??Devil_Teacher ??
?? রং তুলি ??
part – 13/অন্তিম পর্ব
তুলি : আমি আমার জীবনের ছোট্ট একটা গল্প আপনাদের সাথে শেয়ার করতে চাই ( সবাইকে উদ্দেশ্য করে )। আমার জীবনের সবচেয়ে বড় devil হচ্ছে আমার স্বামী Devil_Teacher। আমার একটাই স্বপ্ন ছিলো, আমার স্বামী একজন sweet, cute, loving, caring, নরম মনের মানুষ হবে। কিন্তু তার মধ্যে এর কোন গুণাবলী নেই, সে হচ্ছে অধিক পরিমাণ রাগী, জেদী আর কথায় কথায় ধমক দেয়ার অবভ্যাস। যার চোখের দিকে তাকাতে ভয় করে ঐ বললাম যে devil, বিয়ের আগে যে মানুষটা আমায় ২ থাপ্পড় মেরেছে। না জানি বিয়ের পর কি করে, তার থেকে পালানোর জন্য অনেক চেষ্টা করেছি। কিন্তু ভাগ্য আমাকে তার কাছে পৌছে দিয়েছে। এখন কেন জানি একটা ভয় হয়, হয়তো তাকে হাড়ানোর ভয়। হয়তো মনে অজান্তে তার রাগ, জেদ, ধমক আর এই devil টাকে ভালবেসে ফেলেছি, বড্ড বেশি ভালবাসি আমার Devil_Teacher কে।
— শান্ত অবাক হয়ে তুলির দিকে তাকিয়ে আছে, এমন কিছু করবে ভাবতেই পারেনি। তুলি stage থেকে নামতেই তার সব বন্ধুরা এসে তাকে ঘিরে ধরলো,,,
নদী : congress ভাবি ( জড়িয়ে ধরে )
তুলি : ধন্যবাদ ননদিনী ( দুষ্টামি করে )
রানা : তুই seriously devil এর প্রেমে পরে গেলি
তুলি : গাধা তুই কি কানে কম শুনিস নাকি?
রানা : আমি কেন কম শুনবো
তুলি : আমি বলছি devil কে ভালবাসি, তুই বলছিস প্রেম?
রবিন : প্রেম ভালবাসা কি আলাদা নাকি?
তুলি : চান্দু যখন কাউকে ভালবাসবে তখন বুঝবে।
রেশমা : যা তোর ভালবাসা কবুলের খুশিতে আজকে সবাইকে treat দিবো
তুলি : আজকে treat আমার পক্ষ থেকে
রানা : তুই এতো উধার হয়েছিস কবে?
তুলি : ধরেনে আজকে থেকে,,,
— program চলাকালীন তুলির সাথে কথা বলতে পারিনি। খুব ইচ্ছে হচ্ছে তুলিকে কাছে পেতে, তুলি সবার সাথে কথা বলছিল, সবার মাঝে থেকে ওর হাত ধরে একটা রুমে নিয়ে আসলাম। ওকে খুব শক্ত করে জড়িয়ে ধরেছি,,,
তুলি : স্যার কি করছেন?
শান্ত : একটু আগে যা বলছিলে এখন আবার বলো তো,,,
তুলি : কেন?
শান্ত : please বলোনা
তুলি : যদি না বলি ( দুষ্টামি করে )
শান্ত : না বললে ছাড়বোনা ( আরো শক্ত করে জড়িয়ে ধরে )
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
তুলি : I love you… ( শান্তর বুকে মুখ গুজে )
শান্ত : I love you too…( কপালে চুমু দিয়ে আবারো জড়িয়ে ধরলো ) কি হলো আমাকেও একটু জড়িয়ে ধরো।
তুলি : ছাড়েন আমাকে, আপনিতো বললেন ছেড়ে দিবেন
শান্ত : উহু
তুলি : স্যার কেউ চলে আসবে তো
শান্ত : আসলে কি হবে?
তুলি : কেউ এসে আমাদের এভাবে দেখলে কি বলবে?
শান্ত : এই শুননা,, তোমার লিপিস্টিক খেতে ইচ্ছে করেছে।
তুলি : লিপিস্টিক তো বাড়িতে, আর লিপিস্টিক কি খাওয়ার জিনিস নাকি? ( অবাক হয়ে )
শান্ত : তোমার ঠোটের টা খাবো,,,
তুলি : কি আপনি কি পাগল নাকি
শান্ত : দেখো বিয়ের পর কিন্তু তোমার ঠোটের স্বাদ আমি পাইনি
তুলি : sir please try to understand
শান্ত : স্যার বলা বন্ধ করো ( বিরক্তি নিয়ে )
তুলি : ঠিক আছে, সাগর ছাড়ো please…
শান্ত : কি বললে তুমি? ( ছেড়ে দিয়ে ভ্রু কুচকে )
তুলি : না মানে স্যার আমার ভুল হয়েগেছে, আমি আর কখনো তুমি করে বলবো না। ( ভয় পেয়ে )
শান্ত : তাহলে তো তোমার লিপিস্টিক এখনি খেতে হবে।
তুলি : সাগর বাসায় গিয়ে ( আমতা আমতা করে )
শান্ত : বাসায় গিয়ে কি? ( মুচকি হেসে )
তুলি : আপনার যত ইচ্ছে লিপিস্টিক খেয়েন ইচ্ছে হলে সারাদিন খেয়েন তারপরও please আমাকে যেতে দিন।
শান্ত : ok madam… বাসায় গিয়ে তৈরি থাকেন। ( দুষ্টামির হাসি দিয়ে )
— তুলি বন্ধুদের নিয়ে বাসায় চলে গেলো, কিছুক্ষণ পর আমিও চলে এসেছি। বাসায় গিয়ে দেখি তুলি সবাইকে নিয়ে গল্প জুড়ে দিয়েছে, এই মেয়েটা কি বুঝেনা আমাদের একটু privacy দরকার। দাড়াও দেখাচ্ছি মজা,, আমি গিয়ে রেশমার গা ঘেষে বসে গল্প করতে লাগলাম। তুলি দেখে রেগে গেলো,,,
তুলি : এটা কি হচ্ছে?
রেশমা : স্যারের সাথে গল্প করছি
শান্ত : তুলি তোমার বন্ধুরা অনেক ভালো, especially রেশমা she is too good…
তুলি : গল্প শেষ হলে তোরা সবাই আমার বাসা থেকে বের হো,,, ( সবাইকে উদ্দেশ্য করে )
রেশমা : তুইতো নিজেই আমাদের নিয়ে আসলি ( অবাক হয়ে )
শান্ত : তোমরা কিছু মনে করনা আসলে ওর মাথায় একটু সমস্যা আছে ( তুলিকে উদ্দেশ্য করে )। তোমরা থাকো তোমাদের সাথে আরো কিছুক্ষণ গল্প করি।
রানা : স্যার আমরা খুব ভালো করে জানি ওর মাথার তারছিড়া, তাই আমরা কিছু মনে করিনা ( হাসতে হাসতে )
তুলি : কি! এতবড় কথা, বেরিয়ে যা এক্ষনি আমার বাড়ি থেকে ( রেগে গিয়ে )
শান্ত : না সবাই থাকবে ( দাড়িয়ে গিয়ে )
তুলি : আমি বলছি ওরা থাকতে পারবে না
শান্ত : তুমি আমার সাথে উচু গলায় কথা বলছো? ( ভ্রু কুচকে )
রবিন : স্যার আমরা চলে যাচ্ছি আপনারা ঝগড়া করবেন না please…
— সবাই চলে গেলো, তুলি রুমে গিয়ে নিজে নিজে বকবক করতে লাগলো,,,
তুলি : বজ্জাত devil মেয়ে দেখলে গা ঘেষে বসতে মন চায়, ইচ্ছে করতেছে ঐ এনাকন্ডাকে চিবিয়ে চিবিয়ে খাই, ফাজিলের হাড্ডি ঐ বাদরনি কে এত ভালো লাগলে আমাকে কেন বিয়ে করছে? ঐ সাপনীর গলায় ঝুলে থাকতো। তোমাকে কাছে পেতে ইচ্ছে করে ( মুখ ভঙ্গচিয়ে ) এতো ইচ্ছে করলে অন্য মেয়েদের কাছে যায় কিভাবে, লুচু একটা আসুক আমার কাছে দেখাবো মজা ( রেগে রেগে কথাগুলো বলছিল )
শান্ত : তোমার বকবক শেষ, নাকি আরো বাকি আছে? ( পেছন থেকে জড়িয়ে ধরে )
তুলি : ছাড়েন আমাকে, ঐ সাপনীর কাছে যান।
শান্ত : তুমি sure আমি রেশমার কাছে চলে যাবো ( ছেড়ে দিয়ে ভ্রু কুচকে )
তুলি : যান বলছি তাই বলে চলে যাবেন নাকি! আশ্চর্য ( অবাক হয়ে )
শান্ত : তুমি বললে চলে যাবো
তুলি : আপনি আমাকে ধোঁকা দিয়েছেন ( কাঁদোকাঁদো গলায় )
শান্ত : ধোঁকা তো তুমি আমার সাথে করছো
তুলি : আমি কি করলাম?
শান্ত : নিজের বন্ধুদের নিয়ে বাসায় এসে আড্ডা দিচ্ছো, তুমি কি বুঝনা আমাদের একটু privacy দরকার। আর ভার্সিটিতে কি কথা হয়েছিল?
তুলি : এক মিনিট দাড়ান। এই নিন আপনার জন্য লিপিস্টিক ( কত লিপিস্টিক এগিয়ে দিয়ে )
শান্ত : এগুলো দিয়ে আমি কি করবো? ( অবাক হয়ে )
তুলি : আপনিতো বললেন লিপিস্টিক খাবেন।
শান্ত : আমি বলছি তোমার ঠোটের লিপিস্টিক খাবো।
তুলি : কিন্তু সাগর আমার ঠোটের লিপিস্টিক কিভাবে খাবেন? ( বোকা হয়ে )
শান্ত : দাড়াও দেখাচ্ছি
— তুলির কোমড় জড়িয়ে ধরে ঠোট দুটো নিজের ঠোটে মিলিয়ে দিলো, বেশ কিছুক্ষণ পর ছেড়ে দিয়ে বলল,,,
শান্ত : এভাবে খেতে হয়, তুমি কিন্তু বলেছো সারাদিন খেতে পারবো। সারাদিন না আমার যখন ইচ্ছে হয় তখনি খাবো ( তুলি লজ্জায় মাথা নিচু করে আছে কিছু বলছেনা ) এখনি এতো লজ্জা পাচ্ছো তাহলে রাতে কি করবে?
— রাতে খাবার খেয়ে তুলি tv দেখছে, শান্ত গিয়ে বলল,,,
শান্ত : রুমে চলো
তুলি : আর একটু
শান্ত : আমার ঘুম পাচ্ছে
তুলি : আপনি ঘুমিয়ে পরেন আমি আসছি
শান্ত : তোমাকে আসতে হবেনা, আমি নিজেই নিয়ে যাচ্ছি।( তুলিকে কোলে করে রুমে নিয়ে গেলো )
তুলি : আর একটু বাকি ছিলো ( মন খারাপ করে )
শান্ত : আমি ভালবেসে পূর্ণ করে দিবো ( বিছানায় নামিয়ে দিয়ে ) তুমিতো আর এখন ছোট নেই। আজ ভালবাসতে বাধা নেই ( তুলির ঘারে গলায় চুমু খেতে লাগলো )
তুলি : সাগর আমি বলছিলাম,,,
— শান্ত আর কিছু বলার সুযোগ না দিয়ে তুলির ঠোট দুটো নিজের ঠোটের মিলিয়ে দিলো, আজ শান্ত নিজের মাঝে নেই। হাড়িয়ে গেছে ভালবাসার এক অদ্ভুত দুনিয়া, আজ তাদের ভালোবাসা পূর্নতা পাবে।
সমাপ্ত