আড়ালে ভালোবাসি পর্ব-০৫

0
1337

#আড়ালে ভালোবাসি
#পর্ব:5
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা

আরসাল আইরা কে নিয়ে নিছে এসে ডাইনিং এ বসে। এরপর আবির আর নিশাত আসে। আবির বসতে আইরা আর আবির এর চোখা চোখি হয়ে যাই আবির স্পষ্ট দেখতে পাই আইরার চোখে তার জন্য ঘূনা। আবির যেনো এটা মানতে পারছে না এক সময় যেই চোখে তার জন্য ভালোবাসা ছিলো আজ শুধু ঘূনা। এই সব কিছু এতো কোন আরসাল দেখছিলো। নিজের রাগ কনটরুল করে আরসাল বলে উঠে আইরা রুমে যা কিন্তু আইরা দারিয়ে আছে। আরসাল এর কথা শুনে আরসাল এর মা বলে না খেয়ে উঠবে মানে। আরসাল রাগ সামলে বলে আমার অফিস এ কাজ আছে আর আইরা কে ভর্তি করাবো। আরসাল এবার ছেয়ে দেখে আইরার দিখে আবির তাকিয়ে আছে। আরসাল চেঁচিয়ে বলে তোকে না বললাম রুমে যেতে দারিয়ে কেনো আছিস। আরসাল এর চিৎত্কার এ সবাই কেপে উঠে। আইরা ভয়ে ভয়ে আরসাল এর আগে রুমে ডুকে যাই। আরসাল রুমে ডুকে আইরার দিখে আঙ্গুল তুলে বলে আমি তোকে কি বলেছি আমি যা বলবো তাই করবি তাহলে একবার বলার পর কেনো বসেছিলি বল নাকি আবির কে ভুলতে পারছিস না বলেই আইরার গাল চেপে ধরে বলে উঠে আবির কে নিয়ে যদি এখন ও কোনো চিন্তা মাথায় থাকে তবে সেটা মুছে পেল না হলে আমার থেকে খারাপ কেউ হবে না। তুই এখন আমার বিয়ে করা বউ বলেই ওয়াশ রুমে ডুকে যাই। আরসাল যেতে আইরার দুই চোখ বেয়ে পানি পরে। আইরা বলে তুমি খুব খারাপ আরসাল ভাইয়া খুব খারাপ বলেই কাঁদতে থাকে।

বিশ মিনিট পর আরসাল বের হয়ে দেখে আইরা বসে কাঁদছে। আইরার চোখের জল দেখে আরসাল এর সব রাগ পানি হয়ে যাই। আরসাল আইরার পাশে বসে আইরা কে জরিয়ে ধরে বলে কেনো রাগিয়ে দিস আমাকে তুই আমার কথা কেনো মানিস না বল তোকে যখন বলেছি রুমে যেতে তখন যদি চলে আসতি তাহলে আমার রাগ ও উঠতো না এমন ও হতো না । আইরা এবার ফুঁপিয়ে কেঁদে উঠে আর বলে আমি তো শুধু বসে ছিলাম মায়ের জন্য উঠে আসলে মা কি বলবে আর বুজতে চাইছিলাম হঠাৎত কি হলো তুমি রেগে গেছো এই ভাবে বলেই আরসাল কে জুরে জরিয়ে ধরে কাঁদতে থাকে। আরসাল আইরার মাথায় হাত বুলিয়ে বলে উঠে sorry । আরসাল এর কথা শুনে আইরা আরসাল এর বুক থেকে মুখ তুলে কান্না বেজা গলায় বলে তুমি আমাকে sorry বলছো আরসাল চোধুরি আর sorry! আরসাল এবার আইরার থেকে নিজেকে ছারিয়ে নিয়ে বলে উঠে তোর সাথে ভালো ব্যবহার করা উচিত না তাহলে মাথায় উঠে যাস। এই মুহূর্তে ওয়াশ রুমে যা ফ্রেশ হয়ে রেডি হ ভার্সিটির জন্য। আর পড়া শুনা নিয়ে কোনো অজুহাত শুনবো না মাইন্ড ইট বলে নিজের পুলিশ এর ইউনিফর্ম পরে নেই। ( আরসাল হচ্ছে পুলিশ এর এসিটেন্ড কমিশনার ) আইরা বের হয়ে দেখে বেডে ওর জামা রাখা আইরা কালো রং এর সেলোয়ার কামিজ পরে নেই। আরসাল কিছু কোন তাকিয়ে থেকে গম্ভীর গলায় বলে হিজাব পর চুল খুলবি না। আইরা ভয়ে ভয়ে বলে কেনো? আরসাল দাঁতে দাঁত ছেপে বলে তুই আমার বিয়ে করা বউ আর তোর সব কিছুতে আমার অধিকার এই চুলে ও তাই হিজাব পর। আইরা আর কিছু না বলে হিজাব পরে নেই কারন যানে আরসাল এর কথার বাহিরে গেলে গাল টা আর সুন্দর থাকবে না। আইরা হিজাব পরে যেই চোখে কাজল দিবে ওমনি আরসাল বলে কোনো কাজল আর লিপস্টিক দিবি না তোকে পেত্নী মতো লাগে এবার চল বলেই আইরার হাত ধরে বেরিয়ে পরে।

গাড়িতে বসে আইরা ভাবছে আজকের কথা। আরসাল এর এই আচরন আইরা বুজতে পারে আবির ওর দিখে থাকিয়ে ছিলো বলে আরসাল রেগে গিয়েছিলো আর ভাবতে থাকে আরসাল এর বলা কথা গুলো। আজকে আরসাল এর প্রতিটা কথায় অধিকার কাটানো ছিলো। আইরা মনে মনে বলে আরসাল ভাইয়া কেনো এতো অধিকার দেখায় আর কেনো বা আবির এর সাথে দেখলে রেগে যাই তবে কি ভাইয়া আমাকে। না এটা অসম্ভব ভাইয়া তো পরিবার এর সম্মান বাঁচাতে বিয়ে করছে ভালো কেনো বাসবে আমাকে। এতো কোন আরসাল আইরা কে দেখছিলো আরসাল এবার গম্ভীর গলায় বলে তোর কি ভাবনা রোগ আছে নাকি? মাজে মাজে দেখি এমন করতে। আরসাল এর কথা শুনে আইরা বলে একদম বাজে কথা বলবেন না বলে দিলাম। আরসাল এবার গাড়ি থামিয়ে আইরার এক দম কাছে গিয়ে বলে কি করবি বাজে কথা বললে?
চলবে….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে