চারুর_সংসার পর্ব_৩

0
3229

চারুর_সংসার
পর্ব_৩
#Written_by_Nowshin_Noor

.
?
.

চারু বারান্দায় দাড়িয়ে চোখ বুজে শীতল হাওয়া মন ভরে অনুভব করতে থাকে।কিচ্ছুক্ষন পর চারু ফ্রেশ হয়ে নামাজ পড়তে যায়।নিজের নামাজ পড়া শেষে আনাফ কে ডাকতে যায়।আনাফের ঘুমন্ত শান্তশিষ্ট চেহারা দেখে আর ডাক দেয় না। ভাবে সকালে উঠে পড়ে নিবে?।

এরপর চারুও ঘুমিয়ে পড়ে।

সকালে,,,,,,

চারু সকাল ৯ টার সময় উঠে পড়ে আবার।ঘুম থেকে উঠতেই দেখে সকাল ৯ টা বাজে একপ্রকার লাফ দিয়ে উঠে।তাকিয়ে দেখে আনাফ এখনো ঘুমাচ্ছে।চারু হাফ ছেড়ে বাচলো!

চারুঃআমি তো ভুলেই গিয়েছিলাম আমি এখন আর মামাবাড়ি নয় এখন আমি আমার শ্বশুরবাড়ি।যাক বাবা অন্তত মামির ঝাড়ি খেতে হবে না লেইট করে উঠলে?(মনে মনে)

চারুঃকিভাবে ভাবলাম আমি আর ঝাড়ি খেতে হবে না?।শ্বাশুড়ির ঝাড়িও তো খেতে পারি নাকি??।যাই হোক ফ্রেশ হতে যাই।

চারু ফ্রেশ হতে চলে গেলো।চারু ফ্রেশ হয়ে বারান্দায় যায়।বারান্দার ফুল গাছ গুলোতে পানি দেয় আর গুনগুন করে গান গাইতে থাকে?

অন্যদিকে আনাফের ঘুম ভাংগে চারুর গুনগুন করে গাওয়া গানের শব্দে❤।আনাফ বুঝতে পারে চারু গান গাইছে।নিজের অজান্তেই আনাফের মুখে হাসি ফুটে।সে বিছানা থেকে নামতে নিলেই পায়ে প্রচন্ড ব্যাথা পায়।ব্যাথার চুটে আনাফ শব্দ করে আহহহহহহ করে?।

চারু বারান্দা থেকে শুনতে পেয়ে দৌড়ে আসে।এসে দেখে আনাফ মাটিতে বসে আছে পায়ে হাত দিয়ে।

চারুঃকী হয়েছে?আর হঠাৎ এভাবে পড়ে গেলেন কিভাবে?আপনি একা একা হাটতে নিলেন কেনো? কখন উঠেছেন ঘুম থেকে?আমাকে ডাক দিতেন আমি ধরে নিয়ে যেতাম!!!
আনাফঃআহহহহহা?এত্ত অস্থির হচ্ছো কেনো?আমি বিছানা থেকে নামতে নিলেই পড়ে যায় হাটতে পারছিলাম না?।মাটিতে পা ফেলতে পারছি না।আসলে ক.কা.ল রাতের পড়ে যাওয়া…….
চারুঃখুব ভালো হয়েছে খুব।বলেছিলাম না আমি????।এখন মাকে আমি কী বলবো???
আনাফঃ??????

৳ক৳

চারু আনাফকে শুইয়ে দেয় বিছানায় আবার।

চারুঃআমি আপনার জন্য চা-নাস্তা নিয়ে আসছি।চুপচাপ শুয়ে থাকেন।
আনাফঃআচ্ছা?।আমার ল্যাপটপ টা দিয়ে যাও প্লিজ্জজ্জ আমার একটু কাজ আছে??।
চারুঃআপনি ল্যাপটপ চালাবেন কীভাবে?
আনাফঃআরে আমি এগুলো পারি??।
চারুঃঅহহহহ।আচ্ছা আমি আসছি।

চারু রান্নাঘরে চলে গেলো।রুম থেকে বেরিয়ে হাটা শুরু করলো কিচ্ছু চিনেনা জানেনা।

চারুঃআল্লাহ এত্ত বড় বাড়ি।আমি তো হারাই যাবো এখানে?।কোথায় যে পাই কিচেনটা খুজে?।(বিড়বিড় করে)

তখনি মা আসলেন হাতে একটা ট্রে।চারুকে বিড়বিড় করতে দেখে বল্লেন।

—–কীরে চারু কী বকবক করছিস?
—–না না কিছু না।উনার জন্য নাস্তা নিতে আসছি কিন্তু কিচেনটা তো খুজে পাচ্ছিনা?।
——তোকে আর খুজতে হবে না এই নে আমি নিয়ে আসছি। পুরোটা খাইয়ে রেখে দিস।কেয়ার টেইকার এসে নিয়ে যাবে।তোকে রেখে আসতে হবে না।
——–ওকে থ্যানকু????

.
?
.

চারু নিজেদের রুমে নাস্তার ট্রে নিয়ে যায়।দেখে আনাফ ল্যাপটপ চালাচ্ছে।ট্রেটা রাখতে রাখতে আনাফকে বলে……

চারুঃপায়ে কী খুব বেশি ব্যাথা করছে?
আনাফঃহ্যা?।(অসহায় দৃস্টিতে)

চারুঃআপনাকে আমি বলেছিলাম না যে আমি ধরে নিয়ে যাবো?কথা শুনলেন না কেনো?এখন মজা বুঝেন??।
আনাফঃতো এখন আমি কী করবো???যা হওয়ার তা তো হয়ে গেছে?।
চারুঃআচ্ছা এখন খাবার এনেছি খাবেন তারপর মালিশকরে দিবো পায়ে।
আনাফঃনা আমি কিচ্ছু খাবো না!আমাকে এককাপ ব্লাক কফি এনে দাও?।
চারুঃ??।আগেও জেদ ধরে পায়ের সর্বনাশ করেছেন এখন আবার জেদ ধরছেন।মেরেই ফেলবো?।

চারু মারার ভান করে আনাফের দিকে আগায়।আনাফ ভয় পেয়ে বলে…….

আনাফঃএই না,না??
চারুঃএইতো লাইনে এসেছো বাবু??।

এরপর?????????

চলবে……..

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে