু বলে চলে গেল)
দোস্ত চল সবাই ছাদে যাই। ভাইয়া বকছে আমরা যে চিল্লাচিল্লি করছি ভাইয়া খুবই বিরক্ত ফিল করছে??। (মিশু মন খারাপ)
মাফিন ভাইয়া বিরক্তবোধ করছে!? ?পাগল হয়েছিস সেই ছোটবেলা থেকে তো আমরা এসে চিল্লাফাল্লা করি মাফিন ভাইয়া তো কোনদিন বিরক্ত বোধ করেনা??।
হঠাৎ কি হল?(অনন্যা অবাক হয়ে)
আরে মাফিন ভাইয়া না আমার খালাতো ভাই আফি ভাইয়া । ভাইয়া কাজ করছে তাই বিরক্ত ফিল করছে। চল সবাই ছাদে যাই। (মিশু)
আফি হাহাহাহাহাহা ???? এটা আবার কেমন নাম (অনন্যা হাসতে হাসতে গড়াগড়ি খেয়ে)
হাহাহাহা(মারিয়া সুমাইয়া ও নীলিমা হাসতে হাসতে)
এটা কেমন তর নাম আফি হাহাহাহাহাহা তার থেকে ভালো আপি বলে ডাক ??(অনন্যা)
তোরা চুপ করবি চলত ছাদে চল ভাইয়া এসে এবার সবগুলারে থাপড়াইয়া?? দাঁত ফালায় দিবো তখন দাঁত ছাড়া থাকিস।
আমার এই ভাইটা যে রাগি? যদি শুনে ওর নাম নিয়ে তোরা মশকরা করছিস তোদের সবগুলোর বারোটা বাজাই দিব?। চল সবাই (মিশু)
ওমাগো আমি ভয় পেয়েছি ??(অনন্যা মুখ ভেংচি দিয়ে)
চল সবাই এত কথা বাড়িয়ে লাভ আছে (মারিয়া বিরক্ত হয়ে)
তারপর সবাই মিলে ছাদে গেল। হঠাৎ
তোরা সবাই খেল আমি নিচে থেকে পানি খেয়ে আসি।( অনন্যা)
ঠিক আছে জলদি আসিস আর একটা বোতল নিয়ে আসিস। (মিশু)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
ঠিক আছে (অনন্যা নিচে নেমে আসলো)
(বলে রাখা ভাল অনন্যারা ওই সময় ক্লাস 7 পড়ত। আর আজকে স্কুল বন্ধ থাকায় সবাই মিশুর বাসায় পিকনিক খেলতে এসেছিল)
হঠাৎ রান্না ঘরে ঢোকার সময় একটা দেয়ালের সাথে বারি খেলাম ও আম্মু গো আমার মাথা গেল গো? ,মাথাটা ফেটে গেলো গো ?,রক্ত বের হয়ে গেল গো ?। উপরে তাকিয়ে দেখি একটা ছেলে হা করে তাকিয়ে আছে?। এই অসভ্য ছেলে চোখে দেখে হাটতে পারিস না চোখকি হাতে নিয়ে হাটিস কানা কোথাকার। আমার মাথাটা ফাটায় দিলি??।(অনন্যা রাগ দেখিয়ে)
আমার সামনে হঠাৎ একটা পিচ্চি মেয়ে pink colour ??ফ্রক পরা মেয়েটা আমার বুকে এসে বাড়ি খেলো।?? প্রথম দেখায় আমি মেয়েটার উপর আকৃষ্ট হয়ে গেলাম।? ও কি বলছে কি করছে আমি কিছুই দেখছি না আমি শুধু হা?? করে ওর দিকে তাকিয়ে আছি। দুই জুটি করা?, ফ্রক পরা?, চেহারা গোলগাল?, চোখ? দুইটা গোলের মধ্যে টানা দেওয়া,নাকটা? ছোটর মধ্যে খারা আর সবচেয়ে আকৃষ্ট ছিল ওর কমলা কালার ঠোঁটগুলি? এক কথায় অসাধারণ। হঠাৎ ওর কথায় আমার ধ্যান ভাঙ্গলো। হ্যাঁ কিছু বলছিলে?(আসফি)
কানার সাথে দেখছি বয়রা ও তো সমস্যা কি? চোখে দেখে হাটতে পারেননা ধাক্কা মারলেন কেন? আমার মাথাটা যদি ফেটে যেত তাহলে আমার বিয়ে হতো কিভাবে হ্যাঁ?? (অনন্যা হাত দিয়ে মাথা ডলতে ডলতে)
এই পিচ্চি মেয়ে আমার সাথে ধাক্কা লেগে তোমার মাথা ফেটে যেত!? আর এই বয়সে বিয়ের কথা বলছ কোন ক্লাসে পড়ো তুমি? ??(আসফি অবাক হয়ে)
এই আমাকে একদম পিচ্চি বলবেন না ক্লাস সেভেনে পড়ি আমি। ঠিক বয়সে বিয়ে হলে এখন তিন চারটা ছেলে পেলে থাকত আপনার সমান??(অনন্যা রাগ দেখিয়ে চিল্লিয়ে)
কিইইইই??? Are you kidding me! Like seriously.? এইটুকু একটা বাচ্চা মেয়ে এইসব ফালতু কথা কই থেকে শিখো ?? ফালতু না বকে কি করতে এসেছিলে যাও করো ।(আসফি বলে চলে আসলো)
(এখন সবার মনে প্রশ্ন থাকতে পারে আসফির সাথে তো আগে অনন্যার দেখা হয়েছিল! তাহলে কেন অনন্যা আসফি কে চিনে নাই? আরো 6 বছর আগে আসফি খুবই চিকন, দাড়ি ছাড়া ছিল।আর অনন্যা ও ছোট থাকায় ও তেমন খেয়াল করে আসফি কে দেখেনি তাই ওর চেনার কথাও না ।তো গল্প আসা যাক।)
অনন্যার আসফির প্রথম এবং শেষ দেখা ঐটাই ছিল। কিন্তু আসফি অনন্যাকে গত 6 বছর ধরে ভালোবেসে ?এসেছে। যদিওবা আসফি তখন ছোট ছিল ইন্টার পাস করেছিল মাত্র। তাই এটা ভালোবাসা? না ফাস্ট অ্যাট্রাকশন ?সেটা বুঝতে একটু টাইম নিয়েছিল।
ওই দেখার পর থেকে আসফি অনন্যা কে ফলো করতো ?।একদিন মিশুর কাছে ধরা পড়ে যাওয়ায়। ও মিশুর কাছে সবটা খুলে বলে।
ও গত 6 বছর ধরে অনন্যার পিছে অনন্যা কে ছায়ার মতো ফলো করে আসছে?। যদিও বা অনন্যার এইটা জানার কথা না। কারণ মিশুর সাথে ও সবসময় চলাফেরা করত।আর মিশু আসফিকে আড়ালে রাখত জাতে অনন্যা আসফি কে ভালো মত দেখতে না পারে কখনো সন্দেহ না হয়।
মিশুর থেকে আসফি জেনেছে অনন্যা লাভ ম্যারেজ করবে না সেইজন্য তো এতদিন অপেক্ষা করে এসেছে।
আসফির আব্বু অনন্যার আব্বুর সাথে পাঁচ বছর ধরে বন্ধুত্ব করেছেন তাও আসফির কথায়। যাতে ওর আব্বু ওর হয়ে ওর অনন্যা কে ওর করতে পারে।
বর্তমানে
তোমার মনে আছে অনন্যা?কিছুদিন আগে তোমরা পদ্মার পাড়ে ঘুরতে গিয়েছিলেন ওইখানে একটা লোককে আমি বেদরম পিটাচ্ছিলাম? ।আর তোমাদের বলেছিলাম আমার বোনকে ডিস্টার্ব করেছে বলেও পিটিয়েছি?।
আসলে তোমরা পরে খেয়াল করনি আমার সাথে কিন্তু আমার বোন সুপ্রিয়া ছিল না। ওই লোকটাকে পেটানোর কারণ তুমি কত বড় সাহস আমার অনন্যা আমার #ভালোবাসার_অনন্যা যার দিকে আমি আজ পর্যন্ত খারাপ নজরে তাকাইনি ও কিনা সেই জায়গায় তোমাকে নিয়ে বাজে কথা বলছিল আমি যদি পারতাম ওই দিনও কেউ ঐখানে মেরে দিতাম??।(আসফি অনন্যার হাত ধরে)
আমি এতক্ষণ পর্যন্ত ওর কথাগুলো শুনছিলাম আমার মাথা পুরাই হ্যাং হয়ে আছে!? বলে কি ছেলে এই ছেলে আমার পিছনে গত 6 বছর ধরে পড়ে আছে ভাবা যায়।
তাহলে মিশু তোমার খালাতো বোন এটা বলতেও সমস্যা কি ছিল এটা না জানার কারন কি? (অনন্যা)
তুমি যদি জানতে আমি গত 6 বছর ধরে তোমাকে ভালবাসি?। আর আমার কথাতে আমার আব্বু তোমার আব্বুর সাথে বন্ধুত্ব করেছে? ।
আর আমি মিশুর খালাতো ভাই যার সাথে প্রথম দিনে তোমার জগরা? লেগেছিল আমার মনে হয়না তুমি বিয়েটা করতে রাজি হতে ।সেই জন্যই আমি বলি নাই যে মিশু আমার খালাতো বোন।
মিশুর আমাকে চিনতে না পারাটাও আমার কথাতেই ও করেছে। আমি আমাদের বিয়ের? পরে এগুলো তোমাকে জানাতে চেয়ে ছিলাম। কিন্তু আজকে আম্মুর জন্যে তোমাকে সবটা জানালাম।(আসফি)
তাও তোমরা দুজন আমার সাথে মিথ্যে বলছ। এতে আমি খুব কষ্ট পেয়েছি??।তাই আমি সিদ্ধান্ত নিলাম যে আমি তোমাকে বিয়ে করতে পারব না….(অনন্যা)
********(চলবে)**********