আড়ালে ভালোবাসি পর্ব-০৭

0
1340

#আড়ালে ভালোবাসি
#পর্ব:7
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা

ভার্সিটি থেকে এসেই আইরা রুমে ডুকেছে আর বের হয়নি অরসাল এর মা অনেক ডাকলো আইরা বলেছে শরির ভালো লাগছে না। সন্ধ্যা সাত টা ব্যালকনিতে দারিয়ে আছে আইরা। হঠাৎ আজকে আরসাল এর কথা গুলো মনে হলো। আইরা বলে আপনি এতো ধোঁয়াশা কেনো আরসাল আপনাকে ঠিক বুজতে পারি না কখনো আমার উপর এমন অধিকার দেখান আর কেয়ার করেন মনে হয় আমাকে ভালোবেসে করেন । কিন্তু বার বার আমি ভুলে যাই আপনি বিয়েটা মন থেকে করেন নি পরিবার এর সম্মান এর জন্য করেছেন। আচ্ছা আমি কি আরসাল ভাইয়া কে ভালোবাসি না হলে উনার এসব কথা শুনে এতো কষ্ট কেনো হয়। আইরা চুপ চাপ দারিয়ে চোখের জল পেলতে থাকে। এই দিখে আরসাল আজকে তারা তারি করে চলে আসে কারন আরসাল যানে আইরা কে আজকে এই কথা গুলো বলেছে আইরা ঠিক মন খারাপ করে থাকবে। আরসাল চকলেট এর বক্স আর একটা টেডি কিনে নিয়ে আসে। বাসাই আসতেই আরসাল এর মা দরজা খুলে দেই। আরসাল বলে মম আইরা কোথায় ? আরসাল এর মা বলে ভার্সিটি থেকে এসে যে রুমে ডুকেছে আর বের হয়নি সারা দিন খাইনি অনেক জোর করেছি। মায়ের কথা শুনে আরসাল এর খুব খারাপ লাগে আইরার জন্য বাচ্চা মেয়ে এই ভাবে না বললে ও হতো। কারন আরসাল বুজে গেজে আইরা তার সাথে নিজেকে জরিয়ে নিয়েছে যেটা বুজতে পারছেনা। আরসাল তার মা কে উদ্দেশ্যে করে বলে চিন্তা করো না দেখছি আমি বলেই রুমে ডুকে আইরা কে ডাকে শব্দ নেই আরসাল জিনিস গুলো বিছানাতে রেখে আবার বলে উঠে আইরা তুই কি ওয়াশ রুমে বলেই দরজা ধাক্কা দেই আইরা নেই। আরসাল এবার ভয় পেয়ে যাই। তখনি খেয়াল হয় ব্যালকনির কথা। আরসাল দৌরে সেখানে গিয়ে দেখে আইরা দারানো। আরসাল রেগে বলে উঠে তোকে কতো বার ডেকেছি কথা কেনো বলিস নি উওর দে বলেই আইরা কে নিজের দিখে ঘুরিয়ে নেই। আরসাল এর দিখে আইরা থাকায়। আরসাল দেখতে পাই আইরার চোখ থেকে টপ টপ করে জল পরছে নিমিষে মনে জমে উঠে কালো মেঘ। আইরার কান্না আরসাল এর সব ছেয়ে বেশি দুর্বলতা। আরসাল আইরার কান্না দেখে রাগ টা নিমেষে চলে যাই। আরসাল আইরার কাছে গিয়ে আইরা কে জরিয়ে দরে বলে আই এম সরি পিচ্ছি। আইরা কিছু না বলে আরসাল কে চারিয়ে চলে যেতেই আরসাল আইরার হাত ধরে পেলে। আইরা বলে চারো আমাকে আরসাল আইরার কে কাছে এনে আইরার চোখের পানি মুছে দিয়ে বলে মন খারাপ সকাল এর কথার জন্য? আইরা চুপ। আরসাল বলে তোর তো মন খারাপ এর কথা না আমি যদি তোকে ভালোনাবেসে দায়িত্ব থেকে এসব করি এই কথা বললে তোর কষ্ট হয় কেনো তুই তো আমাকে ভালোবাসিস না আমার ভালোবাসা তোর কিছু যাই আসে না তাহলে কেনো অযতা কষ্ট পাস বল? আইরা কিছু না বলে আরসাল কে জরিয়ে ধরে কেঁদে দেই আর বলে আমি যানি না কিছু তুমি সব সময় কেনো এই কথা বলো। আরসাল আইরার মাথায় হাত বুলিয়ে বলে উঠে আচ্ছা আর বলবো না sorry । আইরা আরসাল এর বুক থেকে মুখ তুলে কান্না বেজা গলায় বলে তিন সত্যি। আরসাল বলে তিন সত্যি। আরসাল এবার আইরা কে নিয়ে রুমে ডুকে। আইরা রুমে ডুকে দেখে বড়ো একটা টেডি আর চকলেট বক্স। আইরা বলে এই গুলো আমার জন্য? আরসাল বলে তুই চারা কি আরো কেনো বাচ্চা আছে? আইরা এবার ভিষন লজ্জা পাই আইরার লজ্জা মাখা মুখ দেখে হাসে আরসাল।

আরসাল নিচে থেকে খাবার এনে আইরা কে খাইয়ে দেই নিজে ও খাই। এরপর আইরা কে বুকে নিয়ে শুয়ে পরে। আইরার জেনো আজকে একদম সরতে ইচ্ছা করছেনা অজান্তে আরসাল কে আষ্টে পিষ্টে জরিয়ে নেই। আরসাল মুচকি হাঁসে। কিছু কোন নিরব থেকে আইরা বলে তুমি তো আমাকে ভালোবাসো না বললে তাহলে এই ভাবে কেনো বুকে নিয়েছো? আরসাল বলে তুই এসব বুজবি না এখন ও ছোট তুই। আর একটা কথা আইরা মন দিয়ে পড়া শুনা করবি বুজলি তোকে নিজের পায়ে দারাতে হবে। আরসাল এর কথা শুনে আইরা বলে ওহ এরপর বুজি আমাকে ছেরে দিবে? আরসাল রেগে বলে একটা থাপ্পর খাবি বেয়াদব বাজে কথা বললে যা বলবো মন দিয়ে শুন। কাল থেকে মন দিয়ে পড়বি আমি যা বলবো সব শুনবি একদম আমার কথার বাহিরে যাবি না তাহলে এর ফল খুব খারাপ হবে ভাবিস না তোর সাথে এখন ভালো অচরন করছি বলে খারাপ আচরন আর করবো না। আমাকে একদম রাগিয়ে দিবি না যাতে তোকে কিছু করতে বাধ্য হয়। আইরা মনে মনে বলে আমি খুব ভালো করে যানি তুমি কি জীবনে ও তোমার কথার বাহিরে যাবো না। আরসাল বলে উওর দিচ্ছিস না কেনো। আইরা বলে ওকে তাহলে বকবে না আর কথা দাও। আরসাল আইরার হাত ধরে বলে কথা দিলাম। আইরা মুচকি হেসে আরসাল কে জরিয়ে ধরে ছোখ বুজে নেই। আরসাল আইরার মাথায় হাত বুলিয়ে মনে মনে বলে আজকের পর থেকে আর বাজে ব্যবহার করবো না তোর সাথে তোর চোখের জল একদম সজ্জ করতে পারি না আমি। আজকের জন্য অনেক sorry বলেই আইরা মাথায় চুমু খাই।

সকালে আগেই আরসাল এর ঘুম ভেঙ্গে যাই। আরসাল উঠে আইরার কপালে চুমু দিয়ে ফ্রেশ হতে চলে যাই।ফ্রেশ হয়ে এসে দেখে আইরা ঘুমোচ্ছে। আরসাল আইরা পাশে বসে বলে এই যে ঘুম কুমারী বেলা তো অনেক হলো উঠ। আইরা বলে মাম্মী প্লিজ ঘুমাবো ।আরসাল বলে তোকে কি এমনি গাধা বলি ইডিয়েট আমি তোর বর। আইরা বলে বর কার বর কোথায় বর। আরসাল এবার ধমক দিয়ে বলে পাগল হয়ে গেলি সকাল সকাল আমাকে কি তোর চোখে পরে না? আরসাল এর ধমক শুনে আইরার চোখে পানি চলে আসে আর ভাবে রাতে তো ঠিক ছিলো আবার শুরু করে দিলো। আইরা কে নিছে ছেয়ে থাকতে দেখে আরসাল মনে মনে বলে সিট আরসাল এতো কেনো যে রেগে যাস। আরসাল এবার আইরা পাশে বসে এক হাতে জরিয়ে ধরে বলে sorry পিন্সেস আমি তো মজা করছিলাম ধমক দেই নি তো। আইরা বলে আমি বাচ্চা না আমি বুজি কোনটা ধমক আর কোনটা মজা। আরসাল বলে বাপরে অনেক বড়ো তাহলে তুই বাচ্চার মা হতে পারবি। আইরা বলে পারবো তো পরক্ষণে কি বলে পেলছে ভেবে জিভ কামর দিয়ে মনে মনে বলে আইরা লাগাম দে। মুখে যা আসে তাই বলে দিস। আরসাল হেসে বলে তোকে আর নতুন বউ এর মতো লজ্জা পেতে হবে না খেয়ে নে আমি থানায় যাবো । আরসাল এর কথা শুনে আইরা খাবার এর দিখে থাকিয়ে মুখ টা অন্ধকার করে পেলে।
চলবে……

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে