আড়ালে ভালোবাসি পর্ব-০৮

0
1231

#আড়ালে ভালোবাসি
#পর্ব:8
#লেখনিতে:রিদিকা আফরোজ রোজা

আইরা সামনে ডিম কলা পাউরুটি আর জেম। আইরার পছন্দ জেম পাউরুটি তবে কলা আর ডিম আইরা দুই চোখ এর বিষ। আইরা বলে আমি কলা আর ডিম খাবো না প্লিজ। আরসাল বলে একটা কথা ও শুনতে চাইনা চুপ চাপ খেয়ে নে। আইরা মাথায় না করে। আরসাল আইরার মুখের কাছে ডিম ধরে আইরা হা করে না। আরসাল এবার রেগে চেঁচিয়ে বলে উঠে তোর ডং দেখতে বসে নেই আমি আমাকে থানায় যেতে হবে চুপ চাপ খেয়ে নে বলেই জোর করে মুখে ডুকিয়ে দেই। আইর কাঁদছে আর খাবার ডিম খাচ্ছে। আরসাল বলে একদম কাঁদবি না কান্না বন্ধ কর ধমক দিয়ে বলে। আইরা সাথে সাথে কান্না বন্ধ করে হেচকি তুলতে থাকে। আরসাল এবার আইরা কে কলা পুরো টা খাইয়ে দেই। আইরা বেচারি না পারছে খেতে আর না পারছে আরসাল এর ভয় এ বলতে। এই দিখে আইরার বমি আসছে কথা টা আরসাল কে বললে সে বলে না খাওয়ার বাহানা। আইরা এবার বমি সামলাতে না পেরে আরসাল এর উপর ছেরে দেই। আচমকা আইরা শরির এ বমি করে দেওয়াতে ঘাবরে যাই আরসাল। আইরা পাশে বসে আইরা মাথায় পিঠে হাত বুলিয়ে বলে খারাপ লাগছে আরো বমি করবি। আইরা মাথা নারিয়ে হে বুজায়। আরসাল আইর কি খুলে তুলে ওয়াশ রুমের বেসিন এ নিয়ে যাই এরপর আইরার বমি শেষ হলে আইরা মুখ ধুয়ে দেই আরসাল। এই দিখে যে তার সরির এ বমি সেটাতে আরসাল এর কোনো রকম ঘৃনা বা খারাপ লাগে নেই সে অনায়েশে সজ্জ করে নিচ্ছে। আইরা আরসাল এর দিখে থাকিয়ে মনে মনে বলে যে লোকটার জামা তে হালকা ময়লা কিছু কেউ লাগালে চেঁচিয়ে বাড়ি মাথায় করে পেলে আজ আইরা তার শরির এ বমি করেছে তবুও আরসাল কিছু বললো না। আরসাল আইরার দিখে থাকিয়ে বলে উঠে কিছু বলবি? আইরা বলে তোমার শার্ট তো নোংরা হয়ে গেছে আমার জন্য আবার তোমাকে ফ্রেশ হতে হবে আমি ডিম খেলে বমি করি তাই আটকে রাখতে পারি নি i am sorry বলে কেঁদে দেই। আরসাল আইরা মুখ টা উপরে তুলে বলে sorry আমার বলা উচিত তোকে জোর করে খাওয়ানোর জন্য । যাই হোক রুমে গিয়ে ড্রেস পাল্টে জেম আর পাউরুটি টা খেয়ে নে পেট তো কালি করে ফেলেছিস। আইরা মাথা নারিয়ে চলে যাই। আরসাল ফ্রেশ হতে থাকে। বিশ মিনিট পর বের হয়ে আসে আরসাল এসে দেখে আইরা মন দিয়ে তার ফোন এ গেইম খেলছে। আরসাল কিছু পা বলে আলমারি থেকে নিজের জামা বের করে ওয়াশ রুমে ডুকে রেডি হয়ে চলে আসে এই দিখে আইরার খেয়াল নেই সে দিব্বি গেইম খেলছে। আরসাল গম্ভীর কন্ঠে বলে তোর যদি ফোন টিপা শেষ হয় তাহলে দিতে পারিস আমাকে বের হতে হবে। আরসাল এর কথা শুনে আইরা হাত থেকে বেডে পেলে দেই আর ভয়ে ভয়ে বলে আমি বেশি টিপি নি কোনো মুভি ও দেখিনি শুধু গেইম খেলছি আর কখনো খেলবো না। আরসাল আইরার কথা শুনে বলে তোকে কি আমি কিছু বলেছি এই কথা বলেই আরসাল আইরা একদম কাছে গিয়ে বলে এতো কেনো ভয় পাস আমাকে আমি যা বলি সেটাই মেনে নিস তোর ইচ্ছা না থাকলে ও। আমি তো তোর বর তুই ও তো চাইলে আমার সাথে রাগ দেখাতে পারিস ভয় না পেয়ে তাই না বলেই আইরার গালে চুমু খাই। আরসাল এর এমন কান্ডে আইরা বোকা চাউনি দিয়ে বলে তুমি আমাকে চুমু খেয়েছো। আরসাল বলে কিইই আমি তোকে চুমু খাবো পাগল নাকি তুই। চিৎ আইরা তোর মনে এসব ঘুরে আমাকে নিয়ে তুই তো বিশন লুচ্চা মহিলারে। না তোর থেকে সাবধানে থাকতে হবে আসি বলেই বেরিয়ে যাই। আর আইরা গালে হাত দিয়ে ভাবতে থাকে আরসাল এর কথা। হঠাৎ আইরার মাথায় শয়তানি বুদ্ধি আসে। আইরা মনে মনে বলে এখন থেকে আর তোমার অত্যাচার মানবো না তোমাকে কি করে টাইট দিবো আমার বুজা হয়ে গেছে।

আজকে আইরার মন টা ভালো। কারন আরসাল দুই বার তার সাথে ফোনে কথা বলেছে বাজে ব্যবহার ও করেনি। আইরা বলে আমি কি মিঃ আরসাল খান এর প্রেমে পরে যাচ্ছি নাকি। হঠাৎ কারো ডাকে পিছনে ফিরে আইরা আর লোকটা কে দেখে রাগ আর ঘৃনার দৃষ্টি নিয়ে থাকিয়ে থাকে।
চলবে…

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে