তোমাকে চাই পর্ব-০৩

0
1719

#তোমাকে_চাই
#মারিয়া_তুন_রিয়া
#পর্ব_৩
।।
বৃষ্টি ভেজা রাত। চারিদিকে ঠান্ডা আবহাওয়া। মন শিতল করা বতাস। এ বাতাস যে কারো খারাপ লাগাকে নিমিষেই ভালো করে দিতে পারে। বেলকোনির দোলনায় বসে এক দৃষ্টিতে আকাশ পানে তাকিয়ে আছে আয়না। সত ভালোলাগা খারাপলাগার ভিরে বসে আছে সে। হঠাৎ আয়ান নিজে নিজে বলতে লাগলো………….
আয়ানঃ যানিনা কবে তোমাকে আবার পূর্নরায় কাছে পাবো। যানিনা কবে আবার ভালোবাসার কথা বলতে পারবো। যানিনা কবে আবার তোমার ঐ কাজোল রাঙা চোখে তলিয়ে যেতে পারবো। বিশ্বাস করো তোমাকে ভালো না বাসলে আমি জানতামই না, যে কাউকে এতোটাও ভালোবাসা যায়!৩ বছর আগের একটা ছোট্টো ভুলের কারনে আজ আমরা আলাদা। (চোখের পানি মুছে)।
তারপর একটা গিটার নিয়ে শুর তুলে গাইতে শুরু করলো আয়ান…………
……….ঐ তোমার নামে রোদ্দুরে,
আমি ডুবেছি সমুদ্রে……….
………..যানিনা যাবো কতদুরে এখনো।
আমার পোরা কপালে……..
………..আর আমার সন্ধে সকালে
তুমি কেনো এলে জানিনা এখনো……….
………….ফন্দি আটে মন পারাবার
বন্দি আছে কাছে সে তোমার…………….
………….যদি সত্যি যানতে চাও #তোমাকে_চাই #তোমাকে_চাই
যদি মিথ্যা মানতে চাও
#তোমাকে_চাই………….
……………………উমমমম………………………
……..যদি সত্যি যানতে চাও #তোমাকে_চাই #তোমাকে_চাই
যদি মিথ্যা মানতে চাও #তোমাকে_চাই…………..
(বাকিটা নিজ দায়িত্বে শুনে নিবেন)




সকালে………….
আজ আমি ৫দিন পর মেডিকেল যচ্ছি। তাই সকাল সকাল উঠে রেডি হয়ে মিডেকেল গেলাম।
মেডিকেল……………
৩টা ক্লাস শেষ করে আমরা ৫ বেষ্ট ফ্রেন্ড কেন্টিনে গেলাম। আমরা ৫ জন একটা টিম। 5star gang. (আসুন পরিচয় পর্ব শেষ কির।
রুহি ও আমার মতো ভবিষ্যৎ গাইনি ডাক্তার। বিজনেসম্যান আসাদ রহমান এর একমাত্র মেয়ে।
রাফি ও ভবিষ্যৎ সার্জারি ডাক্তার + রাজিব ইন্ডাস্ট্রির একমাএ মালিক।
রিক সেও ভবিষ্যৎ সার্জারি ডাক্তার। লন্ডন সেটেল।
তিশা ও আমার আর রুহির মতো গাইনি ডাক্তার। বাবা মায়ের একমাত্র সন্তান।)
আমার সবাই কেন্টিন আসি। চিয়ারে বসতে না বসতে সবাই আমার দিকে প্রশ্ন ছুরে মারল।
তিশাঃ দোস্ত তুই নাকি কিডনাপ হয়ছিলি।
রিকঃ দোস্ত তোরে কেডা কিডনাপ করছে।
রুহিঃ তোরে ক্যান কিডনাপ করছে।
রাফিঃ তোরে কিডনাপ কইরা আবার ছাইরা দিলোক্যান।
মারিয়াঃ তোরা যদি এভাবে একের পর এক কথা বলস তো আমি কি ভাবে বলবো। আর তোদের কথা শুনে মনে হচ্ছে কোন উগান্ডা থেকে আসছিস। তোদের কথা শুনে কেউ বলবে না যে তোরা ভবিষ্যৎ ডক্টর।
রিকঃ আরে রাখ তোর ভবিষ্যৎ ডক্টর। আগে বল কে তেরে কিডনাপ করছে।
মারিয়াঃ ঐটা বকার জন্য তো আজকে কলেজ আসছি।
রুহিঃ তো বল না।
মারিয়াঃ তোরা তো জানোস যে আমি কিডনাপ হয়ছি। আর হয়তবা এটাও শুনেছিস যে আমি বলছি আমাকে ভুলে কিডনাপ করা হয়ছে।
রাফিঃ হুম শুনছি।
মারিয়াঃ ওরা পুরটাই মিথ্যা।
তিশাঃমানে…..
মারিয়াঃমানে সেদিন আনাকে ভুল কে না যেনেশুনে কিডনাপ করছে। আর যে আমাকে কিডনাপ করছে সে আর কেউ না আমার ex।
আমার কথা শুনে সবার উপর একরা ছোট খাটো বমা ফাটল। তখনি রুহি বলে উঠলো……..
রুহিঃ দোস্ত তুই না বলিস তুই কখনো রিলসন করিসনি। তাহলে তোর ex কিভাবে আসলো।
মারিয়াঃ আজ থকে প্রায় ১১ কি ১২ বছর আগে আমি আর আপু কানাডা আমার ফুপির বসায় যাই। যেহেতু ফুপির কোনো ছেলে মেয়ে ছিলোনা তাই তিনি আমাদের নিজের সন্তান এর মতো আদর করতো। আমি যখন class 8 এ পরি তখন ভাইয়া আর আপুর রিলেশন হয়। ভাইয়া আর আপুর মাদ্ধমে আমার আর আয়ানের দেখা। আর এই আয়ানই ইন্টারন্যাসনাল খান ইন্ডাস্ট্রির মালিক + মাফিয়া কিং।
রিকঃ কি বলছিস তুই। আয়ান খান তোর ex।
মারিয়াঃহুম।
রাফিঃ তারপর কি হলো।
মারিয়াঃ আর আয়ান ছিলো ভাইয়ার বেস্ট ফ্রেন্ড।আর সেই সুবাদে দেখা হওয়া + কথা বলার মাদ্ধমে আমরা দুজন দুজনকে ভালেবেসে ফেলি। আর সেটা আমাদের ফেমেলির সবাই জানতো। কারো কোনো আপত্তি ছিলোনা। আমি যখন ইন্টার শেষ করি তখন একদিন আমার কাজিন রিফাত ভাইয়া আমাদের বসায় আসে। তখন বসায় আর কেউ ছিলোনা। তার ৫ দিন আগে আপু আর ভাইয়ার বিয়ে হয়। আর তার অভিনন্দন জানাতে রিফাত ভাইয়া বাসায় আসে। ভাইয়া সবার জন্য অনেক গিফট এনেছিলো আর স্পেসালি আমার জন্য ওনেক গুলো চকলেট আনে। আমি চকলেট দেখে খুশি হয়ে ভাইয়াকে জরিয়ে ধরি। আর বলি ভাইয়া I Love You। কিন্তু ভাগ্যা কি খেলা শুধু i love you টুকু শুনে আর আমাদের জরিয়ে ধরাটা দেখে কিন্তু তার আগে ভাইয়া শব্দটা শুনেনি। যার কারনে ও আমাকে ভুল বুঝে চলে যায়। আমি ওকে ওনেক মানানোর চেষ্টা করি কিন্তু কোনো কাজে লাগেনি। ওনেকবার চেষ্টা করার পরও যখন মানলোনা তখন আমার ইগোতে লাগতে শুরু করলো। তারপর আমি বিডিতে চলে আছে। আর কখনো ওর সাথে যোগাযোগ করার চেষ্টা করিনি। যানিসতো নিজেকে সামলিয়ে উঠেছিলাম এ ৩ বছরে। কিন্তু ও আবার আমার সামনে এসে আবারো আমাকে দুর্বল করে দিলো। (কান্না আটকে)
তিশাঃ দোস্ত উনি তোকে কিডনাপ কেনো করলো।
মারিয়াঃ বিয়ে করার জন্য।
রাফিঃ মানে
মারিয়াঃ মানে ও যাতে আমাকে বিয়ে করতে পারে তার জন্য কিডনাপ করছে।
রুহিঃ কিন্তু উনি তোকে বিয়ে করতে চাচ্ছে কেনো।
মারিয়াঃ হয়তবা ও ওর ভুল বুঝতে পারছে তার জন্য।
রিকঃ তুই কি ওনাকে বিয়ে করে ফেলছিস।
মারিয়াঃ হুম। ও বলেছিলো……..
১.তুমি আমাকে বিয়ে করে আরামে তোমার বাড়ি যাও আর না হলে
২. তোমার বাবা মার লাস দেখ।
তাই ওকে বিয়ে করতে হয়েছে।
রুহিঃ ও বললেই হলো তোর বাবামাকে মেরে ফলবে।
মারিয়াঃ তোরা ওকে চিনিসনা। ও যা বলে তাই করে।
রিকঃ এখন কি করবি।
মারিয়াঃ জানিনা।
তিশাঃ তুই কি ওকে এখনো ভালোবাসিস।
মারিয়াঃ হুম।
রাফিঃ তোর ভিতোর যে এতো চাপা কষ্ট আমরা বুঝতেও পারলাম না।
ওর কথা শুনে আমি একটা তাচ্ছিল্য হাসি দিলাম। তারপর আমরা আরও কিছুখন কথা বলে যার যার বাসায় চলে গেলাম।










#চলবে……….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে