“ডাইনামিক হিস্ট্রি”পর্ব ০১
সানজানা জামান
লাশ কাটার কট মট শব্দ হচ্ছে কোদাল দিয়ে।টুকরো টুকরো করে মাংসের দলাগুলো কেটে ফেলা হচ্ছে।হাতুড়িটা রক্তে লালে লাল হয়ে গেছে।মাংসের দলাগুলো থেকে ফিনকি রক্ত পড়ছে একটু একটু করে।মগজটা আলাদা করে রাখা হলো এক কালো রঙের প্লাস্টিক পলিথিনে।হাড় গুলো অন্যত্র নিয়ে যাওয়া হলো।আর মাংসের দলা গুলো থেকে চামড়াগুলো আলাদা করা হলে সেগুলো আলাদা করে রাখা হলো।আর রক্তাক্ত জায়গাটা পরিষ্কার করে ফেলা হলো কিছুক্ষনের মধ্যেই।
রকিং চেয়ারে বসে নিজের ভারি শরীরটাকে সমানভাবে হেসে হেসে নাড়াচ্ছেন ডেভিড ক্যামেরন।এতো সুন্দর ভয়ংকর মৃত্যু দেখলে আত্নাটা আনন্দে মেতে উঠে তার।ডিসেম্বর মাস।সামনেই বড়দিন আসতেছে।এবার তার স্বপ্ন পূরণের পালা।কোটিপতি হওয়ার যে সময় হয়ে গেছে।
“এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
আমাদের গল্প পোকা ডট কম ফেসবুক গ্রুপে জয়েন করার জন্য এখানে ক্লিক করুন
রাত ২ টা বেজে ৫৬ মিনিট।একটা লম্বা কালো ছায়া হেঁটে যাচ্ছে।তার এক হাতে রয়েছে একটা মাংসের দলা পাকানো পরিষ্কার সাদা প্যাকেট।আর এক হাতে রয়েছে হাড়গোড় সহ মাথার খুলি।খুলি টা আর কারো নয় বরং ডেভিড ক্যামেরনের।
“বিগত সাতদিন যাবত সিডনির বিখ্যাত ” ক্যামেরন” ব্র্যান্ডের মালিক মি. ডেভিড আজ সাত দিনের ধরে নিখোঁজ। শেষবার তাকে নাকি কোনো এক ফ্যাক্টরির সামনে দেখা গিয়েছিলো।এরপর আর সন্ধান মিলেনি।পুলিশের তল্লাশি চলছে।”
খবরের কাগজটা সাইডে রেখে গরম গরম কফির কাপে চুমুক দেন মি.ওমেগা এডওয়ার্ড।এভাবে এতো বড় কোম্পানির মালিক উধাও হয়ে যাওয়াটা কেমন যেন খাপছাড়া লাগছে তার কাছে।সিডনি শহরের একজন বিখ্যাত সি আই ডি অফিসার ওমেগা এডওয়ার্ড।কিন্তু তিনি প্যারানরমালে বিশ্বাসী।আদি,বর্তমান,ভবিষ্যত,ভূত,প্রেতাত্মা সম্পর্কে জানার খুব আগ্রহ তার।শোনা যায়,তার পূর্বপুরুষেরা নাকি বিভিন্ন কায়দা কানুন করে আত্না,ভ্যাম্পায়ারদের সাথে যোগাযোগ করার চেষ্টা করতো।তাই বলা যায়,বংশ পরম্পরায় সে এই অভ্যাস টা পেয়েছে।তবে একটা লোক উধাও হয়ে গেলো হঠাৎ এভাবে?অথচ কোনো পরিমাণের চিহ্ন রেখে গেলো না।মানুষের দ্বারা কি এটা সম্ভব?মানুষ হলে নিশ্চয়ই হাতের ছাপ বা কোনো ক্লু রেখে যেতো।তাহলে কি কোনো অদ্ভুত কিছুর কাজ এটা?আর ভাবতে পারছেনা মি.ওমেগা।মাথা ধরে এসেছে তার।কিন্তু আজ রাতে তার ঘুম হবেনা।যেভাবেই হোক তাকে এই কেস এর তদন্ত করার ব্যাপারটা হাতে নিতেই হবে।নিতেই হবে!!!!
#চলবে………
(গল্পের রেসপন্সের উপর ভিত্তি এই লেখাটা কন্টিনিউ করার উদ্যোগ নেওয়া হবে)