তুমি শুধু আমার পর্ব-১৪

0
1872

#তুমি_শুধু_আমার❤(3 characters)
#part:14
#Writer:#TanjiL_Mim❤
.
.
🍁
সরি ভাইয়া!!এই বারের মতো মাফ করে দিন!!বিশ্বাস করুন আমি ইচ্ছে করে আপনার মুখে ফেলি নি!!দেখুন আপনার সাথে সাথে আমার গায়েও তো পরল তাই না!!প্লিজ ভাইয়া এইবারের মতো মাফ করে দিন আর কোথায় নিয়ে যাচ্ছেন আমায়!!প্লিজ প্লিজ ছেড়ে দিন আমায়!!
!
সেই কখন থেকে আরিয়ানকে সরি বলে যাচ্ছি কিন্তু তার কোনো হেলদোল দেখছি না!!সে আমাকে কোলে তুলে উপরে উঠছেন!!না জানি এখন কী করবেন আমার সাথে!!ভয়ে আমার হাত পা কাঁপতে শুরু করে দিয়েছে!!আরিয়ান তার রুমে নিয়ে আসল আমাকে!!এনে দরজা বন্ধ করে দিল!!কি করবেন উনি!!
!
ভাইয়া কী করছেন কী দরজা কেন বন্ধ করছেন!!হে আল্লা এই লাল হনুমানের হাত বাঁচাও আমায়!!একি তো পুরো শরীর আটা দিয়ে ভরে গেছে!!চুল মুল সব ভরে গেছে!!(মনে মনে)
!
আরিয়ান আমাকে নিয়ে ওয়াশরুমে ঢুকে পরল!!ওনার এমন কাজে আমি অবাকের উপর অবাক হচ্ছি!!কী করতে চাইছেন উনি!!আরিয়ান ওয়াশরুমে আমাকে নামিয়ে দিলেন!!!ওনার কাজ থেকে ছাড়া পেয়ে সস্তির নিশ্বাস ফেললাম!!হর্ঠাৎ আরিয়ান শাওয়ার অন করে দিল!!
!
আরে এটা কী করছেন ভিজে যাচ্ছি তো!!
!
আরিয়ানঃহুস (মুখে হাত দিয়ে)
!
ওনার কথায় চুপ হয়ে গেলাম আমি!!কী হলো ওনার??এমন করছে কেন!!আমার ভাবনার সুতো কেটে গেল আরিয়ানের কান্ডে!!কারন হর্ঠাৎই আমায় দেয়ালের সাথে চেপে ধরে বলতে লাগল আরিয়ানঃ
!
আচ্ছা তুমি কী কিছুই বুঝতে পারো না!!
!
ওনার কথায় অনেক অবাক হলাম আমি!!
!
কি বুঝবো আমি!!আর হর্ঠাৎ কী হলো আপনার এমন করছেন কেন??
!
তুমি কী সত্যি কিছু বুঝতে পারো না!!
!
বিশ্বাস করুন ভাইয়া আমি সত্যি আপনার কথার মানেগুলো বুঝতে পারছি না!!আমার কথা হয়তো ওনার পছন্দ হয়নি!!কে জানে কী হলো প্রচুর রেগে গেলেন উনি!!ধাপ করে আমাকে ছেড়ে দিয়ে দেয়ালে হাত দিয়ে সজোরে ঘুসি মারলেন উনি!!ওনার এমন কান্ডে আমি ভয়ে পুরো কেঁপে উঠলাম!!
!
ভাইয়া এগুলো কী করছেন আপনি???
!
আরিয়ানঃতুমি এখান থেকে যাও!!(চেচিয়ে)
!
আশ্চর্য!!কী হলো ওনার আর এভাবে রাগার বা কি আছে!!আর উনি তো নিয়ে আসলেন এখানে!!(মনে মনে)
!
বলছি কী ভাইয়া???
!
তুমি যাবে এখান থেকে (ধমক দিয়ে)
!
ওনার ধমকে কেঁপে উঠে তাড়াতাড়ি ওয়াশরুম থেকে বেরিয়ে গেলাম আমি!!চলে গেলাম নিজেদের রুমে!!ভাগ্য ভালো ছিল কেউ কিছু দেখে নি!!
.
শাওয়ারের নিচে দাঁড়িয়ে আছি টপ টপ করে পানি পরে পুরো ভিজছি আমি!!আর কিছুক্ষন আগে হয়ে যাওয়া ঘটনার কথা ভাবছি!!কি হলো হর্ঠাৎ ওনার!!আর কী বোঝার কথা বলছেন উনি!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
ছাঁদের এক কোনায় দাঁড়িয়ে ফোনে কথা বলছে মিতু!!তার ঠিক পিছনে দরজার সামনে দাঁড়িয়ে আছে রোহান আর আবির!!তাদের উদ্দেশ্য রোহান মিতুকে প্রপোজ করবে!!কিন্তু বেচারা রোহান ভয়ে কিছু বলতেই পারছে!!সেই কখন থেকে আবির বলছে কিছু হবে না কিন্তু না বেচারা রোহান তা শোনার পাএ নয়!!
!
তারপর বড় একটা নিশ্বাস ফেলল রোহান!!তারপর একবুক সাহস নিয়ে ছাঁদের ভিতরে পা দিল!!এক পা এক পা করে সামনে এগোতে লাগল রোহান!!এগোতে এগোতে মিতুর কাছে এসে দাঁড়ালো রোহান!!রোহান মিতুর কাঁধে হাত দিয়ে বললঃ
!
মিস ঝগড়ুটে না থুরি মিতু তোমার সাথে আমার কিছু কথা আছে??
!
মিতু কান থেকে ফোন সরিয়ে বললঃ
!
হুম বলেন???
!
রোহানঃআসলে আমার একটা কথা বলার ছিল তোমার সাথে!!
!
মিতুঃহুম বলেন!!
!
রোহান এক দীর্ঘ শ্বাস ফেলে বললঃ
!
মিস ঝগড়ুটে আমি তোমাকে ভা..লো…বা…আর কিছু বলার আগেই ঠাসসস করে থাপ্পড় পরল তার গালে!!
!
আবির ঠাসস করে একটা থাপ্পড় দিতেই লাফ দিয়ে উঠল রোহান!!ঘেমে পুরো শরীর ভিজে গেছে রোহানের!!তার মানে এতক্ষণ রোহান স্বপ্ন দেখছিল!!ভেবেই বুকে ফু দিল রোহান!!
!
আবিরঃকি হলো তুই যাবি নাকি তোরে লাথি মেরে পাঠাবোয়শ!!
!
রোহান আর দুই মিনিট ও দাঁড়ালো না!!আবিরকে বললঃ
!
তুই গিয়ে কর আমি গেলাম!!ফ্রীতে থাপ্পড় খাওয়ার আমার কোনো ইচ্ছে নেই!!এই বলে রোহান দিল এক দৌড়!!রোহানের এমন কান্ডে আবির পুরো বোকা বনে গেল!!
!
যাক বাবা এটার আবার কী হলো!!
-তারপর সেও চলে আসল রোহানের পিছন পিছন!!
!
এদিকে একজন আবির আর রোহানের কান্ড দেখে হাসতে হাসতে পেট ব্যাথা করে ফেলেছে!!!তারপর সেও নিচে নেমে আসল!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
ওয়াশরুম থেকে বেরোতেই ধাপ করে মিতু জড়িয়ে ধরল!!ওর এমন কান্ডে আমি অবাক হয়ে গেলাম!!আজকে দেখি সবাই আমাকে অবাক করে দিচ্ছে কারনটা কী???
!
কী হলো তোর??হর্ঠাৎ জড়িয়ে ধরলি কেন???
!
মিতুঃএমনি ভালো লাগলো তাই!!আচ্ছা তুই গোসল করলি কেন??
!
আর বলিস না তখন আটা নামাতে গিয়ে সব গায়ে পড়ে গিয়েছিল!!
!
মিতুঃতুই কী একটা কানা নাকি!!আচ্ছা বাদ দে চল গিয়ে রুটি বানাই!!
!
হুম চল……
.
.
.
.
_________________________________________
.
.
.
.
রাতের বেলা আকাশের দিকে তাকিয়ে থাকতে সত্যি খুব ভালো লাগে!!আকাশে থাকা চাঁদটাও মাঝে মাঝে খুব সুন্দর লাগে!!এক একটা তাঁরা খুবই সুন্দর!!মাঝে মাঝে ভাবি খোদার কী অসীম শক্তি খুব সুন্দর করে সাজিয়েছে এই পৃথিবী!!সবাই খাবার খেয়ে যে যার রুমে বসে প্যাকিং করছে!!কালকে সবাই একসাথে ঢাকা যাবে!!আমরাও যাবো!!খুব মজা হবে!!ভাবতেও পারছি আমাদের তানিশাও কিছুদিন পর কারো ঘরের বউ হবে!!ভাবতেই হাসি পাচ্ছে খুব সাথে কিছুটা ভালো লাগা!!খাবার টেবিলে সবাই প্রায় আমাদের রান্না করা খাবারের তারিফ করছে শুধু আরিয়ান বাদে!!আজকে তেমন একটা তাকায় নি আমার দিকে!!এতে অবাক না হলেও কিছুটা ভাবাচ্ছে আমায়!!হর্ঠাৎ হলো কী ওনার!!আমি তো কিছু বুঝতে পারছি না!!কী বলতে চাইছেন উনি!!সেদিন দিহান ভাইয়াও কিছু বলবে বলবে বলে আর বলল না!!কে জানে সবাই বলবে বলবে বলে কেন কিছু বলতে পারছে না!!অদ্ভুত!!হর্ঠাৎ পিছন থেকে মিতুর হাতের স্পর্শে আমার ভাবনার জগৎ থেকে বেরিয়ে আসলাম!!
!
মিতুঃকি ঘুমাবি না!!
!
হুম ঘুমাবো তো!!কিন্তু এখন ঘুম আসছে না!!’
!
মিতুঃআমি কিছু বলতে চাই তোকে!!
!
হুম বল না!!
!
এমন সময় তানিশা আসল রুমে!!
!
কি হলো তোরা দুজন বেলকনিতে দাঁড়িয়ে আছিস কেন????
!
এমনি!!
!
তানিশাঃ ঘুমাবি না!!ভাইয়া বলেছে তাড়াতাড়ি ঘুমোতে না হলে সকালে তাড়াতাড়ি উঠতে পারবি না!!
!
মিতুঃহুম ও ঠিক বলেছে চল এখন!!
!
কিন্তু তুই নাকি কিছু বলবি!!
!
মিতুঃহুম বলব পরে!!
!
আচ্ছা ঠিক আছে!!তারপর আর কী তিনজনেই একসাথে ঘুমের দেশে পারি দিলাম!!!
.
.
.
.
রাত_২ঃ০০টা……….
ছাঁদের এক কিনারায় দাঁড়িয়ে আকাশের ঝলমল করে থাকা তারার দিকে তাকিয়ে আছে আরিয়ান!!তবে একা নয় তার সাথে আছে রোহান দোলনায় বসে মুড়ি খাচ্ছে!!আর বোঝার চেষ্টা করছে আরিয়ান কি করছে!!হর্ঠাৎ মাঝরাতে তাকে নিয়ে ছাঁদে নিয়ে আসার কারনটা এখনও অজানা!!আবিরকেও ডেকে ছিল!!কিন্তু ঘুমে এতটাই কাতর সে!! যে তার কান পর্যন্ত রোহানের ডাক যায় নি!!শেষমেশ রোহান আর আরিয়ানই আসল ছাঁদে!!আর তাদের দুজনেরও চোখে ঘুম আসছে না!!
!
কিছুক্ষন পর……..
!
রোহানঃভাই এখন ঘুম আসছে চল!!
!
আরিয়ানঃতুই যা আমি আসছি!!
!
রোহানও আর কিছু বলল না!!চুপচাপ চলে গেল!!
.
.
.
এদিকে আরিয়ান আকাশের দিকে তাকিয়ে শুধু দীর্ঘ শ্বাস ফেলছে!!আচ্ছা সত্যি কী মীম তার অনুভূতিগুলো বুঝতে পারছে না!!নাকি বুঝতে চাইছে না!!এটা নিয়ে খুব ব্যাকুল হয়ে উঠেছে আরিয়ান!!সেও কোনো মেয়েকে নিয়ে এইভাবে ভাববে সেটা কোনোদিন কল্পনাও করে নি হয়তো আরিয়ান!!জীবনে তো কম মেয়ে তাকে ভালোবাসে নি!!সবাইকেই সে রিজেক্ট করে দিসে!!তবে মীমের মধ্যে এমন কী দেখল সে!! যা তাকে এতটা পাগল করে দিচ্ছে!!চোখ বন্ধ করে মীমের সাথে ঘটে যাওয়া প্রথম দিনের কথা ভাবল আরিয়ান!!
!
তার গায়ের উপর পড়া!!মিতু ভেবে তাকে জড়িয়ে ধরা!!তার ছোট ছোট পাগলামি খুব হাসায় তাকে!!হর্ঠাৎ করে খুব কাছে আসা সবই ভালো লাগাগুলো হয়তো ভালোবাসাতে রূপান্তরিত হয়েছে!!সে যে মীমকে ভালোবাসে প্রথম বুঝে ছিল যখন দিহান মীমের কোমড় জড়িয়ে ধরেছিল!!সেদিন খুব রাগ হয়ে ছিল তার!!সেদিন হয়তো প্রথম অনুভূতি কাজ করেছিল তার ভিতর!!আর ভাবতে পারছে না আরিয়ান!!কেন এমন হচ্ছে তার সাথে!!সব কেমন যেন লাগছে তার!!
.
.
.
.
__________________________________________
.
.
.
.
সকাল_৭ঃ০০টা…….
হর্ঠাৎ মুখে পানি পরাতে লাফ দিয়ে উঠলাম আমি!!সামনে মিতু আর তানিশাকে হাসতে দেখে মেজাজটা পুরো গরম হয়ে গেল আমার!!কী সুন্দর ঘুমটাই না ছিল!! ঘুমের মধ্যে পানি ঢেলে দিল ওরা!!ইচ্ছে করছে দুটোকে লাথি মেরে বাহিরে বের করি দেই!!
!
মিতুঃআর কতো ঘুমাবেন মহা রানি বাসায় কী যেতে হবে না!!
!
মিতুর কথায় কোনো জবাব না দিয়ে হন হন করে চলে গেলাম ওয়াশরুমে!!আর ওরা আমার এমন কান্ডে শুধু হাসলো!!
.
.
.
.
রুমের চারিদিকে আরিয়ানকে খুঁজছে আবির!!কোথাও নেই আরিয়ান!!পাশে রোহানকে একটা লাথি দিয়ে উঠালো সে!!সাথে সাথে রোহান গিয়ে পরল বিছানার নিচে!!!হর্ঠাৎ এমন হওয়াতে লাফ দিয়ে উঠল রোহান!!আর টিপ টিপ করে চোখ খুলল সে!!
!
রোহানঃ ওই শালা কী হইছে তোর এমন ভাবে লাথি দিলি কেন??
!
আবিরঃআরিয়ান কই???
!
রোহানঃআরিয়ান কই মানে!!আমি কেমনে জানব???
!
আবিরঃও তো রুমে নেই!!
!
রোহানঃ কেন!! কাল রাতে ছাঁদ থেকে আসে নি তবে……..
!
#চলবে……..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে