ভালোবাসার অনন্যা
পর্ব : 11
লেখিকা : Gangster queen ?(ছদ্মনাম)
(#রোমান্টিক_পর্ব ???)
ও হ্যাঁ বিয়েতো? লাগছে বাসর? লাগেনি। তো চলো বিয়ে ?তো হয়ে গেল এখন বাসর ?টা করে নেওয়া যাক কি বল?(আসফি ?চোখ টিপ দিয়ে)
কিইইইইইইইই??(অনন্য অবাক হয়ে)
আস্তে। তুমি না আমার লক্ষী বউ চল ওনা বাসরটা সেরে ফেলি ?(আসফি অনন্যা কে জড়িয়ে ধরে)
তোমার ফালতু কথা রাখবা মেজাজ? গরম করিওনা তো।কি জন্য ডাকছো সেটা বল(অনন্যা বিরক্ত হয়ে)
আমার বউ ?আমাকে রেখে সবার সাথে গল্প করবে আমি এখানে বসে বসে আঙ্গুল চুষবো তা তো হবে না। তাই ডেকেছি এখন চলো আমার খুব ঘুম পাচ্ছে আমাকে ঘুম পাড়ায় দাও?(আসফি অনন্যার হাত ধরে টেনে)
Are you kidding me?. এখন বাজে নয় টা এখন ঘুমালে উঠবে কখন? ।রাতের ?খাবার খাবে কখন আবার ঘুমাবে কখন। তার থেকে চলো সবার সাথে গল্প করো রাতের ?খাবার খেয়ে ঘুমিয়ে পড়।(অনন্যা)
এখন ঘুমাবো এগারোটা বাজে রাতের? খাবার খাব বুঝেছ।এখন ঘুমালে দু ঘন্টা পরে খাবার ?খাবো এখন না ঘুমালে রাতে তো জাগতে পারবোনা ?।তাই এখন ঘুমানো টা আমার জন্য জরুরী ।তো চলো এত বাহানা চলবে না আমাকে ঘুম? পারাও(আসফি অনন্যা কে নিয়ে খাটে বসে)
এতদিন আমাকে ছাড়া ঘুমাওনি ঢং দেখলে বাঁচিনা ??(অনন্যা মুখ ভেংচি দিয়ে)
বড্ড বেশি বকো তুমি। আর একটা কথা বলবা তো রাতের কাজটা এখনি সেরে ?ফেলব বুঝতে পারছ। তো তার থেকে তোমার ভালোর জন্য বলছি আমাকে ঘুম পারাও?(আসফি অনন্যার কোলে মাথা রেখে)
(বজ্জাত ? ,খাটাশ ?, বানর ? ,কুত্তা ?, বিলাই ?আমার জীবনটা পুরা তেনা তেনা করে দিল। অনন্যা মনে মনে)
এই জান? ? আমাকে ঘুম পারাও। (আসফি চোখ বন্ধ করে)
এভাবে পায়ে কাউকে ঘুম পাড়ানো যায়?। তার থেকে তুমি বালিশে শোও আমি তোমার মাথা নেড়ে দিচ্ছি।(অনন্যা)
ওর কথা মতো বালিশে শুলাম তারপরে ওকে টান দিয়ে আমার বুকে এনে বললাম?। শুনো আমি তোমাকে পুরো ছয় বছর ভালোবাসার? পরে আমার করে পেয়েছি ।এখন তোমাকে দূরে?❤️? রাখি কি করে বল তাই চুপচাপ আমার এখানে শুয়ে থাকো ।যদি নড়াচড়া করো তাহলে আমার লাভ ?তোমার ক্ষতি ।
তো কোনো কথা না বলে এখানে চুপচাপ শুয়ে থাকো নাহলে আমি নিজেকে কন্ট্রোল করতে পারব না ?।(আসফি অনন্যা কে জড়িয়ে ধরে কপালে চুমু খেয়ে)
তুমি আসলেই বজ্জাত?। এভাবে কেউ টান মারে আমি ভয় পেয়ে গিয়েছিলাম ?।এখন এখানে ঘুমিয়ে থাকলে চলবে বাইরে সবাই কি মনে করবে ?।মানে আমার ইজ্জতের ফালুদা না বানালেই হইতেছে না না তোমার!! ??(অনন্যা রাগ দেখিয়ে)
এতো রাগ? দেখাও কেন তুমি একটু ভালোবাসতে? পারো না !কই বিয়ে ?❤️?করলাম একটু ভালোবাসবে? তা না করে তুমি রাগ ?আর রাগ। চুপচাপ ঘুমাও বেশি কথা বললে কিন্তু আমি বলে রাখছি পরে আমাকে দোষ দিতে পারবা না।(আসফি অনন্যা কে জরে জরিয়ে ধরে)
ও আম্মু গো আমার হাড়গোড় ভেঙে ফেলল গো ??(অনন্যা হালকা চিৎকার করে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
এইটুকু চাপ সহ্য করতে পারোনা আমার বউটা পরে কি করবা হ্যা? !!(আসফি চোখ টিপ দিয়ে)
তোমার মুখে কিছু আটকায় না ফাজিল কোথাকার ঘুমাতে দাও আমাকে জ্বালিয়ো না তো।?? (অনন্যা লজ্জা পেয়ে আসিফির বুকে মুখ গুঁজে)
ঠিক আছে বউটা ?(আসফি অনন্যার কপালে কিস করে)
বাড়ির সবাই যদি আমাদের খুঁজে। তখন কি করবা??(অনন্যা)
কেউ খুজবেনা সুপ্রিয়া কে বলে দিয়েছি যদি খুঁজে বলবি তোর রুমে ঘুমাচ্ছে।? তো তোমার টেনশন নিয়ে লাভ নেই তুমি ঘুমাও (আসফি মুচকি হেসে)
আচ্ছা☺️।(অনন্যা)
তারপর আমরা দুইজন ঘুমিয়ে পড়লাম। আমাদের ঘুম ভাঙলো সুপ্রিয়া দরজা ধাক্কানোর শব্দে।
ভাইয়া এই ভাইয়া ওঠ আম্মু তোদের ডাকছে খেতে? আয়(সুপ্রিয়া)
আমি ওনাকে আমার নিজের থেকে ছাড়িয়ে বালিশে শুয়িএ গেট খুলে দিলাম?। হ্যাঁ বলো আপু কি হইছে (অনন্যা চোখ ডলতে ডলতে)
সাড়ে দশটা বেজে গেছে চলো খেতে? ডাকছে তার পরে এসে ঘুমিয়ে দরকার হয়।তুমি ভাইয়াকে উঠিয়ে নিয়ে আসো দুজন কে আধা ঘন্টার মধ্যে টেবিলে ডাকছে আম্মু। তো তোমরা আস আমি নিচে যাই।(সুপ্রিয়া)
ঠিক আছে তুমি যাও আমরা আসছি☺️।(অনন্যা মুচকি হেসে)
ঠিক আছে জলদি এসো (সুপ্রিয়া বলে চলে গেল)
আমি গিয়ে মুখ ধুয়ে নিয়ে আসলাম তারপর ওকে ডাকতে শুরু করলাম। আসফি উঠনা মামুনি ডাকছে খাবারের ? জন্য। এই আসফি উঠনা।(অনন্যা আসফির হাত ধরে ঝাকিয়ে)
ওর ডাকে ঘুম ভেঙে গেল। আমি ওকে টেনে আমার উপর নিয়ে আসলাম। কি হইছে বউটার ?আর একটু ঘুমাই তারপরে যাই?❤️?(আসফি অনন্যা কে জড়িয়ে ধরে)
তুমি উঠবা ?? মামুনি ডেকে পাঠিয়েছে সুপ্রিয়া আপু এসে ডেকে গেছে চলো জলদি উঠো (অনন্যা আসফিকে কে ছাড়ানোর চেষ্টা করে)
হঠাৎ আসফি আমাকে ওর সাথে চেপে লিপ ? কিস করে বসল আমি পুরাই অবাক?? হয়ে গেছি ।এই ছেলে তো যখন মন চায় তখনই কিস ?করা শুরু করছে। পুরো 10 মিনিট পরে ছাড়ছে। তুমি আসলে একটা বজ্জাত ?।যখন-তখন হামলা শুরু করছো কি পাইছো কি ??(অনন্যা রাগ দেখিয়ে)
তুমি না রাতের খাবারের ?জন্য ডাকছিলা। তাই ভাবলাম একটু মিষ্টিমুখ?? করে তারপরে খাবারটা ?খাই। থ্যাংক ইউ বউটা ?আমি ফ্রেশ হয়ে আসছি ummmah??(আসফি বলে ফ্রেশ হতে গেল)
কি পাগলের পাল্লায় পরলাম রে বাবা এ তো দেখছি আমার জীবনটা পুরাই তেনা তেনা? তেসপাতা? করে ছাড়বো আল্লাহ দড়ি ফালাও আমি আসতাছি।(অনন্যা বিড়বিড় করে)
আমি ফ্রেশ হয়ে আসলাম। চল জানপাখি? রাতের খাবার? খেয়ে আসি তারপর আবার বাসর?❤️? এর প্রস্তুতি নিতে হবে না(আসফি অনন্যার হাত ধরে চোখ? টিপ দিয়ে)
এই লোকের সাথে কথা বলে শুধু শুধু আমার সময় ??নষ্ট করে লাভ নেই তার থেকে ভালো নিজে খেতে? যাই। এরপর আমি আর ও একসাথে নিচে গেলাম।
আম্মু ?আসার সময় আমার কিছু জামাকাপড় নিয়ে এসেছিল। ওইখান থেকে একটা বেবিপিঙ্ক কালার জামদানি কাপড় পরেছি?। এই নিয়ে আসফি সবার সামনেই বারবার প্রশংসা?? করছে আর বলছে যাতে আমি সবসময়ের শাড়ি কাপড় পড়ে থাকি। এর কি কোন লজ্জা-শরম বলতে কিছু নাই?। এর নাই তো কি হয়েছে আমার তো ইজ্জতের ফালুদা?? বানাইয়া দিতাছে (কারো লাগলে বইলেন পাঠায় দিবো নে এক বক্স ফালুদা)
তুমি একটু চুপ করবা প্লিজ মানে তোমার লজ্জা?? বলতে কিছু নাই মানে আমারও নাই কিসু বুঝ না তুমি!!
এত প্রশংসার কি হলো এতোক্ষন ঘরে দেখো নাই আমাকে তুমি!!?? (অনন্যা আসফীর কানে ফিসফিসিয়ে রাগ দেখিয়ে)
আমার বউয়ের ??প্রশংসা আমি করছি কার বাপের কি? (আসফি don’t care ভাব নিয়ে)
ওর কথার আর কোন উত্তর দিলাম না। তারপর সবাই মিলে খাওয়া ??দাওয়া করলাম। আম্মু আব্বুদের মামনি ও আব্বু থাকতে বলেছে কিন্তু তারা আজকে চলে যাবে?। তারা যাওয়ার সময় অনেক কান্নাকাটি?? করলাম।আম্মু আমাকে ভালোমতো থাকার জন্য বলে গেল ।কালকে বা পরশু ওকে নিয়ে ওই বাড়িতে গিয়ে থেকে আসতে বলল। আর সব প্রয়োজনীয় জিনিস নিয়ে আসতে বলল। আব্বু আম্মু চলে যাওয়া তে? আমার মনটা খুবই খারাপ? হয়ে গেল এই লোকটা আসলে একটা বদমাইশ। ওর জন্য আজকে আমাকে আব্বু-আম্মুর থেকে দূরে থাকতে হবে?? (অনন্যা)
দেখো আম্মু সব মেয়েদের বিয়ের পরে বাপের বাড়ি ছেড়ে শশুড়বাড়ি আসতে হয় ?।এটাকে তোর বাপের বাড়ি মনে করতে পারিস?? ।আর আসফি-সুপ্রিয়া যেমন আমার ছেলেমেয়ে এখন থেকে তুই আমার কিন্তু আরেকটা মেয়ে? । তোরা তিনটায় আমার বাড়ির প্রানরে? ।এখন এমন কান্নাকাটি করলে কি চলবে?। কান্না ?করিস না মা কালকে আসফি কে নিয়ে ঘুরে আসিস ঠিক আছে?(মামনি)
তুমি চুপ করবা নাকি এখন একটা তুলে আছাড় মারবো?। তখন থেকে প্যাচ প্যাচ শুরু করছো কান্নার? কি হইলো। বললো তো মামনি কালকে নিয়ে যাব তোমাকে?। এখন কান্না ? থামায় চুপচাপ আমার সাথে চলো ঘুমাবো ঘুম পাচ্ছে আমার ?(আসফি বিরক্ত হয়ে রাগ দেখিয়ে)
যা আম্মু ঘুমোতে যা।?(মামনি)
ঠিক আছে মামনি গুড নাইট? (অনন্যা)
গুড নাইট অনন্যা আম্মু? (মামনি)
গুড নাইট এন্ড বেস্ট অফ লাক ভাবি? (সুপ্রিয়া)
গুড নাইট সুপ্রিয়া আপু।?? (অনন্যা লজ্জা পেয়ে)
লজ্জা পাওয়া শেষ হলে যাওয়া যাক ?? (আসফি)
তারপর ওর সাথে উপরে গেলাম এখন আমার খুব ভয় ভয় করছে হঠাৎ আমাকে পেছন থেকে জড়িয়ে ধরল তারপরে..(অনন্যা)
*******(চলবে)*******