Dangerous_Villain_Lover part 22

0
2397

Dangerous_Villain_Lover
part 22
#Writer_Tanjina_Akter_Misti (তানজিনা আক্তার মিষ্টি )

এক সপ্তাহে চলে গেছে এই এক সপ্তাহে রাহুল ছোঁয়া কাছে একবার ও যেতে পারে নি। ছোঁয়া কে দেখতে ও পারে নি রাহুল হিংস বাগের মতো রেগে আছে মনে শান্তি নেই তার ছোঁয়া তার পাশে নেই। এটা কিছু তেই মেনে নিতে পারছে না? ছোঁয়া রাহুল কে জাস্ট সহ্য করতে পারনে না রাহুল লুকিয়ে দুই দিন গেছিলো ছোঁয়ার রুমে কিন্তু একদিন ছোঁয়া ঘুম ছিলো আরেকে দিন ছোঁয়া জেগে যায় আর। এতো পাগলামো করে আমার গলা টিপে ধরে বলছিল।

— আমি তোকে মেরে ফেলবো তুই আমার আববু কে কষ্ট দিয়েছিস? তোর জন্য আমার আববু হসপিটালে নিস্তেজ হয়ে পরে আছে কথা বলে না নরে না চরে না। তোকে আমি ভালোবেসে এই প্রতিদান পেলাম কেন ঠকালি আমাকে উওর দে।

এতো জোর গলা চেপে ধরেছিলো যে আমার ধম বন্ধ হয়ে আসছিল কিন্তু তবুও আমার ভালো লাগছি আমার জান আমাকে ছোয়ে ছিলো। কিন্তু বেশিক্ষণ থাকতে পারলাম না ছোঁয়া এতত জোর চেচামেচি কথা বলছিলো যে বাসার সবাই জেগে যায় আর দরজা ধাক্কা দিতে লাগে। রাহুলের অবশ্যই সবাই জানলে ও সমস্যা নেই ও কাউকে প্ররোয়া করে না কিন্তু ছোঁয়া র যে দুর্নাম হবে সবাই একটা ছেলে কে অবিবাহিত মেয়ের ঘরে দেকলে তাকে জেকে ধরবে। কিন্তু কেউ তত জানে না আমি অন্য কারো কাছে আসি নি আমি আবউ এল কাছে এসেছি কিন্তু এটা এখন ও বলার সময় আসে নি। তাই রাহুল ছোঁয়া হাত গলা থেকে ছুটায় অনেক কষ্টে ছোঁয়া কিছু তেই ছারবে না। অনেক কষ্টে ছারিয়ে রাহুল ছোঁয়া মাথা টেনে কাছে এনে কপালে কিস করে বারান্দায় দিয়ে বেরিয়ে আসি।

এর পর আর ছোঁয়ার সাথে দেখা করতে পারে না পুরো বাড়ি পাহারা থাকে। হয়তো কিছু সন্দেহ করেছে। কতো গিয়ে রাত বর দাঁড়িয়ে থেকে আবার ফিরে এসেছে রাহুল মায়াবতী না দেখে রাহুলের অবস্থা বেহাল। আর এভাবে আকা যায় না ছোঁয়া আমার বউ আমি কেন ওর কাছে যেতে ভয় পাব। আমি রাহুল কাউকে দেখে ভয় পায় না শুধু মাএ ছোঁয়ার জন্য এভাবে চুপ করে ছিলাম কাউকে এই বিয়ের ব্যাপারে জানাতে চাই নি কিন্তু এখন সেটা সমম্ভব না আমি আমার ছোঁয়া র কাছে ঘেষতে পারছি না এভাবে তো চলযে দেওয়া যায় না।

.
.

এদিকে ছোঁয়ার ভেতরে ভেতরে একেবারে ভেঙে পরেছে না আছে হাসি না আছে কান্না শুধু পাথরের মতো বসে থাকে। কিছু তেই রাহুলের থেকে এতো বড় ধাক্কায় টা মেনে নিতে পারছে না। আববু তুমি তারাতারি সুস্থ হয়ে উঠ না প্লিজ আমার খুব একা লাগছে নিজেকে খুব আমি বাচতে পারছি না।

আমি তো সত্যি ভালোবাসি রাহুল কে তাহলে রাহুল কেন আমাকে ঠকালো কেন বলল না ও একটা মাফিয়া নিজের পরিচয় লুকিয়ে আমাকে ভালোবাসতে বাধ্য করলো। তারপর বিয়ে আর ভাবতে পারছি না যদিও মেনে নিতাম মাফিয়া বললে ও তো আমি ওকে মেনে নিতাম কারণে আমি ভালোবাসি সত্যি এটা। ও যা তাতে মেনে নিতাম কিন্তু ও সব লুকিয়ে ছে তবুও মানতাম কিন্তু ও তোমার ক্ষতি কিভাবে করলো ওর হাত কাপলো না। তোমাকে কষ্ট কি করে দিলো কি করে।

ছোঁয়া হাটু ভাজ করে মাথা নিচু করে কাদছে দুজন মানুষ কে সব চেয়ে বেশি ভালোবাসি তারাই কিনা এভাবে কষ্ট দিলো।এদিকে আবার রিফাত ভাইয়া বিয়ের জন্য পাগল করে ফেলছে। আববু ইচ্ছে ছিলো আববু নাকি বিয়ে হলেই ঠিক হয়ে যাবে বলে চলেছে আমি কিছু বলি নি কি করে অন্য কাউকে বিয়ে করবো আমি যে অনেক একজনের বউ।

আমার কথার গুরুত্ব না দিয়ে মা রাজি হয়ে গেছে। আমি ও কিছু বলি নি রাহুল এর থেকে ভাইয়া অনেক ভালো। যার জন্য আববুর এই অবস্থা তাকে কিছু তেই আমি স্বামী হিসেবে মানি না।

সারা বাড়িতে বিয়ের তোরজোর তেমনি বড় না হলেও আত্মীয় সজন আছে অনেক। আমাকে মা সাজিয়ে দিচ্ছে আমি বিয়ে করে নিলে কি সত্যি আববু সুস্থ হবে। তবুও রাহুল এর জন্য কষ্ট হচ্ছে প্রচুর কষ্ট হচ্ছে ঘৃণা কেন করতে পারছি না কেন?

চলবে❤

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে