বাড়িওয়ালার রাগি মেয়ে পর্ব-০৬

0
1819

বাড়িওয়ালার রাগি মেয়ে?-
?পর্ব: ৬
লেখা :Sakib Nisi❤
.
> মেয়ে নিয়ে ঘুরিস তাইনা,??? কোকিলের ডাকে কৃষ্ণচুড়া ঝরাস??? এখন দেখবি ভালোবাসাও ঝরাবো।
> ওওওও অপি আর মাইরো না আমারে মইরা যামু তো।
> তোরে কি আদর করার জন্য এখানে বসে আছি??? তোর কত বড় কলিজা হইছে সেটা আমি এখন দেখব,,, আমার সামনে মেয়ে নিয়ে ঘুরিস তাইনা।
> কয়দিন আগে হাত গেলো এখন আবার পা,, খুব ব্যাথা পাইছি আমি প্লিজ একটু ধরে উঠাও আমাকে,,,,
> কুত্তা তোর দুই পা আজ ভেঙে ঘরে ফেলে রাখব দেখি তুই কি করে আবার ঘুরতে পারিস।
> এএএএহহহহ,,, আমি মেয়ে নিয়ে ঘুরি আর যাই করি তাতে তোমার কি? আমি কি তোমার বর নাকি??
>বকি বললি তুই??
আবার দুই বাড়ি মারলো।
আজ আমি আবার অসুস্থ হয়ে গেলাম।। খুব ব্যাথা পাইছি,, হাটতে পারছিনা,,, তবে এতটুকু শিওর হয়ে গেছে যে অপি আমাকে ভালোবাসে নাহলে এভাবে মারতো না…. ?? কিন্তু কেউই তো কাউকে কিছু বলিনি,,,
অপি একটু শান্ত হয়ে আমার সামনে এসে বসলো…
> আমার হাতে কি বিষকাটা আছে??
আমার চোখ থেকে কি অতি বেগুনি রশ্মি বের হয়??
আমার কন্ঠ কি খুব বিশ্রী??
> কি বলো এসব?? এমন কেন হবে??
> তাহলে আমাকে রেখে অন্য মেয়ে নিয়ে কেন ঘুরলে আমার সামনে?? খুব নরম গলায় অভিমানের সুরে বললো।
> তোমাকে রাগানোর জন্য এমন করছি যেমনটা তুমি করছিলে।
> রাগাও আরো বেশি রাগাও আর নিজে হাত পা ভেঙে ঘরে পড়ে থাকো যত্তসব লুচ্চা পোলা। ???
> প্লিজ আমাকে বাসায় নিয়ে চলো আমার পায়ে খুব ব্যাথা করছে।
অপির চোখে রাগ থাকার পরও চোখের কোনায় পানিতে ছলছল করে উঠলো।
আমাকে ধরে উঠালো তারপর ওর ঘাড়ে ভর করে হাটতে লাগলাম,,,
অপি রাগে গজগজ করতে করতে বলছে,,
> তোকে আরও কয়েক ডোজ দিলে ভালো হতো,,
মনে মনে ভাবছি,,, আর কয়েক ডোজ দিলে খুবই ভালো হতো তাহলে আর বেচে থাকবো না।
কেমন মেয়ে রে বাবা?? হটাত হটাৎ রেগে যায় বেধড়ক পেটায়,,, ওর মনটার কিছু ই বুঝতে পারছিনা।
বাসায় গিয়ে কলিং বেল বাজালাম আম্মু আমাকে দেখে অপির কাধে ভর দিয়ে দাড়ানো আমি।
> কি হইছে আজ আবার তোর?
> আন্টি আর বইলো না তো,, তোমার ছেলে এখনো হাটা শিখেনি আজ আবার ফুটপাত দিয়ে হাটতে গিয়ে পড়ে পায়ে ব্যাথা পাইছে,, ভাগ্যিস আমি দেখছি না হলে যে কি হতো। ?
আমার সেন্সলেস হবার যোগাড় হলো,,, বলে কি এই মেয়ে?? এমন করে বললো যেন আমি ই বিশ্বাস করে নিলাম আমাকে অপি মারেনি আমি সত্যি পড়ে গিয়ে ব্যাথা পাইছি ।????
> আয় ভেতরে আয়,,,, সোফাতে বসিয়ে দে।
> আন্টি একমিনিট দাড়াও আমি First Aid বক্স টা নিয়ে আসি।।
> ওকে।
আমি প্যান্টটা একটু হাটুর উপরে উঠালাম,,, খুব জোরে মারাতে চামড়া ফেটে গেছে,, মাগো কি ব্যাথা।
আম্মু তো বকতেই আছে থামছেই না আমি এককানে শুনে আরেককানে বের করে দিচ্ছি।
অপি এসে আমাকে আমার রুমে নিয়ে গেলো আম্মুকে বললো তুমি যাও তোমার ছেলের ড্রেসিং আমি করিয়ে দিচ্ছি।
আম্মুও আর কিছু বললো না।
আমার রুমে গিয়ে আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলো,,,পা ধরে জোরে টান দিয়ে স্যাভলন তুলায় ভিজিয়ে ঠেসে ধরলো কাটা জায়গায়,,, একটু দয়া মায়াও নাই নাকি ওর??? আমি চেচিয়ে উঠলাম কিন্তু আমার গলা মনে হয় কেউ শুনলোই না।
ব্যান্ডেজ পেঁচিয়ে দিলো,,,
> শুয়ে থাকবি এখন একদম উঠবি না,,, খেয়ে ঘুমাবি আমি বিকালে এসে দেখে যাবো।
> কোন দরকার নেই আমাকে দেখার,,, আমাকে নিয়ে কারো ভাবতে হবে না,,,
> এএএএএএএইইইই ছেলে, একটু শব্দ করবি তো শেষ করে ফেলব মনে রাখিস।
আমি কাচুমাচু হয়ে মাথা নিচু করে বললাম আচ্ছা,,, চোখে পানি এসে গেছে এক ধমকে। ??
অপি আমার দিকে মুখ ঘুল্লি দিয়ে চলে গেলো।
আম্মু এসে খাইয়ে দিলো আমাকে। তারপর আব্বুকে কল দিয়ে বললো পেইন কিলার আনতে। আমি ঘুমায় গেলাম,,, কখন যে মেহজাবিন এসে আমার কোলের ভেতর শুয়ে পড়লো টের পাইনি।। আমার কলিজাটাহ।
বিকেল হতেই ডাইনিটা এসে হাজির,,, এসেই চিমটি দিতে দিতে ঘুম ভাঙ্গালো কেমন ডা লাগে তখন।
> আমাকে কি একটু শান্তিতে থাকতে দিবা না??
> তোমার শান্তির দিন শেষ,,, অপি কি জিনিস তা হাড়ে হাড়ে টের পাবা।
> আমি কিন্তু আম্মু কে ডাকবো তারপর সব বলব।
> ওই কি বলবা?? বলো দেখি?? নিজের মানসম্মান নিজেই ডুবাবা,, একটা মেয়ের হাতে মার খেয়ে চিত হয়ে আছো সেটা বলতে লজ্জা করবে না?? ইডিয়ট একটা হাদারাম।
আমিও ভাবলাম তাইতো,,, ইজ্জতের ফালুদা বানানো যাবে না।
> তো কি দরকার এখন আমার রুমে শুনি?? একটা ছেলের রুমে আসতে লজ্জা করে না??
> তোমার রুমে আসতে কিসের লজ্জা???
> আমি তোমার কি লাগি যে লজ্জা করে না??
> তুমি আমার কচু লাগো কচু।
> অপি তোমাকে একটা মাইর দিব কিন্তু।
> কি???? মারবি আমাকে?? মারতো দেখি।
> আজ শুয়ে আছি বলে,, কাছে থাকলে বুঝাতাম।
> ওকে এলাম তোর কাছে দেখি এবার মার।।
অপি হাতের নাগালে আসতেই ওকে দুহাতে জড়িয়ে ধরে ওর ঠোটগুলো নিজের দখলে নিয়ে শুয়ে আছি
কিছু সময় পর….
> কুত্তা, নাকবোচা উল্লুক কতদিন বলছি ঠোটে কামড় দিবি না??
> এটাই তোমার শাস্তি হিহিহিহিহি।
আবার রাগিয়ে দিছি অপিকে,,,
> আমাকে রাগালে তোর ভালো হবে না বলে দিলাম।
> মারবা আমাকে জানু?? আসো আসো মারো আমিও তোমাকে চুমু খাবো। তুমি একটা মারবা আমি ৫ টা কিস দিব,,, রাজি???
> বুঝছি তোরে আরও মারতে হবে শয়তান একটাৃ
> অপি??? আমি যদি সত্যি সেদিন গাড়িতে এক্সিডেন্ট করে মরে যেতাম তাহলে খুব খুশি হতে তাইনা?? প্রতিশোধটা কিন্তু সেই মজার হতো কি বলো??
অপি আর নিজের রাগকে সামলাতে পারলো না,,, কষে একটা থাপ্পড় মারলো আমাকে তারপর জড়িয়ে ধরে কাদতে শুরু করলো…….
> তুই মরে গেলে আমাকে কে বিরক্ত করবে?? আমি কার জন্য প্রতিদিন সিড়ি তে অপেক্ষা করব?? কাকে শাষন করব?? আমাকে কষ্ট দিবা দাও কিন্তু ছেড়ে চলে যেতে চাইলে আমিই খুন করে ফেলব বলে দিলাম,,,
অপি বাচ্চাদের মত কাদতেই আছে,, আমি ওর কপালে চুমু দিয়ে বললাম,,
> আমাকে ভালোবাসো??? বলোনি তো কখনো??
> ওই কে তোকে ভালোবাসে হুমমম?? আমি তোকে ভালোবাসি না বুঝলি,,, আমি তো এমনি এমনি মজা করছি হুহহহহ।
আবারও চোখপল্টি নিলো অপি,,,
> তাহলে আমার জন্য এভাবে কাদছো কেন??
> মন চাচ্ছে তাই কাদছি,, বেশি বুঝবা না বলে দিলাম।
> আচ্ছা বুঝলাম না,,, এবার ছাড়ো আমাকে আম্মু দেখলে সর্বনাশ হয়ে যাবে কিন্তু,,,
অপি জলদি আমাকে ছেড়ে উঠে গেলো।
> কাল সকালে আমি নিতে আসব,,, রেডি থেকো।
> আচ্ছা কটকটি।
> কচু কচু কচু।
> শয়তান উল্লুক নাকবোচা।
> তোমার ভাড়াটিয়া……
অপি মুচকি হেসে চলে গেলো…..
তোমরা বসে আছো কেন?? আজকের পর্ব এখানে শেষ।।??
চলবে……..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে