সম্মানিত চোর ভাই – মাইসারা মেঘ

0
482

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০
চিঠি নং-৫

সম্মানিত চোর ভাই,
তুমি জানো না তুমি আমার ঠিক কত বড় ক্ষতি করেছো।তোমার আচরণে আমার হৃদয় টা কুট্টুস করে ফেঁটে গিয়েছে,এটা তুমি মোটেও ঠিক কাজ করোনি।তুমি যদি মনে করে থাকো যে তুমি চুরি করে বিখ্যাত চোর হতে পারবে তাহলে তোমার ধারণা ভুল ভুল ভুল।তুমি কুখ্যাত চোরই রয়ে যাবে,,কেননা তোমার উপর আমার মত একটি হৃদয় ভাঙা ভদ্র মেয়ের বদদোয়া রয়েছে।আমার সাথে এমনটা না করলেও পারতে চোর ভাই,চুরি করার জন্য তোমাকে আমার সাদাসিধে ইয়ারফোন টা-ই কেনো বেঁছে নিতে হলো চোর ভাই?এই ইয়ারফোন টা লকডাউনে সময় কাটাতে ব্যাপক ভূমিকা রাখে সেটা তোমার একবার ভাবা উচিৎ ছিলো,অথচ সামনেই আমার বইখাতা গুলি ছিলো, সেগুলি তুমি ছুঁয়েও দেখলে না।চুরি করতে আসো একটু বুদ্ধিশুদ্ধি নিয়ে তো আসতে পারো।তোমার কারণে চোর সামাজের মাথা হেট হয়ে যাবে,ছিঃ ছিঃ ছিঃ।চোর যদি হতেই চাও তবে শিক্ষিত চোর-ই হবে,আর শিক্ষিত চোর হতে গেলে বইখাতা চুরি করতে হয়।এসব থার্ডক্লাস ফালতু চোর হয়ে লাভ কি!!যাকগে সেটা বড় কথা নয়,বড় কথা হচ্ছে তোমার কারণে গত তিনদিন থেকে টেনশনে আমার ক্ষুদা বেড়ে গেছে,ফলে অতিরিক্ত খেয়ে খেয়ে আমি গুলগুলি মার্কা হয়ে যাচ্ছি।
বিষয় টা এই পর্যন্ত থাকলেই বোধহয় ভালো ছিলো!কিন্তু না, এই সমাজে গুলগুলি মার্কা মোটা মেয়েদের কপালে খুব সহজে বর জুটে না,
তুমি আমার ফুটন্ত স্বপ্ন গুলোকে এভাবে ধুলোয় মিশিয়ে দিতে পারো না চোর ভাই।
বর বাচ্চা নাতিনাতনি নিয়ে মেলা স্বপ্ন আছে আমার,প্লিজ চোর ভাই সময় করে আমার ইয়ারফোন টা দিয়ে যেও,চির কৃতজ্ঞ থাকবো।
আর কথা দিলাম তোমাকে বিখ্যাত ও সম্মানিত চোর উপাধি দেওয়ার ব্যবস্থা করবো,নিজের উজ্জ্বল ভবিষ্যৎ রক্ষার্থে হলেও আমার ইয়ারফোন টা দিয়ে যাও চোর ভাই।

ইতি
চুরি হয়ে যাওয়া ইয়ারফোনের মালিক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে