#আড়ালে ভালোবাসি
#পর্ব:10
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা
আইরা এখন ও চুপ আছে। আরসাল এবার রেগে চেঁচিয়ে বলে কি যানতে চাইছি আমি। আরসাল এর ধমক শুনে আইরা ভয়ে কেঁদে কেঁদে আবির এর বলা সব কথা বলে দেই সব শুনে আরসাল এর মাথায় আগুন ধরে যাই। আরসাল উঠে বলে আজকে এর বিহিত করবো বলেই বের হতে যাবে তখনি আইরা পিছন থেকে জরিয়ে ধরে বলে প্লিজ ভাইয়া যেও না আমি চাই না এই বাসাই আর কোনো সমস্যা হোক প্লিজ তোমার পায়ে পরছি তুমি তো যানো ডেড হার্ট এর রোগী উনি এসব শুনে উত্তেজিত হয়ে যদি উনার কিছু হয়। আইরা কথা শুনে আরসাল ভাবতে থাকে সত্যি তো তার বাবার তো হার্ট এর সমস্যা। আরসাল এবার আইরা দিখে ঘুরে আইরা চোখের পানি মুছে দিয়ে কপালে চুমু খেয়ে বলে তুই চিন্তা করিস না আমি সকালে তোকে নিয়ে ঢাকা তে চলে যাবো আমার প্লাট এ এখন গিয়ে ফ্রেশ হয়ে আই এরপর তো আমি ও ফ্রেশ হবো। আরসাল এর কথা শুনে আইরা হাতে জামা নিয়ে ওয়াশ রোমে ডুকে যাই। আইরা বের হতেই আরসাল দেখে আইরার চুল দিয়ে পানি পরছে। আরসাল আইরার কাছে গিয়ে হাত থেকে টাওয়াল নিয়ে চুল মুছতে মুছতে বলে তুই কি বড়ো হবি না আর নিজের চুল ও মুছতে পারিস না। আইরা বলে আর মুচবো ও না তুমি তো আছো। আরসাল বলে আমাকে কি তোর চাকর মনে হয়। আইরা আরসাল এর গলা জরিয়ে দরে বলে না তো তুমি আমার জামাই। আইরা এমন কান্ডে অবাক আরসাল যেই মেয়ে চোখ তুলে কথা বলতে সাহস পাই না সে কি না থাকে জরিয়ে দরেছে। আরসাল এর মুখের রিয়েকশান দেখে আইরা শয়তানি হাসি দিয়ে বলে তুমি এতো কিউট কেনো বলো তো যানো তোমার ওই ঠোঁট দুটো (আঙ্গুল দিয়ে স্লাইড করে দেখিয়ে) একদম খেয়ে পেলতে ইচ্ছা করে। আরসাল তুতলে তুতলে বলে তুই কি নেশা করেছিস নাকি আইরা দুরে যা। আইরা বলে মুটেও না আমি তো আজকে ভাবছি অনেক কিছু করবো বলেই ঠুঁট টিপে হাঁসে। আরসাল আইরার হাসি দেখতে পেয়ে মনে মনে বলে আমাকে জব্দ করা দারা আজকে তোকে মজা বুজাবো আমি কি। আরসাল বাঁকা হেসে আইরার কমর ধরে আরো মিশিয়ে নেই নিজের সাথে। আরসাল এর এমন কান্ডে আইরা চোখ বড়ো করে থাকায়। আরসাল আইরার গাল স্লাইট করতে করতে বলে ঠিক বলেছো তুমি আজকে অনেক কিছু করতে ইচ্ছে হচ্ছে আমার তাই বলছি কি দুই জন যখন রাজি তাহলে বাসর টা না হয় বলেই আইরার ঠোঁটের দিখে থাকায়। আইরা ভয়ে ডুব গিলে বির বির করে বলে আইরা তুই খুব গাধা আরসাল ঠিক বলে নাহলে ওর মতো চালাক ছেলে কে তুই কোন সাহসে জব্দ করতে চাস এবার তো নিজেই হলি বলেই মুখ টা কাঁদো কাঁদো করে আরসাল এর দিখে থাকিয়ে বলে i am sorry আর এমন মজা করবো প্লিজ দূরে যাও কেমন লাগছে। আরসাল আইরা কে ছেরে দেই আইরা জুরে জুরে নিঃশ্বাস নেই। আরসাল বলে কিরে আরো মজা করবি। আইরা বলে জীবনে ও না কান দরলাম বলেই দৌরে ব্যালকনিতে চলে যাই আরশাল হেসে চলে যাই ওয়াশ রোমে।
রাতের বেলা সবাই এক সাথে ডিনার করছে তখনি আরসাল বলে আমি কাল থেকে ঢাকাই আমার প্লাট এ থাকবো। খাবার টেবিলে সবাই চমকে উঠে। আরসাল এর বাবা মা বলে কেনো? আরসাল গম্ভীর কন্ঠে বলে আমি ঢাকাতে চলে যাবো আইরা কে নিয়ে ওই কান থেকে আমার থানায় যেতে বিশ মিনিট লাগবে তাই ।আর কাল সকালে যাচ্ছি বলে আর কাউকে কিছু না বলতে দিয়ে আইরার হাত ধরে উপরে চলে যাই। আর বাকিরা তাদের যাওয়ার দিখে থাকিয়ে আছে।
চলবে…