ভালোবাসার অনন্যা
পর্ব : 14
লেখিকা : Gangster queen ?(ছদ্মনাম)
Yes I know?. তুমি পাঁচ মিনিট দাড়াও আমি দশ মিনিট হেসে??? নেই হাহাহা? (আসফি হাসতে হাসতে বসে পড়ে)
খবিশ?, কুত্তা?, বিলাই ?সরো আমার সামনে থেকে ?(অনন্যা রাগ দেখিয়ে)
ওলেলে আমার জান পাখিটা রাগ করছে ?। না বাবু লাক কলে না ?হাহাহা(আসফি অন্যকে জড়িয়ে ধরে)
এই একদম আমার সাথে ন্যাকামো কথা বলবে না?।ঢং দেখলে বাঁচিনা সরোতো??(অনন্যা আসফি কে ছাড়ানোর চেষ্টা করে)
তুমি কি জানো তোমাকে এখন আমার খেয়ে ফেলতে মন চাইতেছে??। You look so much yummy?(আসফি অনন্যার গালে কামড় দিয়ে)
এটা কি হলো আমি কি চিকেন নাকি কামড়াইতে ছো কেন????(অনন্যা টাসকি খেয়ে)
Right now you’re looking chicken? spicy?. এখনই যেয়ে ড্রেস? পড়ো নাহলে সত্যিই খেয়ে ফেলবো?? (আসফি চোখ টিপ দিয়ে)
ছাড়ো তো তারপরে তো ড্রেস? পরবো।(অনন্যা আসফিকে ছাড়ানোর চেষ্টা করে)
ওকে। হঠাৎ করে ওর ঠোট? গুলো আমার চোখে পড়ল নিজেকে কন্ট্রোল করতে না পেরে আমি ওকে ডিপ্লি কিস ??করা শুরু করলাম।ওর ছোট ছোট হাত দিয়ে আমাকে মারছে। যার একটাও আমার গায়ে লাগছে না। তাও আমার রোমাঞ্চেএ ডিস্টার্ব হচ্ছে??। তাই আমার হাত দিয়ে ওর হাতকে চেপে ধরলাম?। কতক্ষন এভাবে ছিলাম জানিনা তবে একটা সময় ও শান্ত হয়ে গেল। এই প্রথম ও রেসপন্স করলো??❤️??। I am feeling good??. একটা সময় আমি ওকে ছেড়ে দিলাম ও চোখ নামিয়ে ফ্লোরের দিকে তাকিয়ে আছে?. তাকাও জানপাখি আমার দিকে??।(আসফি)
Noo?(অনন্যা লজ্জা পেয়ে আসফি কে জড়িয়ে ধরে)
?জানপাখি ড্রেস? পড়ে আসো না হলে কিন্তু আমি আর নিজেকে কন্ট্রোল করতে পারব না?। তখন আমাকে দোষ দিও না ?।আমি চাইছিলাম তোমাকে কিছুদিন সময় দেই কিন্তু তুমি আমার সামনে যদি এভাবে ঘুরো বা এভাবে আসো??। Sorry to say I am not control myself?❤️???. তোমার কথা রাখতে আমি তোমাকে কিছুদিন দুরে রাখবো কিন্তু সেটা তুমি হতে দিচ্ছ না??। এটাই first and last এরপর আমার সামনে এভাবে আসলে সত্যি করে বলছি তোমার কথা ভাববো না???। তো যাও ড্রেসটা ?পড়ে আসো।(আসফি অনন্যার কপালে কপালে ঠেকিয়ে)
বদ , অসভ্য, লুচ্চা ছেলে?। আমার দিকে তাকায় রয়েছো কেন তুমি ???আমি কি বলছি আমার দিকে তাকায়া থাকো?। যত্তসব সরো??(অনন্যা আসফিকে ধাক্কা দিয়ে চলে গেল)
তুমি আমাকে কি বললে! দাড়াও হচ্ছে আগে আসো তুমি ?। জলদি রেডি হও ব্রেকফাস্ট?? করে বের হতে হবে তো!!(আসফি)
কোথায় যাব????(অনন্যা)
এমা তুমি ভুলে গেছো আজকে না তোমাদের বাসায় যাওয়ার কথা? (আসফি)
ও হ্যাঁ এক্ষুনি রেডি হচ্ছি?। তুমি ও যাও রেডি হও ??।(অনন্যা আসফিকে ধাক্কা দিয়ে)
যাচ্ছিতো জানেমান ? আস্তে(আসফি হাসতে হাসতে ফ্রেশ হতে গেল)
তারপরেও ফ্রেশ হয়ে আসলো আসফি। আমরা একসাথে ব্রেকফাস্ট?? করতে গেলাম। Good morning mamuni?। আসসালামু আলাইকুম আব্বু? (অনন্যা)
ওয়ালাইকুম আসসালাম মামনি।? (শ্বশুর আব্বু)
Good morning আম্মুনি?। বস ব্রেকফাস্ট?? রেডি খেয়ে নাও।(শাশুড়ি আম্মু)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
Good morning abbu good morning mamuni?. সুপ্রিয়া কোথায়???(আসফি)
Good morning(আব্বু-আম্মু একসাথে)
ওতো কলেজ চলে গেছে।?(মামনি)
ও আচ্ছা। আমিতো ভাবলাম ওকে আমাদের সাথে নিয়ে যাব? (আসফি)
সুপ্রিয়া আপু কলেজ থেকে কয়টায় আসে মামনি???(অনন্যা)
দুপুর 1 টা নাগাদ চলে আসবে! কেন বলতো? ??(মামনি)
সুপ্রিয়া আপু আসলে তারপর আমরা যাব ঠিক আছে।?? (অনন্যা)
না না এত দেরি করে গেলে কিভাবে হবে।নতুন জামাই ?কি দুপুর টাইমে যায়!এটা খুবই বাজে ?দেখাবে তার থেকে তোমরা এখন খেয়ে বেরিয়ে যেও সুপ্রিয়াকে কলেজ থেকে যেতে বলে দিস আফি?(মামনি)
ঠিক আছে মামণি।?(আসফি)
মামনি আব্বু তোমরাও চলো না আমাদের সাথে?. প্লিজ! (অনন্যা)
নারে মামনি আমার অফিস আছে?। (আব্বু)
আমারও আজকে অফিসে মিটিং আছে?। তোরা যা আজ আমরা সন্ধ্যাবেলায় আসবো ঠিক আছে মন খারাপ করিস না? (মামনি)
আচ্ছা ঠিক আছে। কথা দিলে তো সন্ধ্যায় আসবে তো???(অনন্যা)
হ্যাঁ অবশ্যই আসব ?(মামনি ও আব্বু)
তাহলে ঠিক আছে। তারপর আমরা খাওয়া-দাওয়া?? করে রেডি হয়ে বেরিয়ে পড়লাম। এখানে গাড়ি থামালে যে??(অনন্যা)
প্রথম দিন বউ নিয়ে শ্বশুরবাড়ি গেলে কি খালি হাতে যাব? !চলো এখান থেকে আম্মু আব্বুর জন্য আর বাড়ির লোকদের জন্য কিছু জামাকাপড় ???আর ?মিষ্টি ??ফল কিনে নিই।(আসফি)
ও আচ্ছা চলো?(অনন্যা)
তারপর আমরা দুজন মিলে সবার জন্য শপিং? করলাম। আমি মামনি সুপ্রিয়া ও আব্বুর জন্য কিছু কিনলাম?। যদিও আসফির টাকায়।তাও তারা আমার বাবা মা বোন ও আমার বাবা মার জন্য কিনতে পারলে আমি কেন তাদের জন্য কিছু কিনতে পারব না?। এখন থেকে আমার দুইটা আব্বু দুইটা আম্মু দুজনেই? আমার কাছে সমান। তারা যে আমাকে অনেক ভালোবাসে?♥️। (অনন্যা)
(মাঝেসাজে আমাদের আপন আত্মীয় যেমন বাবা মা ?আর শশুর শাশুড়ি? ননদ দেবর ভাই-বোন সবাইকে গিফট দিলে এতে কিন্তু ভালোবাসা ♥️বেড়ে যায়। প্রতিটা মেয়ে এবং ছেলের ভাবা উচিত শশুর শাশুড়িও কিন্তু বাবা-মার স্থানে?। ভাই বোন আর ননদ আর দেবর কিন্তু একই স্থানে?। তাই সবার কাছে আমার অনুরোধ সবাই সবার বাবা মাকে যেমন ভালোবাসো ?শ্বশুর-শাশুড়ি কেও তেমন ভাবেই ভালবাসতে? শেখো। তাহলে আমাদের সমাজে কিন্তু বৃদ্ধাশ্রম এর দরকার পড়বে না?।ভাই বোন কে যতটা ভালোবাসো? দেবর ননদ কেও তেমনটাই ভালোবাসো ?তাহলে আর ভাইয়ে ভাইয়ে যুদ্ধ হবে না। ভাই বোনের লড়াই হবে না??।: লেখিকা )
তারপর আমরা আমাদের বাড়িতে ?গেলাম। বেচারা আসফির উপরে জামাই আদরের বন্যা বয়ে যাচ্ছে।?? আমার আম্মু আর ফুপি মিলে এমন খাবার ???খাওয়াচ্ছে ওর না গলা দিয়ে বেরিয়ে আসে?। ওর অবস্থা দেখে এখানে আমি হাসতে হাসতে?? গড়াগড়ি খাচ্ছি। ও জামাই আদর পেতে থাক আমি আমার শয়তান বান্ধবী গুলারে ফোন? দিয়ে ডাকি??। বিকালে সবাই একসাথে ঘুরতে যাব খুব মজা হবে??। সবগুলাই ইমুতে গ্রুপ কল দিলাম। কেমন আছিস সবাই ?(অনন্যা)
এইতো ভালো? ।কি রে কালকে? এংগেজমেন্ট হতে না হতেই কি জামাই নিয়ে বিজি হয়ে গেলি নাকি কলেজে আসিস নাই কেন?? ?(সবগুলো মশকরা করে)
তোরা সবগুলা বাসায় আয় ইম্পরট্যান্ট কথা আছে?? (অনন্যা)
এখন তো কলেজে টিফিন টাইম চলছে তাই ফোন ?ধরতে পারছি তুই জানিস না। এখন কিভাবে আসবো তিনটায় ছুটি হবে তারপরে আসব।(মারিয়া)
ছুটি নিয়ে চলে আয়? (অনন্যা)
চারটা একসাথে ছুটি চাইলে কি দিবে??? কিযে বোকার মত কথা বলিস না তুই??(মারিয়া)
ঠিক আছে ঠিক আছে ছুটির পরে বাড়ি গিয়ে ফ্রেশ হয়ে আসিস বিকালে ঘুরতে যাব। এই শাকচুন্নি তুই ও আসিস?। তোর খবর আছে। (অনন্যা রাগ দেখিয়ে)
কি হইছে রে তোরা দুইটা ঝগড়া করতেছিস কেন???(মারিয়া অবাক হয়ে)
না কিছু না তোরা আয় তারপরে বলবো।বিকালে আসফি আমাদের ঘুরতে নিয়ে যাবে আয় তোরা।?(অনন্যা কোথায় এরিয়ে।)
আসফি ভাইয়া কি আজকে তোদের ওইখানে আসছে??(মিশু অবাক হয়ে)
শাকচুন্নি? চুপ থাক.. সব গুলা আয় কথা আছে।?(অনন্যা)
ঠিক আছে তাহলে রাখি। ?(সবগুলা একসাথে)
আচ্ছা বাই?। মিশুকে মেসেজ করে দেই।তোরা যে ভাই বোন এই কথা তো ওরা জানেনা তুই এখনই জানাস না তাহলে তোর খবর আছে??।? (অনন্যা মিশুকে মেসেজ পাঠিয়ে)
ও সরি সরি আমি তো ভুলেই গেছিলাম। আচ্ছা ঠিক আছে বিকেলে আসছি বাই?? (মিশু অনন্যাকে মেসেজ পাঠিয়ে)
তোরা তো আমার বিয়ের খবর জানিস না?। বেটা খবিশ যে কিভাবে আমায় বিয়ে করছে কখন যে তোদের বলবো?। আর তর সইছে না। এমা আমি তো আসফির কথা ভুলেই গেছি?। আমার জামাই টারে এত খাওয়াতে খাওয়াতে ?মোটা বানায় ফেলবে জলদি যাই নিয়ে আসি। আরে হইছে তো এত খাবার খাওয়ালে হবে বেচারার কি পেট খারাপ করবা তোমরা?। (অনন্যা দৌড়ে আসফির সামনে থেকে খাবার নিয়ে)
এখনই জামাইয়ের জন্য এত। ভালো ভালো?? (ফুপ্পি মজা নিয়ে)
দেখো ফুপ্পি তুমি ফুফাজান-কে খাওয়াইতে খাওয়াইতে মোটা বানায় ফেলছো?। এখন তুমি আমার বডিবিল্ডার জামাইরে কি মোটা বানানোর ধান্দায় আছো??(অনন্যা)
ফুফু ভাসটি কি শুরু করলি তোরা দুইটা?। জামাই বাবা তুমি ঘরে যেয়ে রেস্ট নাও?। ওরা দুইটাই পাগল ওদের এখানে থাকলে তুমিও পাগল হয়ে যাইবা?। আই অনন্যা জামাইকে নিয়ে ঘরে যা একটু রেস্ট নেক। এইযে অর্পিতা চলো দুপুরের রান্না টা সেরে নেই। (আম্মু)
ফুপ্পি তোমার সাথে পরে হচ্ছে বুঝছো।? এখন গেলাম। চলো ?(অনন্যা আসফীর হাত ধরে ঘরে নিয়ে গেল)
তোরা দুইটা পারিস ও জামাইয়ের সামনেও শুরু করে দিয়েছিস?? (আম্মু)
কি করব বল ভাবি। জামাইয়ের সামনে বলে কিনা আমি নাকি ওকে(ফুফাজানকে) খাওয়াতে খাওয়াতে মোটা বানাইয়া ফেলছি এটা কোন কথা হইলো?। এখন ওর জামাইকেও নাকি মোটা বানাবো ?(অর্পিতা ফুপ্পি)
আচ্ছা থাক হয়েছে চলো রান্না করে ফেলি।?(আম্মু)
হ্যা চলো ?(অর্পিতা ফুপি)
আসো এখানে বস।?(অনন্যা আসফিকে বসিয়ে)
আরে দাঁড়াও তুমি যাচ্ছ কই???আমাকে এতগুলো খাবার এর সামনে ফালায় রাইক্ষা তুমি এখানে এসে বইসা রইস।? এখন তোমার হচ্ছে? (আসফি অনন্যা কে জোরে জড়িয়ে ধরে)
আরে.. (অনন্যা)
ওকে কিছু বলতে না দিয়ে কিস? করে বসলাম। ও আবারও ছাড়ানোর চেষ্টা করছে হঠাৎ করে! আহ্ এটা কি করলে?? (আসফি অবাক হয়ে)
ঠিক আছে হঠাৎ এমন আক্রমণ করবা না বলে রাখলাম তাহলে এমন করব?(অনন্যা)
ওকে থাক তুমি ??(আসফি বলে চলে যেতে নিল)
আরে কই যাও সরি সরি সরি?। আস মলম লাগিয়ে দেই?।(অনন্যা আসফির হাত ধরে)
লাগবেনা ছাড়ো আমাকে?? (আসফি কপট রাগ দেখিয়ে)
একদম চুপচাপ বস তো এখানে। সরি বললাম তো আর করব না যাও এখন ওষুধ লাগাতে দাও?।(অনন্যা আসফিকে বসিয়ে)
সিওর তো???(আসফি)
সিওর সিওর। তারপর ওর ঠোঁটে ঔষধ লাগিয়ে দিলাম?। এখন একটু রেস্ট নাও রান্না হলে তার পরে দুপুরে খাওয়া-দাওয়া করবে?।(অনন্যা)
ওরে বাবারে যে খাবার খাওয়াই ছে তিনদিনে ও আর খাইতে হবে না?? (আসফি)
*** ******(চলবে)*******