#ভালোবাসি তাউ
#পর্ব:1
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা
জাতীয় চলচিত্র পুরস্কার 2022 এর সেরা অভিনেতা হলো চতুর্থ বার এর মতো সুপারস্টার আবরার ইমতিয়াজ শান আপনাকে আওয়ার্ড নেয়ার জন্য মঞ্চে আমন্ত্রণ জানানো হলো প্লিজ ওয়েল কাম ঢালিউড কিং। শান উঠার সাথে সাথে চার দিকে জুরে তালির আওয়াজ বেশে আসে শান আওয়ার্ড টা নিয়ে সবার উদ্দেশ্যে বলে আজকে আমার এই সাফল্য আর জনপ্রিয়তার পিছনে এক মাএ অবদান আমার ভক্তরা যাদের সাপোর্ট ছারা আমি কখনো সুপারস্টার হতে পারতাম না আর ধন্যবাদ যানাই আমাকে যারা এতো ভালো ভালো মুভিতে কাস্ট করেছে সেই সকল ডিরেক্টর দের কে ধন্যবাদ সবাই কে বলেই নিচে নেমে যাই।
আবরার ইমতিয়াজ শান অল্প দিনে যার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। শান বাবা মায়ের এক মাএ সন্তান শানের দীর্ঘ পাঁচ বছর এর ক্যারিয়ার এ কোনো কলঙ্ক নেই বলতে গেলে মেয়েদের থেকে একশত হাত দুরে তাকে শান সবাই শান এর সম্পর্কে যানে। গানের শুটিং করে মাএ মেকাব রুমে ডুকেছে শান তখনি তার ম্যানেজার আবিদ এসে বলে sir আর তো দুই দিন আমি আছি এরপর নতুন ম্যানেজার খুঁজতে হবে আপনার জন্য। শান বলে তুমি এই দায়িত্ব নাও তুমি যাকে সিলেক্ট করবে সেই হবে আমার ম্যানেজার আর আমাকে যেনো তোমার মতো গাইড করতে পারে। আবিদ বলে এমন একজন আছে sir তবে সমস্যা ও মেয়ে। শান বলে তাতে কি হয়েছে আবিদ তুমি ওকে সিলেক্ট করে দাও কিন্তু স্মার্ট হতে হবে যেহেতু আমার ম্যানেজার আমার সাথে 24 ঘন্টা থাকবে আমার কেয়ার করবে জামা কাপর পছন্দ করে দিবে। আবিদ বলে সব পারবে sir আমি ওকে কালকে জয়েন করতে বলি? শান বলে ইয়া বলে দাও আর দেখো তো আমার সিডিউল এ কোনো কাজ আছে কিনা। আবিদ বলে না রাতে একটা এড শুট আছে sir শান বলে ওকে আমি বিআইপি রুমে যাচ্ছি আমার খাবার টা পাঠিয়ে দাও বলেই চলে যাই। আবিদ বলে আমি যে কেনো মেয়ে হলাম না তাহলে আপনাকে প্রপোজ করতাম বিয়ের জন্যে। আবিদ শান এর খাবার নিয়ে শান এর রুমে যাই গিয়ে খাবার রেখে শানের সামনে বসে। শান খেতে খেতে বলে আবিদ তুমি যদি মেয়ে হতে না আমি ঠিক তোমাকে বিয়ে করে নিতাম যেই ভাবে আমাকে বুজো তুমি। আবিদ বলে এটাই কষ্ট আমি ছেলে বলে এই কথা শেষ করে দুই জন হেসে দেই।
পরের দিন সকালে মেকাব রুমে বসে আছে শান মেকাব করছে আর আবিদ তার লুক সেট করে দিচ্ছে। তখনি মিষ্টি কন্ঠে একটা মেয়ে বলে মে আই কাম ইন কন্ঠ টা শুনে শান এর হার্টবিট ফাস্ট হয়ে যাই শান সামনে তাকিয়ে দেখে তার সামনে দারিয়ে আছে অপরূপা সুন্দরী এক রমনী যাকে বলে আগুন সুন্দরী পরনে নীল জিন্স টাকনুর একটু উপরে পায়ে হাই হিল সাদা শার্ট ইন করা চুল গুলো জুটি করা আর বেবি চুল গুলো কপালে পরে আছে শান কে এই ভাবে তাকিয়ে থাকতে দেখে মেয়েটি বলে ভিতরে আসতে বলবেন না নাকি বাহিরে দারিয়ে থাকবো? শান তারা তারি করে বলে ইয়েস সিউর কেনো না এসো শান এর অনুমতি নিয়ে ভিতরে ডুকে শান এর সামনে হাত বারিয়ে দিয়ে বলে আমি জারা ।শান কিছু বলতে যাবে তার আগে জারা বলে পরিচয় দিতে হবে না আপনাকে আমি ভালো করে ছিনি শুধু আমি না সারা বাংলাদেশ ছিনে।
আবিদ এতো কোন শান কে খেয়াল করছিলো আবিদ মনে মনে কিছু একটা ভেবে হাসি দেই।
আবিদ বলে তাহলে কাল থেকে জারা থাকবে আপনার সাথে। শান আচমকা বলে পেলে না আজকে থেকেই শান এর কথা শুনে আবিদ আর জারা ডেব ডেব করে তাকিয়ে থাকে। শান আমতা আমতা করে বলে না মানে ও তো এসে গেছে তাই আজকেই জয়েন হোক তুমি বরং আজকে ওকে বুজিয়ে দাও। আবিদ বলে ওকে sir বলেই জারা কে বলতে থাকে শান এর সম্পর্কে। শান জারার দিখে তাকিয়ে মনে মনে বলে এই মেয়ের সামনে আমার কথা আটকে আসছে যেই আবরার ইমতিয়াজ শান সারা বাংলাদেশ এর মানুষ এর সামনে দারিয়ে কথা বলে সেখানে একটা মেয়েকে দেখে নাজেহাল অবস্থা ও গড…..
চলমান..