হয়তো_ভালোবাসি Part_22

0
1839

হয়তো_ভালোবাসি
Part_22
#Writer_Eshetaq_Nora

রাতে-
নীড় নেশাদের বাড়ি ঢুকলো
।নীড় ভালো করেই জানে নেশা এখন এই বাড়িতেই থাকবে।নীড়ে রুমে যেতে যাবে তখনই ছাদ থেকে গিটারের আওয়াজ পেল।

Dard dilon ke kam ho jaate
Main aur Tum agar hum ho jaate

Kitne haseen aalam ho jaate
Main aur Tum gar Hum ho jate

Tere bina na aaye sukoon
Naa aaye qaraar mujhe
Door wo saare bharam ho jaate
Main aur Tum gar Hum ho jate

নেশা গান গাইছে।। নীড় পিছনে দাড়িয়ে শুনছে।।নেশা গান থামিয়ে দিলো।।নীড় যে তা পিছনে আছে তা নেশা ভালো করেই বুঝে গেছে।কিন্তু নেশা পিছনে তাকালো নাহ

নীড়ঃ থামলে কেন।। ভালোই তো লাগছিলো।

নেশাঃ………..

নীড়ঃ কি হলো চুপ কেন।।[ নেশার পাশে বসে]

নেশা উঠে রুমে যেতে নিলো।নীড় টেনে বসিয়ে দিলো।

নীড়ঃ আরে বাবা রাগ তো আমার করার কথা।।আমার থেকে লুকিয়ে ছিলে।

নেশাঃ তো রাগ করুন আমি তো ধরে রাখি নি।

নীড়ঃ ইসস।।আমার এই কিউট বউটার উপর আমি রাগ করবো নাকি।।একে তো আমি আদর করবো

নেশাঃ কেন নিহাকে দিয়ে হয়নি বুঝি আমার কাছে এসেছেন।

নীড়ঃ তুমি কি বলছো এইসব নেশা

নেশাঃ ভুল কিছু কি বললাম।।এতোক্ষণে হয়তো আপনার বিয়ে হয়ে আপনার বউ আপনার ঘরে থাকতো।।সব আমার জন্য ফল্প হয়ে গেল।

নীড়ঃ নেশা তুমি যা ভাবছো তেমন টা নাহ।।আসলে মামনি জোর করে…

নেশাঃ আপনার জায়গায় যদি আমি থাকতাম তাহলে আপনি কি করতেন নীড়

নীড়ঃ ??

নেশাঃ আমার জীবনে ও ভালোবাসা এসেছিলো নীড়।।আবির আর আকাশ যতোই খারাপ হোক তারা আমাকে সত্যি ভালোবাসতো। হয়তো তাদের ভালোবাসার প্রকাশ অন্যরকম ছিলো।।তবুও আমি তাদের ভালোবাসাকে উপেক্ষা করে শুধু আপনায় ভালোবেসেছি।।২ বছর আপনার থেকে দুর থেকেও আপনায় ভালোবেসেছিলাম।।কিন্তু আপনি আমার জন্য ১ বছরও ওয়েট করতে পারলেন নাহ।।মানছি আপনার বাবা মা আপনাকে জোর করেছে।।আপনি চাপে পরে রাজি হয়েছেন।আমার মা বাবা ও আমাকে নতুন করে জীবন শুরু করতে বলেছিলো।।কিন্তু আমি তাদের কথা না রেখে সিডনিতে চলে যাই।।আপনি অস্বীকার করতে পারবেন এই সব কিছুর পিছনে আপনি দায়ী নাহ।।আমার জীবনে যতো প্রবলেম হয়েছে তার জন্য কোন নাহ কোন ভাবে আপনিই দায়ী ছিলেন।।তবুও আমি আপনাকেই ভালোবেসেছি।।আর আপনি আজ আরেকজনকে বিয়ে করতে যাচ্ছিলেন।।তবুও আপনি বলছেন আমি রাগ করবো নাহ।।আপনার জন্য আমি মৃত ছিলাম আর মৃতই আছি।।কাল সকালেই আমি সিডনি ব্যাক করবো।।আপনি নিহাকে নিয়ে খুশি থাকুন।।

নেশা বলেই চলে গেল।

নীড় আর আটকালো নাহ।।কি বলে আটকাবে সে।সত্যিঅ তো নেশার জায়গায় নীড় থাকলেও কি এইসব মেনে নিতো সে।।

।।

।।

।।

।।

।।

।।

।।

।।

নেশা নিচে এসে ব্যাগ গুছাতে শুরু করলো । কোথা থেকে নীড় এসে ঝড়ের বেগে তাকে কোলে তুলে নিলো।তারপর গাড়িতে নিয়ে গেল।।ব্যাপারটা এতোটাই তাড়াতাড়ি হলো যে নেশা কিছু করতেই পারলো নাহ।

নেশাঃ একি আপনি কোথায় নিয়ে যাচ্ছেন।।দরজা খুলুন লক করে কেন রেখেছেন।।।আমি আপনার সাথে কোথাও যাবো নাহ।।দরজা খুলুন বলছি।

নীড় কিছুই বললো নাহ।।কারন জানে এখন বলে কিছুই হবে নাহ।।

নীড় নেশাকে নিয়ে সোজা নিজের বাড়িতে গেল।।তারপর গাড়ির দরজা খুলে নেশাকে ঘরে নিয়ে গেল।

পুরো বাড়ি সাজানো দেখেই নেশার মাথা আবার গরম হয়ে গেল।

নেশাঃ আমি আপনার সাথে যাবো নাহ।

নীড়ঃ তোমাকে যেতেই হবে জান।ভুলে যেও নাহ তুমি আমার বিবাহিত বউ।।তুমি চাইলেই আমায় ছেড়ে যেতে পারবে নাহ।

নেশাঃ বউ লাইক সিরিয়াসলি।। এতোদিন কই ছিলো আপনার বউ।।বেশ তো বিয়ে করতে যাচ্ছিলেন।।এখন আবার বউ এর উপর এতো দরদ উতলে উঠলো।

নীড়ঃ ছি কি সব ভাষা বলছো নেশা দিন দিন তোমার অবনতি ঘটছে।।

নেশা কিছু বল্যে যাবে কথা এসে হাজির হয়।।

কথাঃনীড় তুই কোথায় ছিলি সব গেস্ট চলে গেছে।।এইটা কোন কাজ হলো।।তোর ফোন ও অফ ছিলো।

হঠাৎ কথার চোখ গেল নেশার দিকে।

কথাঃ নেশায়ায়ায়ায়ায়া??????

নীড়ঃ ???

কথাঃ নেশা তুমি বেচে আছো।

নেশাঃ জি আন্টি।। এখনো পর্যন্ত ?

কথাঃ নীড় এইটা কিভাবে সম্ভব। আর ওকে কই পেলি।

নীড়ঃ মামনি আমি সব পরে বলছি।।আগে উপরে গিয়ে ফ্রেশ হয়ে নেই।।

নীড় নেশাকে নিয়ে উপরে চলে গেল।।আর এই দিকে সবাই থ হয়ে গেছে।।

রুমে

নেশা বসে দাত কটমট করছে।।নীড়ের সেদিকে খেয়াল নেই।।সে আরাম করে বসে মোবাইল টিপছে।।

নেশাঃ আমি বাড়ি যাবো

নীড়ঃ হ্যাঁ বাড়িতেই তো আছো।।

নেশাঃ আমি আমার বাড়ি যাবো

নীড়ঃ এইটা তো তোমার বাড়িই।

নেশাঃ ??

নীড়ঃ আচ্ছা বাবা চলে যেও।।কাল তো এমনিতেই চলে যাবে।।আজ না হয় এইখানে থেকে যাও।।

নেশাঃ কিন..

নীড়ঃ আর কোন কিন্তু নাহ।।এইটাই ফাইনাল।আচ্ছা তুমি বস আমি খাবার নিয়ে আসি
।খুব খিদে পেয়েছে।।

নীড় নিচে চলে গেল।।গিয়ে দেখলো সবাই বসে আছে। নীড়কে দেখেই সবাই চেপে ধরলো।

কথাঃ এখন বল।।কিভাবে কি হলো।

নীড় সবাইকে সব খুলে বললো।।সবাই তো অবাক।।ওইটা যে নেশা ছিলো নাহ ওইটা তো ওরা টেরই পায়নি।।।

সকালে-

নেশা ব্যাগ নিয়ে রুম থেকে বের হতে যাবে নীড় চেপে ধরে তাকে ঘরের ভিতর ঢুকিয়ে দরজা লাগিয়ে দিলো

নীড়ঃ তুমি কোথাও যাবে নাহ।

নেশাঃ আজব তো আমি এখানে কেন থাকবো।

নীড়ঃ কেন থাকবে মানে।।তুমি আমার বউ।। তুমি এখানে থাকবে নাহ তো কোথায় থাকবে।

নেশাঃ ওহহ এই কথা তো ঠিকাছে ডিবোর্স লেটার আপনি খুব তাড়াতাড়ি পেয়ে যাবেন।।এখন আ।আয় যেতে দিন।

নীড়ঃ নাহ তুমি যাবো নাহ।

নেশাঃ আমি যাবো।

নীড়ঃ নাহ তুমি যাবে নাহ।।তুমি চলে যেতে চাইলে আমি নিজেকে শেষ করে দিবো।বলেই টেবিল থেকে ছুড়ি টা নিয়ে নিজের হাতে ধরলো।

নীড় ভেবেছিল নেশা বিয়ের দিনের মতো ভয় পেয়ে এখানে থেকে যাবে।।কিন্তু আজ তার কিছুই হলো নাহ।।নেশা একটু ও ভয় পাচ্ছে নাহ।

বরং জোরে নিশ্বাস ছেড়ে নিজের সাইড ব্যাগ থেকে একটা গান বের করলো।তারপর নীড়ের সামনে ধরলো।

নেশাঃ এইটা দিয়ে মরুন ভালো হবে।।ছুড়ি দিয়ে হাত কাটলে বাঁচার চান্স থাকে।গান দিয়ে মাথায় গুলি করুন।।বাচার চান্স কম থাকবে।।চিন্তা করবেন নাহ লাইসেন্স আছে।।পুলিশ কেস হবে নাহ।

নীড়ঃ হ্যাঁ!!!!! ???( অবাক হয়ে)

চলবে?

??????????

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে