ভালোবাসার_অনন্যা পর্ব : 25

0
2834

ভালোবাসার_অনন্যা

পর্ব : 25

(রোমান্টিক পর্ব. আগেই বলছি এই পর্ব টা খুবই রোমান্টিক যাদের রোমান্স ভালো না লাগে ইগনোর করো ।কমেন্টে খারাপ কিছু বলবা না।)

লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)

আমি অনন্যা কে বিয়ে করতে চাই? ।(আসফি গাড়ি? ড্রাইভ করতে করতে)

কিইইইইইইইই??(রাফি অনন্যা ও মারিয়া একসাথে চিল্লিয়ে)

আস্তে আমার কান ফাটায় ফেলবি তোরা (আসফি গাড়ি? থামিয়ে কানে ?হাত দিয়ে)

তুই এইমাত্র কি বললি???(রাফি অবাক হয়ে)

বললাম আমি অনন্যা কে বিয়ে ?করতে চাই মানে তোর বোনকে বিয়ে? করতে চাই। (আসফি রাফির দিকে তাকিয়ে)

মানে কি এখানে হচ্ছেটা কি ???(অনন্যা রাগ দেখিয়ে চিল্লিয়ে)

তুই চুপ থাক আমি বলছি তো কথা?।তুই হঠাৎ এমন কথা কেন বললি আমাকে একটু বুঝা তো??? মজা? করছিস আমাদের সাথে???(রাফি আসফি দিকে তাকিয়ে)

তোর কি মনে হয় আমি কোনদিন তোর সাথে মজা করে কোন কথা বলি তাও আবার এই ব্যাপারে?? মজা করছি না আমি সত্যি বলছি আর আমার decision final?. এখন যত তাড়াতাড়ি সম্ভব আমাদের বিয়ের? ব্যবস্থা কর (আসফি)

কিসের বিয়ে ?কার বিয়ে??? আমি আপনাকে বিয়ে? করবো না??(অনন্যা চিল্লিয়ে)

তোমার কথা কে শুনছে এখানে আমি যা বলব তাই হবে। বুঝতে পারছো তুমি? (আসফি অনন্যার দিকে তাকিয়ে)

কিন্তু হঠাৎ করে তোর এই decision নেয়ার কারণ কি???(রাফি)

তোর বোনকে আমি বিয়ে ?করতে চাচ্ছি এতে কি তোর খুব খারাপ লাগছে??? বা আমাকে তোর পছন্দ না নাকি??? কোনটা আমাকে একটু বলতো???(আসফি এক ভ্রু উচিয়ে)

না এমনটা নয় মানে তুই তো এক সপ্তাহ হয়নি ওকে দেখেছিস। তাহলে বিয়ের? ডিসিশন নিয়ে নিলি তো তাই আমি একটু confused?. আর তোকে অপছন্দ করার মত কোন কারন আমার কাছে নেই?। তুই বিয়ে ?করতে চাচ্ছিস বুঝলাম কিন্তু কি কারণে???(রাফি)

Because I love♥️ onnona. I love you sister? বুঝেছিস। এখন বাড়ি? যাবি গিয়ে আঙ্কেল আর আন্টির সাথে আমাদের বিয়ের ?ব্যাপারে কথা বলবি। আর যত তাড়াতাড়ি সম্ভব বিয়ের? ব্যবস্থা করবি।(আসফি)

ওকে?(রাফি মুচকি হেঁসে)

কি ওকে কিসের ওকে??? আমি ওকে বিয়ে ?করবো না আমি তোকে বলে রাখছি ভাইয়া?(অনন্যা চিল্লিয়ে)

তোরা বস আমি একটু আসছি?। বের হও বের হও বলছি (আসফি গাড়ির? বাইরে গিয়ে অনন্যা কে টেনে বের করে)

কোথায় যাচ্ছিস???(রাফি উদ্বিগ্ন হয়ে)

আমাকে ছাড়ো বলছি ছাড়ো?? (অনন্যা আসফির হাত থেকে ছাড়ানোর চেষ্টা করে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
পাঁচ মিনিট সময় দে আমাকে ,তুই আমাকে বিশ্বাস করিস তো??? যে আমি তোর বোনের কোন ক্ষতি করব না???(আসফি রাফির দিকে তাকিয়ে)

হ্যাঁ বিশ্বাস করি ?(রাফি মুচকি হেসে)

কিন্তু আমি করি না আমাকে ছাড়ো বলছি?? (অনন্যা আসফির হাত থেকে ছাড়ানোর চেষ্টা করে)

তোমার বিশ্বাস এর দরকার নেই আমার সাথে চল?। তোরা বস আমি আসছি 5 মিনিটে? ।(আসফি বলে অনন্যা কে নিয়ে হাটা দিল)

আসফি ভাইয়া বললো আর তুমি রাজি হয়ে গেলে আমি কিছু বুঝতে পারছিনা? ??তুমি অনন্যার দিকটা কেনো ভাবছোনা????(মারিয়া কপট রাগ দেখিয়ে)

তুমি এত বুঝদার হয়েও এটা কেন বুঝতে পারছ না যে আসফি অনন্যা কে ভালবেসে?♥️ ফেলেছে।আর তুমি তো জানোই আমার বোনটা একটু পাগলাটে? টাইপের ওর জন্য আসফির? থেকে বেটার আর কেউ হতে পারে না।ও আমার বন্ধু গত চার বছর ধরে ওকে আমি দেখে আসছি?। যে ছেলের পিছে হাজারো মেয়েদের লাইন থাকে?। সে কোনদিন কোন মেয়ের দিকে ভালোমতো তাকিয়ে পর্যন্ত দেখে নাই?। সেই ছেলে যদি আমার বোনকে ভালোবাসে ♥️?বিয়ে করতে চায় তাহলে আমি কেন মানা করবো বলো। অকে আমি বিশ্বাস করি ওকে আমার ভাই বন্ধু তো আর সাধে বলিনি?। আমি আমার বোনকে তেমন একটা ছেলের হাতে তুলে দিতে পছন্দ করব ♥️।তো তুমি কি বলো আমি কি ভুল ডিসিশন নিয়েছি????(রাফি মারিয়ার দিকে তাকিয়ে)

কিন্তু অনন্যা???(মারিয়া একটু মন খারাপ করে)

আসফি এমন একটা ছেলে যাকে না ভালোনাবেসে? কেউ থাকতেই পারে না ।সে জায়গায় আমার বোন আমি কিন্তু আমার বোনকে খুব ভালোমতই চিনি ও নিশ্চয়ই আসফিকে ভালোবেসে? ফেলবে টেনশন নিও না। এখন কথা হচ্ছে আব্বু আম্মুকে রাজি করাবো কিভাবে???(রাফি)

তা আসফি ভাইয়ার আব্বু আম্মুকে রাজী করানোর কথা কেন বলছো না???(মারিয়া)

আসফি যেখানে রাজি সেখানে আঙ্কেল-আন্টি সুপ্রিয়াকে রাজি করানো কোন ব্যাপারই না?। নিশ্চয়ই কোনও না কোনও ব্যাপার ভেবে আমাকে আগে জানিয়েছে?। আসফি খুবই ভেবেচিন্তে কোনো ডিসিশন নিয়ে থাকে সেজন্য আঙ্কেল আন্টি কোনদিনও কোন ব্যাপারে না করেনি?। আমার মতে এ ব্যাপারেও না করবে না??।(রাফি মুচকি হেসে)

তুমি যা বলছ তাই যেন হয়??।(মারিয়াও মুচকি হেসে)

আর অন্যদিকে?

আহ্ ছাড়ো বলছি তুমি আমাকে এখানে নিয়ে আসলে কেন??? তোমার সমস্যাটা কি হ্যাঁ কি পাইছো টা কি?? আমি তোমাকে বিয়ে ?করব না বুঝতে পারছো তুমি??।(অনন্যা চিল্লিয়ে)

তুমি বিয়ে ?করবে তোমার ঘার ও সাথে বিয়ে? করবে। আমার রাগ? উঠিও না বুঝতে পেরেছ। না হলে না কারো পারমিশন নেওয়ার প্রয়োজনবোধ করব না তুলে নিয়ে বিয়ে?? করে ফেলব। তখন কিন্তু দোষটা তোমারি দেবো মনে থাকে যেন।?(আসফি অনন্যাকে গাছের সাথে চেপে ধরে)

ছাড়ো বলছি করবো না বিয়ে? করব না? করব না ?করব না!?!(অনন্যা চিল্লিয়ে)

হঠাৎ? ও এমন একটা কাজ করলো যাতে আমি পুরাই হ্যাং? হয়ে গেলাম ।এতো দেখি আমার স্বপ্নের মত আমার উপরে সবসময় জাপায় পরে?।(অনন্যা মনে মনে)

ওর চিৎকার থামানোর জন্য ওকে হঠাৎ লিপ? কিস করে দিলাম জাতেও পুরাই হ্যাং হয়ে গেছে। যদিও আমি ওর চিৎকার থামানোর জন্য কিস? করেছিলাম কিন্তু হঠাৎ আমার মনে ফিলিংস কাজ করে যার জন্য আমি সময়ের কথা ভুলে ওর মধ্যে ঢুবতে থাকলাম হঠাৎ আহ্ (আসফি ঠোঁটে? হাত দিয়ে)

তুমি আমাকে কিস ?করলে কেন?? অসভ্য ছেলে?? স্বপ্নের মধ্যে ও এমন করছে এখন বাস্তবে এসেও আমাকে ছাড় দিচ্ছে না??।(অনন্যা হাত দিয়ে ঠোঁট? মুছতে মুছতে )

তুমি কামড় দিলে কেন???(আসফি রাগ দেখিয়ে)

তোমার ভাগ্য ভালো just কামড় দিছি কামড় দিয়ে ঠোঁট? টা খেয়ে ফেলিনি?।(অনন্যা)

তাই নাকি তো খাও সমস্যা কি????(আসফি অনন্যার দিকে এগিয়ে)

মানে কি???(অনন্যা একটু পিছিয়ে)

এইমাত্র না বললা ঠোঁটটা? খেয়ে ফেলতা।তো খাও (আসফি অনন্যা দুই দিকে হাত দিয়ে চোখ? টিপ দিয়ে)

আস্তাগফিরুল্লাহ? ছি ছি কি বলো এগুলো তুমি???(অনন্যা চোখে হাত দিয়ে)

এই wait wait,আমি এতক্ষণ তো খেয়ালই করিনি তুমি আমাকে এতক্ষণ ধরে তুমি? করে বলছ তারমানে তুমিও আমাকে পছন্দ করো তাই তো?? আচ্ছা জানপাখি? খুব তাড়াতাড়ি তোমার এই স্বপ্নটাও পূরণ করে দেব (আসফি অনন্যার গালে চুমু? খেয়ে)

কোন স্বপ্নটা? (অনন্যা অবাক হয়ে আসফির দিকে তাকিয়ে)

আমার ঠোঁট খেয়ে ফেলার? (আসফি অনন্যাকে চোখ টিপ ?দিয়ে)

সরো বলছি?(অনন্যা আসফিকে ধাক্কা দিয়ে চলে আসলো)

ওই জান পাখি ?শোনো না কই যাও আমাকে নিয়ে যাও? (আসফি অনন্যার পিছে দৌড়াতে দৌড়াতে)

আর এই দিকে

কিরে তোদের গাড়ি? এখানে থামানো কেন?? গাড়িতে? কোন সমস্যা হয়েছে???(আদনান গাড়ি থেকে নেমে)

নাতো? (রাফি)

তো এখানে কী করো তোমরা? ??আর আসফি ও অনন্যা কোথায়???(মারুফ ও গাড়ি ?থেকে নেমে)

ওরা আসছে?।(রাফি)

তা গাড়ি ?থামিয়ে হঠাৎ ওরা দুজন গেল কই???(আদনান অবাক? হয়ে)

আসলে হয়েছে কি? তারপর ওদের আসফি ?কি কি বলল সেগুলো খুলে বললাম। এখনই ওরা চলে আসবে ?(রাফি)

কি এতো কিছু হয়ে গেল আর তুই আমায় এখন জানাচ্ছিস?(আদনান কপট রাগ দেখিয়ে)

আমি তো মাত্র জানলাম আজিব তোকে কিভাবে জানাবো???(রাফি)

I knew it আমি জানতাম এমনটাই হবে? ।ঐদিন যখন ছেলেটাকে বেদরম পেটাচ্ছিল তখনই বুঝতে পারছি যে আসফি অনন্যার প্রেমে ?পড়েছে। কারণ কোন ছেলে তার ভালোবাসার ?মানুষকে কেউ খারাপ কিছু বললেই ক্ষেপে যায় আর এমনটাই আসফি ঐদিন করেছিল?। তোমরা কেউ খেয়াল না করলেও আমি খেয়াল করেছিলাম?। ভালোই হলো (মারুফ হাসতে হাসতে??)

তাহলে এতদিন আমাদের কেন বললি না???(রাফি ও আদনান)

আমি নিজেই শিওর ছিলাম না আজ শিওর হলাম তাই বললাম ?(মারুফ)

ওই তো ওরা চলে এসেছে?। কি রে কোথায় ছিলি তোরা??? (সুমাইয়া অনন্যাকে টিস ?করে)

নাচতে গিয়ে ছিলাম?! ওই ফালতু লোকটাকে জিজ্ঞেস কর আমাকে জিজ্ঞেস করছিস কেন???(অনন্যা কপট রাগ দেখিয়ে)

Congratulation bro? খুব জলদি আমাদের ফ্যামিলির সদস্য হতে যাচ্ছ তুমি?(আদনান আসফির সাথে হ্যান্ডশেক করে)

Thanks. তো চলো যাওয়া যাক? (আসফি)

ওকে।তারপর আদনানরা সবাই সবার গাড়িতে? করে চলে গেল। আর আসফি উঠে গাড়ি? ড্রাইভ করা শুরু করলো। হঠাৎ মারিয়া আমার কানের কাছে এসে বলল (অনন্যা)

বিয়ে? করবি না বিয়ে? করবি না করে আসফি ভাইয়ার ঠোঁটটাই?? খেয়ে ফেললি(মারিয়া হাসতে ?হাসতে)

কিইই??(অনন্যা অবাক হয়ে)

এত অবাক হওয়ার কি আছে ভাইয়ার ঠোঁটের? দিকে একটু তাকতো কি করেছিস??(মারিয়া মুচকি? হেসে)

কি করব ও আমার পারমিশন ছাড়া আমাকে কিস? করতে আসলো কেন?? তাইতো কামড়? দিয়েছে (অনন্যা মন খারাপ করে)

এইভাবে কেউ কামড়ায়?? তোর ভাইয়ের সামনে আমার ইতো লজ্জা ?লাগছে। বেচারা আসফি ভাইয়ার কি অবস্থা।? অবশ্য ভাইয়ার থেকে তোর লজ্জা? পাওয়ার কথা বেশি ।কারণ তুই ছাড়া এই কাজ আর কেউ করবে না তাইতো সবাই তখন থেকে তোর দিকে তাকিয়ে?? মুচকি মুচকি হাঁসছিল হাহাহা (মারিয়া হাসতে ??হাসতে)

ছি ছি ছি কি একটা অবস্থায় ?পরলাম রে বাবা?। বেচারা আসফি সবার সামনে লজ্জার? কারনে কথা বলছে না‌। এখন ওর থেকে বেশি আমার লজ্জা ??লাগছে কি করলাম আমি এটা বাড়িতে গেলে সবাই কি ভাববে লজ্জায় ??আমার মাথা কাটা যাচ্ছে (অনন্যা মনে মনে কপাল ??চাপড়ে)

তারপর আমরা সবাই বাড়ি ?পৌঁছে গেলাম।সবাই সবার রুমে ফ্রেশ হতে চলে গেলাম। সবাই জিজ্ঞেস করছিল তোরা তো সকালে আসবি বলছিলে এখনই কেন চলে আসলি?। আদনান ভাইয়া সবাইকে ম্যানেজ করে আমরা রুমে চলে আসলাম ‌?। মারিয়ারা সবাই যে যার বাড়ি? চলে গেছে। আসফি বেচারা এসে সোজা? তার রুমে চলে গেল কারো সাথে কথা পর্যন্ত তো বলেনি। সবটাই হল আমার জন্য কেন যে তখন কামড় ??দিতে গেলাম. (অনন্যা ফ্রেশ হতে হতে মনে মনে ভাবছে)

**********(চলবে)**********

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে