ভালোবাসার_অনন্যা
পর্ব : 10
লেখিকা : Gangster queen ?(ছদ্মনাম)
তাও তোমরা দুইজন আমার সাথে মিথ্যে বলেছ ।আমি এতে খুব কষ্ট পেয়েছি।?? তাই আমি সিদ্ধান্ত নিলাম আমি এই বিয়েটা করতে পারব না।(অনন্যা কান্না করতে করতে)
প্লিজ ?অনন্যা তুমি এমন কিছু বলো না? আমি তোমাকে ছাড়া বাঁচবো না একটু বোঝার চেষ্টা করো? আমি আর কোনদিন তোমার সাথে মিথ্যা বলব না।(আসফি অনন্যার হাত ধরে কান্না করে)
(এখন কেমন লাগছে তোমরা দুইটা আমার সাথে মিথ্যা বলেছো। একটু ভাব তো নিতেই হবে না হলে কি চলে??। আমি দেখতে চাই যে ছেলে আমার পিছে ছয় বছর ধরে পাগল তাকে আরেকটু নাচালে কেমন হয়??। অনন্যা মনে মনে)
সরি আসফি তোমরা গুরুতর অন্যায় করেছো যার ক্ষমা আমার কাছে নেই ?।আমি এখনই বাসায় গিয়ে সবাইকে জানিয়ে দেবো আমি বিয়েটা করতে পারব না??।(অনন্যা ভাব নিয়ে)
I am sorry onnona?. I am really very sorry?. প্লিজ বোঝার চেষ্টা করো ?(আসফি কান্না করে)
(এই ছেলে দেখি কান্না ?শুরু করে দিয়েছে। এটা কোন কথা একটু নাচাবো?? তারও উপায় নেই এভাবে কান্না?? করলে কি আমি আর ঠিক থাকতে পারবো। না অনন্যা না?? তোকে নাটক টা চালিয়ে যেতে হবে ওরা আমার সাথে এতদিন নাটক করেছে তো আমার ও একটু করা উচিত। অনন্যা মনে মনে)
?প্লিজ আসফি আমাকে এক্ষুনি বাড়িতে দিয়ে আসো ।না থাক আমি নিজেই যেতে পারব তোমার মত মিথ্যাবাদীর সাথে আমি যেতে চাই না।??(অনন্যা রাগ দেখিয়ে)
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
দেখ অনন্যা নেহাত তোমাকে ভালোবাসি ? বলে এতক্ষণ চুপ ছিলাম ।আমার মেজাজ গরম?? করিওনা তাহলে তোমার খবর আছে।(আসফি রাগ দেখিয়ে)
তোমার ভালোবাসার? গুষ্টি খিলাই।আসছে আমারে ভালবাসতে ?মিথ্যে বলছো আমাকে তোমারা। তোমার এই ভালবাসার ?দাম আমার কাছে নেই। আজ কথা শেষ আর কোন কথা আমি শুনতে চাচ্ছি না??। এই মুহূর্তে এক্ষুনি বাড়ি যাবো আমি। আর তোমার মত মিথ্যাবাদীকে বিয়ে করা থেকে সারাজীবন আইবুড়ো থাকা ভালো??(অনন্যা ভাব নিয়ে চলে আসতে নিল)
হঠাৎ আসফি এমন একটা কাজ করবে যে আমি ভাবতেও পারিনি।????? ওকে ছাড়ানোর চেষ্টা করছি ও ছাড়ছেনা তাই হাত দিয়ে কিল ঘুষি দেওয়া শুরু করলাম তাও ছাড়ছে না প্রায় 15 মিনিট পরে ছাড়লো। আমি হাপাতে শুরু করলাম।?? (অনন্যা)
তোমার সাহস কি করে হয় আমার সাথে বিয়ে ভাঙ্গার কথা বলো।?? (আজফি রাগ দেখিয়ে)
তারপরে 4 ঘন্টা পরে
আমি এখন আসফির বাড়ির ?️গেটের সামনে আছি তা ওর বউ ?সেজে ।বাড়ির?️ সবার রিয়াকশন কেমন হবে সেটা ভাবতে এখন থেকে আমার শরীর কাঁটা দিয়ে উঠছে?। ওর রাগের কারণে আমি এখন ওর বউ?। বেটা বদ ওকে মজা দেখাতে গিয়ে এখন আমি মজা বুঝে নিচ্ছি। (অনন্যা)
গাড়ি থেকে নামবে না এখানেই সারা রাত কাটানোর ইচ্ছা আছে ?। (আসফি দাঁতে দাঁত চেপে)
নামচি তো (অনন্যা ভয়ে ভয়ে)
ও আমার হাত ধরে গেটের সামনে নিয়ে গেল?❤️?।
আসফি অলরেডি আমার বাড়ির লোকদের এখানে আসতে বলে দিয়েছে।
সবাই রাগারাগি ???চিল্লাফাল্লা সবকিছু মিলিয়ে আরো তিন ঘন্টা পার হল।
কারণ তাদের একটাই কথা বিয়ে তো কিছুদিন পরে হতোই এভাবে বিয়ে করার কারণ কি?
সবাই খুব রাগ ?দেখিয়েছি আমার এবং আসফি এর উপরে। তবে ওর ওপর একটু বেশি উঠিয়েছে। ও সবাইকে বুঝিয়ে বলল।
বিয়ে ?❤️?আরো তিন মাস পরে হত আমি ওকে ছাড়া আর এক মুহূর্ত ?থাকতে পারবো না। সেজন্য এখন বিয়েটা?❤️? করে নিয়েছি ।
এখন থেকে ও এখানে থেকেই পড়াশোনা? করবে ।আর বিয়েটা ?❤️?যেহেতু করে নিয়েছি অনুষ্ঠানটা তিন মাস পরে করবো ।
এখন থেকে ও আমার কাছেই থাকবে ।আর বাকিটা আব্বু তুমি সবাইকে বুঝিয়ে বল ।আমি খুবি টায়ার্ড? আমি একটু বিশ্রাম নিতে চাই আশা করি সবাই সবটা বুঝতে পারছ।
অনন্যা তুমি সুপ্রিয়ার ঘরে গিয়ে ফ্রেশ হয়ে নাও?। রাতের খাবার ?খেতে হবে বুঝেছ আমি আসছি।(আসফি বলে চলে গেল)
দেখ বিয়াই দোস্ত ছেলেটা আমায় একটু পাগলাটে ও অনন্যাকে খুব ভালোবেসে ?ফেলেছে তো কিছু দিনের মধ্যে। ঠিক আছে বিয়ে?❤️? তো পরেও হত এখনো হলো সমস্যা কি ।বিয়ের?❤️? অনুষ্ঠানটা না হয় পরীক্ষার পরেই না করব।
বিপাশা যাও রাতের? রান্নার ব্যবস্থা করো সবাই একসাথে আজকে জমিয়ে খাব। আর অনন্যা মা যাও ফ্রেশ হয়ে নাও ☺️। আর তোমার আম্মুকে নিয়ে যাও☺️। জান বিয়ান সাহেব মেয়ের সাথে মেয়ের শ্বশুর বাড়িটা ঘুরে দেখুন। আর দোস্ত তুই আয় আমার সাথে।(আঙ্কেল)
আমি আর আম্মু সুপ্রিয়ার রুমে গেলাম ☺️।আমি যেহেতু ফ্রেশ হতে চলে গেলাম তাই সুপ্রিয়া আম্মুকে পুরো বাড়িটা ঘুরিয়ে দেখাচ্ছে ☺️।তো আমার সাথে কিছুক্ষণ আগে কি হয়েছিল তা আপনাদের সাথে শেয়ার করছি।?(অনন্যা)
ফ্ল্যাশব্যাক
তুমি আমার সাথে এটা কি করলা? তোমার সাহস কি করে হয় আমার সাথে এমন করার। একেতো মিথ্যা বলছো আমার সাথে তোমরা দুইটায় নাটক করছো তারপর এখন আবার কিস? করলা তাও আমার পারমিশন ছাড়া??(অনন্যা আসফির কলার ধরে)
তোমার বড্ড সাহস বেড়ে গেছে না?। কিস? আমি আমার বউকে করছি এতে পারমিশন এর কি আছে ।আর তুমি যে আমার কলারটা ধরছো না এজন্য তোমার পস্তাতে হবে বুঝতে পেরেছ এখন চলো তোমার হচ্ছে?(আসফি অনন্যার হাত ধরে হাঁটা দিল)
ছাড়ো বলছি আমি তোমার সাথে কোথাও যাবো না অসভ্য ?, বজ্জাত লোক একটা।(অনন্যা হাত সরানোর চেষ্টা করে)
আমার রাগ উঠিও না ?একটু আগে যেটা করেছি সেটা আবার করতে বাধ্য হবো? ।তো চুপ থাকো এতে তোমার এই ভাল।(আসফি)
ওর কথা শুনে চুপ হয়ে গেলাম রিক্স নেওয়া যাবে না ।করলে করতেও পারে তাই ওর সাথে হাঁটা দিলাম।ও আমাকে নিয়ে গাড়িতে ?উঠলো আর গাড়ি? চালানো শুরু করল। আমাকে বাড়িতে ?দিয়ে আসতে যাচ্ছো?(অনন্যা)
দেখতেই তো পারবে এখন একটু চুপ থাকো।(আসফি বিরক্ত হয়ে)
তাই চুপ করে বসে থাকলাম (অনন্যা)
হ্যালো? কই তরা এক্ষুনি ওই খানে আয় এখনি আসবি। আর আসার সময় বসুন্ধরা থেকে একটা লেহেঙ্গা নিয়ে আসিস ঠিক আছে আয় বাকিটা এসে বলছি। (আসফি)
হঠাৎ কাজী অফিসের সামনে গাড়ি থামায় আমি পুরা অবাক হয়ে গেলাম। আমরা এখানে কেন আসছি!??(অনন্যা অবাক হয়ে)
ভেতরে চলো দেখতেই পারবে। (আসফি অনন্যার হাত ধরে হাঁটা দিল)
তারপরে ভেতরে নিয়ে গেল আমাকে গিয়ে জানতে পারলাম এখানে আমার আর ওর বিয়ের ব্যবস্থা করা হচ্ছে আমি পুরাই অবাক ??হয়ে গেলাম। কি হচ্ছে কি এখানে আমি বিয়ে করবো না (অনন্যা আসফির থেকে হাত ছাড়ানোর চেষ্টা করে)
ওধরে আমাকে একটা রুমে নিয়ে গেল।
দেখো ভালোয় ভালোয় বিয়েটা করো না হলে এমন কিছু করবো যেটা তুমি ভাবতেও পারবে না বুঝতে পারছো আমার রাগ ??উঠাবে না.(আসফি রাগ দেখিয়ে)
তারপর আমাদের মধ্যে অনেক কথা কাটাকাটির পরে আমাকে জোর করে বিয়ের পোশাক পরতে বাধ্য করেছে।না হলেও পরিয়ে দেওয়ার হুমকি দিয়েছিল তাই বাধ্য হয়ে পোশাকটা পড়ে নিলাম। তারপরও অনেক ভয় দেখিয়ে উল্টাপাল্টা কথা বলে আমাকে বিয়েটা করেছে।(অনন্যা)
বর্তমানে
ভাবি তোমার হল? আম্মু তোমায় ডাকছে।(সুপ্রিয়া)
হ্যাঁ আসছি। ফ্রেশ হয়ে বের হয়ে নিচে গেলাম তারপর বাড়ির সবার সাথে কথা বলতে থাকলাম। হঠাৎ করে (অনন্যা)
ভাবী ভাইয়া তোমাকে ডাকছে? এখনই যেতে বলছে নাইলে কিন্তু তোমার খবর আছে এটা বলে আমাকে পাঠাইছে আমি কিছু জানিনা।? (সুপ্রিয় অনন্যার কানে ফিসফিসিয়ে)
তোমার ভাইয়াকে বল আমি যেতে পারবো না ? (অনন্যা রাগ দেখিয়ে)
ঠিক আছে (সুপ্রিয়া)
কিছুক্ষণ পরে
ভাবী ? ভাইয়া তোমাকে এখনই যেতে বলছে নাইলে বলছে এসে কোলে ?করে সবার সামনে থেকে নিয়ে যাবে এখন তুমি বলো যাবে কি যাবে না!(সুপ্রিয়া অনন্যার কানে আবার ফিসফিসিয়ে)
এখন সবার সামনে থেকে যাই কিভাবে বলতো?(অনন্যা বিরক্ত হয়ে)
আম্মু ও তোমরা সবাই গল্প? করো আমি ভাবীকে আমার রুমে নিয়ে যাই। ভাবি একটু রেস্ট নেক ঠিক আছে। ভাবিকে খুবই ক্লান্ত দেখাচ্ছে।(সুপ্রিয়া)
ঠিক আছে যা নিয়ে ।যাও অনন্যা আম্মু তুমি একটু রেস্ট নাও। রাতের খাবার ?একঘন্টা পরে এসে খেয়ে? নিও । এই একঘন্টা তুমি রেস্ট নিয়ে নাও(আন্টি)
ঠিক আছে আন্টি (অনন্যা বলে দাঁড়িয়ে গেল)
এই মেয়ে আন্টি কি মামনি বলবা আসফি আর সুপ্রিয়া মামনি বলে তুমিও মামনি? বলবা ঠিক আছে। আর তোমার আংকেলকে আব্বুই বল। ফারদার যাতে না শুনি আন্টি আঙ্কেল বলতে মনে থাকে যেন (আন্টি কপট রাগ দেখিয়ে)
ঠিক আছে মামনি?। আচ্ছা আম্মু তুমি বসে গল্প করো আমি যেয়ে একটু রেস্ট নেই।(অনন্যা বলে চলে গেল)
আপনি খুবই ভালো? আপা আমার মেয়েটাকে একটু ভালোমতো রাখবেন।আমার মেয়েটাকে যেভাবে রাখবেন ও সেইভাবেই থাকবে আমার মেয়েটার একটু যত্ন নিয়েন? আপা।(আম্মু আন্টির হাত ধরে)
আর এ আপা ও তো আমার ও মেয়ে আসফি সুপ্রিয়া যেমন আমার ছেলে-মেয়ে?। ও আমার আরেকটা মেয়ে টেনশন নিবেন না আমরা সবাই ওকে ওর মতো করেই ভালোবাসবো ?যেমনটা আগে ছিল তেমনই থাকবে ওর কোনো পরিবর্তন আমি চাইনা। (বিপাশা চৌধুরী মামনি)
সুপ্রিয়া উনার ?রুমের সামনে রেখে গেছে আমাকে অনেকক্ষণ হলো। আমি ভয় এখানেই দাঁড়িয়ে আছি হঠাৎ আমার হাতে টান ?পড়ল আর আমাকে রুমের মধ্যে আমাকে নিয়ে গেট লাগিয়ে গেট এর মধ্যে চেপে ধরল ও আম্মু আমাকে নিয়ে গেলো গো??।(অনন্যা ভয় পেয়ে)
চুপ চুপ আসতে আমি তো। কানটা ফাটায় ফেলবা।(আসফি অনন্যার মুখ চেপে ধরে)
উঃ উঃ উঃ (অনন্যা)
কি হলো! উঃ উঃ করে কেন???(আসফি)
হাত থেকে মুখ সরিয়ে মেরে ফেলারও প্ল্যান করছ নাকি ??(অনন্যা হাঁপাতে হাঁপাতে আসফি হাত মুখ থেকে সরিয়ে)
ও সরি সরি আমি খেয়াল করিনি! (আসফি)
সরির গুষ্টি কিলাই ঢং দেখলে বাঁচিনা ??(অনন্যা মুখ ভেংচি দিয়ে)
তা তোমাকে কতক্ষণ ধরে ডাকছি আসছিলে না কেন??(আসফি)
আমায় বিয়া লাগছিল তো তাই ?(অনন্যা রাগ দেখিয়ে)
ও আচ্ছা তাই তো বিয়ে লাগসে বাসর? লাগে নাই। চলো বিয়ে তো হয়ে গেল এখন বাসরটা ?সেরে ফেলা যাক কি বলো ???(আসফি চোখ টিপ দিয়ে)
কিইইইইইইইইই??(অনন্যা)
*********(চলবে)*********