ঝড়ে যাওয়া বকুল পর্ব:২

0
507

ঝড়ে যাওয়া বকুল পর্ব:২
#লেখা:Aditiya_Rupa

এই বকুল কনেরে তুই এইদিক আয়!
কি ওইছে মা ডাকতেছো ক্যা”?
তুই করিম ভাইয়ের গাছের পেয়ারা পারছোস ক্যা পুলাপাইন লইয়া যাইয়া।এত বেহায়াপনা কেন করতাছোস অহন তো বড় অইছোস কয়দিন পরে বিয়া দিন লাগবো এগুলান কতা হুনলে কি কেউ তরে বিয়া করবো।প্রতিদিন তোর নামে মাইনসে বিচার লইয়া আহে।আমি আর তরে পরামুনা।বিয়া দিয়া বিদায় কইরা দিমু। বাপটা অকালে মইরা বাইচ্চা গেছে আমারে দিয়া গেছে ভবের জ্বালা।(শুধু যে কথা গুলো শুনাইছে তা নয় সাথে মারটার টাও ছিলো সমান তালে। এত মারেও বকুলের মুখ থেকে কোন শব্দ বের হইনি।সে তার এই দস্যিপনার কারনে এমন মার হাজার বার খেয়েছে।তবে মায়েদের মার এ খুব যন্তনা থাকে বলে মনে হয় না)
ওকি গো বকুলের মা মাইয়াডা তো বড় ওইছে এমনি কইরা মাইরো না।(পাশের বাড়ি থেকে ছুটে এলো বকুলের চাচী)
কি করুম ভাবি কও বড় ওইয়া গেছে তাও তার দস্যিপনা গেল না।আমি আর কত জ্বালা সইমু কও তো।(কথাটা বলেই কান্নায় ভেঙ্গে পরলো বকুলের মা রেহেনা বেগম)
কাইন্দো ভাবী পুলাপাইন মানুষ তো বোজে নাইক্কা!এই বকুল তোর তো স্কুলের বেলা ওইয়া গেছে যা স্কুলে যা।লামুরে ডাক দিয়া লইয়া যাইস।(বকুল স্কুলের জামা পরে লিমারে ডাক দিয়ে স্কুলের পথে হাটা দেয়)
কিরে বকুল কাকীমা আইজ ও তরে মারছে”?
আরে দুর বাদ মাই আমারে ওতো জুরে মারে নাকি আমার তো ব্যাথা লাগে না।
তবুও রে বকুল আমি তো দেখছি তরে মারতে তয় আমার সাহস হয় নাই আগায় যাইতে তা মাইরে পাঠায়ছিলাম।তরে মারলে আমার বড় কষ্ট লাগেরে বকুল।
আরে আমার কিছু অয় নাই স্কুলে আইয়া পরছি চল ক্লাসে যায় অহন।
-স্কুলে থেকে ফেরার পথে!
আইজকা আর কোনো হানে জাইন লাগব না রে বকুল কাকীমা এমনিতেই খেইপা রয়ছে।
আরে হুন মায় আমারে অহন আর কিছুই কইবো না আর মায় তো অহন মাঠে গেছে।আমি বাড়িত গিয়া খাইয়া আইতাছি।
আইজকা আবার কনে যাবিরে বকুল?
রবিন ভাইগো পেয়ারা গাছের পেয়ারা গুলোকে আইজ পারুম তয় আইজ সাবধানে থাকতে অইবো।তুই বিকেলে ওগো লইয়া শিউলি তলায় আহিস।(বলেই বাড়ির দিকে রওনা হলো বকুল)

#চলবে…….

[ফোন দিয়ে টাইপিং করে লেখার কারনে আর বড় করে লেখাটা সম্ভব হয় না]
এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি মাসে জিতে নিন নগদ টাকা এবং বই সামগ্রী উপহার।
শুধুমাত্র আপনার লেখা মানসম্মত গল্প/কবিতাগুলোই আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হবে। এবং সেই সাথে আপনাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার।

গল্পপোকার এবারের আয়োজন
ধারাবাহিক গল্প প্রতিযোগিতা

◆লেখক ৬ জন পাবে ৫০০ টাকা করে মোট ৩০০০ টাকা
◆পাঠক ২ জন পাবে ৫০০ টাকা করে ১০০০ টাকা।

আমাদের গল্প পোকা ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এই লিংকে ক্লিক করুন: https://www.facebook.com/groups/golpopoka/?ref=share

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here