তোকে খুব ভালোবাসি পর্ব-০৭ এবং শেষ পর্ব

0
2016

#তোকে_খুব_ভালোবাসি
#পর্ব_৭(শেষ)
#জাফিরাহ_জারিন

আজকে রিদি-শুভ আর নিধি-নিরবের গায়ে হলুদ।সকাল থেকেই পুরো বাড়ি ভরা লোকজন।কিন্তু কেউ বসে নেই।সবাই কোনো না কোনো কাজে ব্যস্ত।রিদি আর কিছুক্ষণ আগে ঘুম থেকে উঠেছে। বিয়ে উপলক্ষে অবশ্য রিদি আর নিধির খুব যত্ন করা হচ্ছে।মাত্র দুই একটা কাজ বাদে তাদের বেশিরভাগ কাজই অন্যরা করে দিচ্ছে।ঠিক তেমনই সকালের খাবারটাও তাদের ছোট ফুপ্পি খাইয়ে দিয়েছে।রিদি আর নিধিকে এখন রেডি করা হচ্ছে গায়ে হলুদের জন্য।রিদি ও নিধি দুইজনকেই কাচা হলুদ রঙের শাড়ি পরানো হয়েছে।শাড়িটা নিরব আর শুভ দুইজন পছন্দ করে কিনেছে।হলুদ শাড়ি,ফুলের গহনা আর মুখে হালকা মেকাপ। এতেই তাদের দুইজনকে অপরুপ সুন্দরী লাগছে।এরপর তাদের নিয়ে যাওয়া হলো গায়ে হলুদের জন্য।তাড়াতাড়ি গায়ে হলুদ শেষ করতে হবে।কারণ সন্ধ্যার সময় আবার মেহেন্দি অনুষ্ঠান আছে।হলুদের আয়োজন আলাদাভাবে করা হয়েছে।রিদি আর নিধির হলুদ এক রিসোর্ট এ হবে।আর নিরব আর শুভর হলুদ আরেক রিসোর্ট এ।কিন্তু মেহেন্দি এর ফাংশন একসাথে একই রিসোর্ট এ আয়োজন করা হয়েছে।রিদি আর নিধির গায়ে হলুদ শেষ হওয়ার পর তার দুইজন নিজেদের রুমে গেল।রিদির রুম ছোট বাচ্চাদের দিয়ে ভরা।ছোটরা সবাই তার রুমে বসে আছে।রিদি ছোটদের বলে বাহিরে পাঠালো।তার এখন একটু একা থাকতে ইচ্ছে করছে।কালকে থেকে সব মানুষের ভিড়ে সে একটু শান্তিতে একা থাকার সুযোগও পায় নি।তাই সে এখন একটু একা থাকতে চাই।কিছুক্ষণ পর আবার মেহেন্দি এর জন্য রেডি হতে হবে।রিদি বিছানায় গা এলিয়ে দিতেই তার ফোনে মেসেজ আসলো।রিদি ফোন হাতে নিয়ে দেখে শুভর মেসেজ।শুভ তাকে গায়ে হলুদের ছবি পাঠাতে বলেছে।রিদি তার গায়ে হলুদের সময় তোলা কিছু ছবি শুভকে পাঠালো এবং শুভর কাছে তার গায়ে হলুদের ছবি চাইলো।শুভ কিছুক্ষণ পর নিজের ছবি দিল।শুভর ছবি দেখে রিদি হেসে ফেলল।কারণ শুভকে তার বন্ধুরা হলুদ মাখিয়ে ভুত বানিয়ে দিয়েছে।শুভকে কোনোমতেই চেনা যাচ্ছে না।
______________________________________
নিধি রুমে এসে দেখে যে তার রুম ফাকা।তা দেখে নিধি স্বস্তির নিশ্বাস ছাড়ল।কালকে থেকে একমুহুর্তের জন্যেও সে একা থাকতে পারে নি।এখন সে একটু একা থাকবে।যাতে কেউ আবার তার রুমে ঢুকে পরে তার আগেই নিধি তাড়াতাড়ি করে নিজের রুমের দরজা আটকে দিল।তারপরেই সে এসে নিজের মোবাইল হাতে নিল।মোবাইল হাতে নিয়ে নিধি ভাবতে লাগল যে সে কি নিরবকে ফোন দেবে নাকি না।নিধি ভাবল যে নিরব হয়ত এখন গায়ে হলুদ নিয়ে ব্যস্ত আছে।তাই নিধি ফোন না দিয়ে মোবাইলটা রেখে দিল।রেখে দিতেই মোবাইলটা বেজে উঠল।নিধি দেখল নিরব ফোন দিয়েছে।নিধি মুচকি হেসে ফোন ধরল।
নিরব: কি খবর তোমার?? হলুদ শেষ??
নিধি: হুম।আপনাদের ওখানে কি খবর??
নিরব: আর খবর।একেকটা বজ্জাতের লিডার।সব মিলে আমাকে হলুদ দিয়ে একেবারে ভুত বানিয়ে ফেলেছে।
নিরবের কথা শুনে নিধি হেসে ফেলল।
নিরব:তুমি হাসছো?? হেসে নাও।আজকে সন্ধ্যায় তো দেখা হবেই।তখন সব সুদে আসলে উসুল করে নেব।
নিরবের এই কথা শুনে নিধি চুপ মেরে গেল।কারণ সে জানে যে নিরব যা বলবে তা ঠিকই করে ছাড়বে।আর নিরব সে জানে যে নিধি এখন স্ট্যাচু অব লিবার্টি এর মত হয়ে থাকবে।তাই সে কথা না বাড়িয়ে ফোন কেটে দিল।
______________________________________
ওদের চারজনের মেহেন্দি ফাংশন করা হয়েছে বড় একটা রিসোর্ট এ।এখানে রিদি,নিধি,শুভ আর নিরবের পরিবারের সবাই,বন্ধু-বান্ধব আর আত্মীয়রা সবাই আছে।রিদি পরেছে গাড় গোলাপি আর নীলের সংমিশ্রণের একটা লেহেঙ্গা। চুলগুলো কার্ল করে ছেড়ে রাখা।আর মুখে হালকা মেকাপ।তাকে অসম্ভব সুন্দর লাগছে।শুভ রিদির সাথে ম্যাচ করে নীল কালার পাঞ্জাবি পড়েছে। নিধি লাল আর সবুজের মিশ্রিত একটি লেহেঙ্গা পড়েছে।নিধির চুল খোপা করে তাতে গাজরা পরানো।মুখে হালকা মেকাপ।নিধিকেও সুন্দর লাগছে।নিরবও নিধির সাথে ম্যাচ করে সবুজ কালার পাঞ্জাবি পরেছে।মেহেন্দির ফাংশন শুরু হতেই তাদের চারজনকে নির্ধারিত জায়গায় বসিয়ে মেহেদি লাগানো শুরু করল।মেহেদি পরানো শেষ হতেই স্টেজে গান শুরু হলো।নিধি-রিদির ফ্রেন্ডরা তাদেরকে ঠেলে স্টেজের উপর পাঠিয়ে দিল।রিদি আর নিধিই বা কম কিসের।তারাও গানের তালে নাচতে শুরু করল।
🎶Bol chudiyan bol kangana
Hai mein ho gayi tera sajana(2)
Tere bin jiyo naiyo lagda
Mein to mar gaiya……
Leja leja soniya leja leja
Dil leja leja ho oooo…🎶
ছেলেরাও বা কম কিসের।শুভ আর নিরবও স্টেজে উঠে গাইতে শুরু করল।
🎶Hai mein mar jawa mar jawa tere bin
Ab to mere raatein kat ti taaren gin 🎶
রিদি আর নিধিও গেয়ে উঠল,
🎶Bas tujhko pukara kare
Meri bindiya ishara kare🎶
এবার সব ছেলেরা একসাথে গাইল,
🎶Lashkara lashkara….
Teri bindiya ka lashkara
Aise chamke jaise Chamke
Chand ke paas sitara🎶
রিদি শুভর কাছে আর নিধি নিরবের কাছে গিয়ে গাইতে লাগল,
🎶Meri payal vulaye tujhe
Jo ruthe manaye tujhe
O sajan ji O sajan ji…
Kuch socho kuch samjho mere baat ki🎶
এবার সবাই একসাথে গেয়ে উঠল,
🎶Bol chudiyan bol kangana
Hain mein ho gayi tera sajana
Tere bin jioy naiyo lagda
Main to mar gaiya….
Leja leja soniya leja leja
Dil leja leja ho oooo…….🎶
এভাবেই খুব সুন্দর মত তাদের মেহেন্দি অনুষ্ঠান শেষ হলো।মেহেন্দি এর শেষে নিধি ওয়াসরুমে যায় ফ্রেশ হতে।বের হয়ে দেখে যে নিরব সেখানে রয়েছে।আর ওয়াশরুমের মেইন গেট আটকানো।নিধি বুঝে যায় যে নিরব তার বলা কথা সত্যি করতে এসেছে।নিরব নিধির দিকে আগাতে থাকে আর নিধি পিছাতে থাকে।একসময় নিধির পিঠ দেয়ালে ঠেকে যায় এবং নিরব তার হাত দুইপাশে দিয়ে নিধিকে আটকে দেয়।তারপর নিধির কানের কাছে গিয়ে বলে,
নিরব:খুব হাসছিলে না তখন।এখন কোথায় গেল সেই হাসি??
এই বলে নিরব নিধির কানে হালকা করে একটা কামড় দিয়ে ছেড়ে দেয় আর বলে,
নিরব:আপাতত ছেড়ে দিলাম।শাস্তিটা নাহয় বাসর রাতের জন্য তোলা রইল।
এই বলে নিরব নিধিকে কিছু না বলার সুযোগ দিয়ে বেরিয়ে যায়।নিধিও সেখান থেকে চলে যায়।
বিয়ের দিন,
রিদি আর নিধি দুইজনই আজকে লাল রঙের লেহেঙ্গা পরেছে।মুখে ভারী মেকাপ।দুইজনকেই সুন্দর লাগছে।শুভ আর নিরব লাল কালার শেরওয়ানি পরেছে।তাদেরকেও কোনোদিক থেকে হিরোর থেকে কম লাগছে না।অবশেষে বিয়ে সম্পন্ন হলো।রিদি ও নিধি দুইজনই বিদায়ের সময় অনেক কান্না করেছে।শুভ আর নিরব কোনোমতে তাদেরকে সামলে গাড়িতে তুলেছে।
বাসর রাতে,
অন্যের বাসর ঘরে উঁকিঝুঁকি মারা খারাপ কাজ।আমি এইসব অনৈতিক কাজ করি না।তাই জানিও না যে ওরা বাসর রাতে কি করছে।সবাই নিজেদের মত করে ভেবে নেন।
এভাবেই সুখে থাকুক রিদি-শুভ আর নিধি-নিরব।সবাই তাদের জন্য দোয়া করবেন।
————-সমাপ্ত————————–

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে