My_Mafia_Boss পর্ব-.৬

0
6411

My_Mafia_Boss পর্ব-.৬
Writer:Tabassum Riana

কানের দুলটিকে ড্রয়ারে রেখে দিলো রোয়েন।মায়াবতী কে দিয়ে দিবে।পরদিন সকালে রুহী পুরো রুম খুঁজলো কিন্তু কানের দুল পেলনা।চোখের পানি থামছেইনা। সারাদিন কিছু খেল না রুহী।মার কথা বলে বলে কাঁদছিলো বারবার।রোয়েন চেয়ারে বসেছিলো দুজন লোক ওর রুমে এলো স্যার ওই মেয়ের নাম রুহী অনাথ আশ্রমে থাকে।অনাথ আশ্রুমের কথায় রোয়েনের বুক ধক করে উঠলো।অনাথ আশ্রমে থাকে!!কেউ নেই ওর? রোয়েন রাগী গলায় জিজ্ঞেস করলো।স্যার মা জন্মের সময় মরে গেছে বাপ অন্য জায়গায় বিয়ে করছে। মামা মামীর সাথে থাকতো। মামী সহ্য করতে পারেনা তাই মামা অনাথ আশ্রমে দিয়ে গেছে।অনাথ আশ্রমের নাম কি?

গম্ভীর গলায় প্রশ্ন করলো রোয়েন।
দিপাঞ্জলী এতিম খানা।রোয়েন উঠে দাঁড়ালো গাড়ি বাহির করো।ওকে স্যার লোক দুটি বেরিয়ে গেল।রোয়েন বাসায় ফিরে ড্রয়ার থেকে কানের দুলটি বের করে প্যান্টের পকেটে রাখলো।চকোলেট কালারের একটি শার্ট পরে হাতা দুটো ফোল্ড করে নিলো রোয়েন। জেল দিয়ে সেট করে নিলো চুল গুলো।দামী কালো রং এর একটি ঘড়ি পরেছে রোয়েন।ব্ল্যাক জিন্স প্যান্ট অনেক হ্যান্ডসাম লাগছে ওকে।বেরিয়ে গাড়িতে উঠে বসলো রোয়েন।আধঘন্টা জার্নির পর পৌছে গেল দিপাঞ্জলী এতিম খানায়।গেটের ভিতর ঢুকতেই অনেক গুলি ছোট বাচ্চা দৌড়ে এলো।হাসা হাসি করে খেলছে বাচ্চা গুলি। রোয়েনের দলের লোক গুলো বাচ্চাদের চুপ করাতে গেলে ওদের থামালো রোয়েন ডোন্ট ডু দিস।হাঁটতে হাঁটতে জেনিফারের কেবিনে ঢুকলো রোয়েন।জেনিফার উঠে দাঁড়ালো আপনার সাথে কথা হয়েছে।কি খাবেন বলুন স্যার?খেতে আসিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে