ভালোবাসার_অনন্যা
পর্ব : 13
লেখিকা: Gangster queen ?(ছদ্মনাম)
আচ্ছা আমি ওকে? ভালোবাসি ও আমাকে? ভালোবাসে ।আর আমরা স্বামী-স্ত্রী ?❤️?ও। এখনি কি আমাদের স্বামী স্ত্রীর ?❤️?সম্পর্কটা আগে বাড়ানো উচিত আমি খুবই কনফিউজড?? !!আর ভাবতে পারছি না???( অনন্যা বিড়বিড় করে)
(তোমাদের সবার কাছে জিজ্ঞেস করলাম যে ওদের সম্পর্কে আগে বাড়ানো উচিত কিনা ????তোমরা কমেন্টে খালি নেক্সট নেক্সট লেখ ??।গল্পটা কেমন হয় সেটা সম্পর্কে একটু লিখ না??। গল্প সম্পর্কে লিখলে আমাদের মত ছোটখাট লেখিকারা? একটু অনুপ্রাণিত? হয় এই আর কি তোমাদের কাছে আমার এটুকুই প্রার্থনা।???)
যা হবে দেখা যাবে সবটা আসফির উপরে ছেড়ে দিলাম ??(অনন্যা)
জানপাখি? ঘুমাওনি। এখনো বসে আছো যে ?❤️?(আসফি খাটে বসে অনন্যাকে জড়িয়ে ধরে)
না ভাবলাম তুমি আসলে তারপরে ঘুমাবো।? (অনন্যা একটু অবাক হয়ে) (আমি তো ভাবলাম এসেই শুরু করবে ?ফাজলামো এই তো দেখছি আমার ঘুমের কথা বলছে ভালই?? হল অনন্যা মনে মনে)
সারাদিন অনেক ধকল গেছে ঘুমিয়ে নাও?। Already 3:30 বাজে।(আসফি)
হ্যাঁ হ্যাঁ ঘুমাচ্ছি। তোমার কোলবালিশ কই???(অনন্যা)
কোলবালিশ দিয়ে কি করবা????(আসফি অবাক হয়ে)
আমিতো কোলবালিশ ছাড়া ঘুমাতে পারিনা।তোমার কোলবালিশটা দাওনা?। নাহলে আমাকে বল আমি নিয়ে আসছি (অনন্যা)
এ শখ কত??!! তোমাকে আজকে বাসরের ?থেকে ছাড় দিয়েছে তার মানে এই না তুমি আমাকে রেখে কোলবালিশ ধরে ঘুমাবা?। সারাদিন অনেক দৌড়াদৌড়িতে ক্লান্ত? ছিলে সেজন্য রোমান্স? থেকে একটু ছাড় পেয়েছো। চুপচাপ এখানে এসে শুয়ে পড়??।(আসফি কপট রাগ দেখিয়ে)
কিন্তু আমারতো কোলবালিশ ছাড়া ঘুম হয় না ??(অনন্যা মন খারাপ করে)
আমি আছি কি করতে ঘোড়ার ঘাস কাটতে। আসো আমার কাছে আসো ?❤️?(আসফি অনন্যাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ে)
আরে..(অনন্যা)
চুপচাপ ঘুমাও না হলে যেটা পরের জন্য বাঁচিয়ে রাখছি?❤️? এখনই সেটা করে ফেলব। এতে কিন্তু মন্দ হয় না কি বল!?? (আসফি চোখ টিপ দিয়ে)
নাাাাা!? আমি তো ঘুমিয়ে গেছি good night ? ।(অনন্যা চোখ বন্ধ করে)
Good night জানপাখি? love you?(আসফি অনন্যার কপালে চুমু খেয়ে)
(ভালই ভালই ঘুমিয়ে পড়ি নাহলে এ যেই তারছিড়া যা বলবে তাই সত্যি করে ফেলবে ??।তারথেকে অনেক ক্লান্ত আমি ঘুমিয়ে পড়ি??। অনন্যা মনে মনে)
সকালে পাখির ??কিচিরমিচির শব্দে ঘুম ভেঙে গেল। আমার অনন্যা আমার?#ভালোবাসার_অনন্যা গত 6 বছর যাবত এই বাচ্চা মেয়েটার প্রেমে হাবুডুবু খেয়েছি?। আর এখন সে আমারবুকে পরম শান্তিতে ঘুমাচ্ছে তার এই শান্তি যে আমাকে কত শান্তি দিচ্ছে সেটা কাউকে বলে বোঝাতে পারবো না?। I love♥️ you jaan pakhi.♥️Love you very much. (আসফি মনে মনে অনন্যা দিকে তাকিয়ে)
ঘুম থেকে উঠে দেখি আসফি আমার দিকে তাকিয়ে রয়েছে ?।আআআআআআআআ?? তুমি আমার ঘরে কি করছো। কেউ দেখে ফেললে কিভাব্বে এক্ষুনি বের হও(অনন্যা আসফি কে ধাক্কা দিয়ে অবাক হয়ে)
মানে কি!!???(আসফি টাশকি খেয়ে)
ও ও ও ও সরি সরি?।আমার ঘুম থেকে উঠার পরে 10 মিনিট পর্যন্ত মাথায় কোন সেন্স থাকে না?।তাই ভুলে গেছিলাম কালকের ব্যাপারটা☺️ (অনন্যা)
Are you kidding me ??। আমি তো কোনদিন শুনিনি তোমার এই কথা (আসফি রাগ দেখিয়ে)
তুমি কি আমার সাথে কোনদিন ছিলে জানবে কিভাবে ??।!? (অনন্যা)
তোমার সবকিছুই তুমি মিশুর সাথে শেয়ার করো?। আর ও আমার সাথে ঐ সবকিছু শেয়ার করে??। তো এটা তো কোনদিন তোমার সাথে শেয়ার করো নি? (আসফি)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
Boooooom?আআআআআআ? ইইইইই? হোহোহো ????হিহিহি(অনন্যা)
এমন করতেছ কেন ?পাগলে পাইছে তোমারে???(আসফি অবাক হয়ে)
কেমন দিলাম!??তোমরা একাই মজা নিবা আমি একটু মজা নিব না ছোট্ট একটা promo দেখালাম??. Film তো আভি বাকি হে মেরি জানেমান?? (অনন্যা হাসতে হাসতে)
ও আচ্ছা তাই বুঝি এখন তোমার হচ্ছে ??(আসফি অনন্যাকে ধরার চেষ্টা করে)
আগে ধরো তো তারপরে না হচ্ছে,?? (অনন্যা দৌড়ে বাথরুমে গিয়ে গেট লাগিয়ে দিল)
সারাদিন তো আর বাথরুমে থাকতে পারবে না বের তো হতেই হবে জান পাখি ??? (আসফি বাথরুমের গেট এ ধাক্কা দিয়ে)
দেখা যাক (অনন্যা চিল্লিয়ে বাথরুম থেকে)
Already 30 minutes হয়ে গেছে আর কতক্ষণ থাকবা টয়লেট এ।(আসফি বিরক্ত হয়ে চিল্লিয়ে)
(বের হই কি করে ?ওর সাথে দৌড়াতে দৌড়াতে তো জামা ?কাপড় আনতে ভুলে গেছি। এখন যদি এ অবস্থায় বের হই তাহলে অবশ্যই অনন্যার জামাই অজ্ঞান হয়ে যাবে??। আর এখন বাগে পেলে অবস্থা খারাপ?। ঘুম থেকে উঠে ওকে যেই সারপ্রাইজটা ?দিছি তার জন্য কঠিন শাস্তি ?হবে আমার। আর তার ওপর এই অবস্থাই গেলে তো ভাবা যায়?।অনন্যা বিড়বিড় করে)
ভূত পেত্নী তে আসর করছে নাকি বাথরুমে কি বিরবির করো এত!??। জলদি বের হও। আমার এখনই বাথরুমে যেতে হবে (আসফি)
তুমি সুপ্রিয়া আপুর টয়লেটে যাও। আমার আরো সময় লাগবে? (অনন্যা বাহানা দিয়ে)
দেখো অনন্যা সুপ্রিয়া এখন ঘুমাচ্ছে। এখনও রুমে যাওয়া উচিত হবে না আমার খুবই urgent toilet এ যেতে হবে?। জলদি বের হও?? (আসফি তারা দিয়ে)
আর কিছু করার নেই বের হয়ে যা হওয়ার হবে??। গেট হালকা খুলে তুমি একটু সর আমি বের হয়ে আসবো তুমি ঢুকে যাবে। আমার দিকে তাকাবা না ঠিক আছে।? (অনন্যা অর্ধেক মাথা বের করে)
ঠিক আছে আগে বেরতো হও??।(আসফি কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে)
বের হয়ে আসলাম যাও তুমি। ?(অনন্যা)
এখন তোমাকে আমার হাত থেকে কে বাঁচাবে জান পাখি??।আমিতো জানি তুমি আমার সাথে দৌঁড়া দৌড়ির কারণে জামা-কাপড় ?নিতে পারো নাই। এই বাড়িতে মোট দশটা রুম এর প্রতিটা রুমের toilet আছে। আর extra একটা toilet ডাইনিং রুমে ও আছে ।আমার যদি urgent toilet যাওয়া লাগতো তাহলে অন্যগুলোতে আমি যেতে পারতাম? ।তোমাকে বের করার জন্য কিছু না কিছু কৌশল তো কাটাতে হতো আর তার জন্যই এই ভাবে বের করেছি তোমাকে?।A wait wait you looking so spicy??(আসফি অনন্যার দিকে তাকিয়ে)
Are you looking শয়তান ব্যাটা?, বজ্জাত?, ইতর? ,বদমাইশ ?আমার ইজ্জতের ফালুদা না বনালে হয় না?। তোমার লজ্জা নেই বলে কি আমারও লজ্জা শরম নাই??। এখন আমার কি হবে??!? (অনন্যা ন্যাকা কান্না করে)
কি হল আবার কান্না করছো কেন!???(আসফি অবাক হয়ে)
আমার সব দেখে ফেলছ তুমি আম্মু তুমি কই ??(অনন্যা আবার নেকা কান্না করে)
শাশুড়ি আম্মু তো শ্বশুর বাড়ি হাহাহাহাহা???(আসফি হাসতে হাসতে গড়াগড়ি খেয়ে)
তুমি হাসতেছ ??(অনন্যা টাশকি খেয়ে)
এখনো তো কিছুই দেখলাম না তাতেই এত কান্নাকাটি পরের ?কথা ভাবলে তো আমারই এখন হাসি পাচ্ছে হাহাহা??। এখন শাশুড়ি আম্মুকে ডাকতেছে তখন না জানি তোমার চৌদ্দগুষ্টি কে ডেকে আন হাহাহা???(আসফি হাসতে হাসতে প্রায় বসে পড়ল)
You know you একটা খবিশ ??!(অনন্যা রাগ দেখিয়ে)
Yes I know?. তুমি পাঁচ মিনিট দাড়াও আমি দশ মিনিট হেসে।?? নেই হাহাহা(আসফি)
?শয়তান, ?কুত্তা, ?বিলাই সরো আমার সামনে থেকে (অনন্যা)
*****************(চলবে)****************