গল্প – আত্মা নাকি সে সিজন–০২( পর্ব -৪ ও শেষ)

0
3275

গল্প – আত্মা নাকি সে
সিজন–০২( পর্ব -৪ ও শেষ)

লেখক- রিয়াজ হোসেন ইমরন
—————–
তার আগেই বাতাসে মিলে যায় দেহটি।রিভা মাথায় হাত দিয়েই বসে পড়ে ফ্লোরে। এরপর কল্পনায় ফিরে যায়,আরো ৭ বছর আগের ঘটনায়।

৭ বছর আগে রিভা ও তার ফ্রেন্ডরা মিলে পিকনিকে যায়।সেখানে মজা মাস্তির সময় ওরা একটা সাপ দেখতে পায়। ভয়ে পেয়ে যায় সবাই। রিভার সাথের ছেলে বন্ধুরা সাপটিকে মেরে ফেলে।অবশেষে মুক্তি মিলে তাদের।
সারাদিন পিকনিকের মজা গ্রহণ করে বিকেলে সবাই রওনা হতে যাবে,তখনি একজন তান্ত্রিক ওদের সামনে এসে দাঁড়ায়, ওরাও বেশ চমকে যায়।তান্ত্রিক বলল।

— সাপটিকে মারলি কেন তোরা

— ওটা আমাদের মেরে কামড় দিতে পারতো,তাই।

— ভুল করেছিস

— মানে?

— ওটা একটা জ্বীনের বাচ্চা ছিলো। নাম ওর ইমরান। আমার কাছেই বড় হচ্ছিলো সে। ওর মা বাবা নেই।অনেক আগেই মারা যায় এক যুদ্ধে। কিন্তু তোরা..?

( তখনি রিভা বলল)

— মজা করেন? জ্বীন ভুত বিশ্বাস করিনা আমরা। সরেন তো?

— আসিবে সে সু দিন
লেখিবে কোনো অগ্নিহীন
মানুষ সে তুলিবে বাস্তব
তোর কাছে হবে তা গজব।
তখুনি সে আসিবে ফিরে
ভাববি তুই,আত্মা নাকি সে।

— কি বলছেন এসব উল্টা পাল্টা

— তোর ভবিষৎবাণী। মিলিয়ে নিস।

( এ বলে তান্ত্রিক জঙলে চলে যায়। রিভাও গুরুত্ব না দিয়ে চলে আসে।আজ ৭ বছর পর তা প্রকাশ ফেলো।

পরেরদিন সকালে ব্রেকিং নিউজ- একটা সাপের আঘাতে হত্যা হয় রিভা। হত্যার কারণ,রিভার সাথে কেও শারীরিক সম্পর্ক করেছে,এরপর সাপের বিষে খুন)

—–সমাপ্ত———

( গল্প এখানেই শেষ,তাই ভাবছেন? আসলে অনেকেই তো জানেন গত পরশু আমার গান বের হয়েছে। তাই আর এই গল্প লেখার সময় পাইনি। এতোদিন বাদে আমি রহস্যটাও ভুলে গেছি।তাই আক্কাস ঝাক্কাস দিয়েই শেষ দিলাম। নতুন এক ভয়ংকর রহস্য গল্প নিয়ে লেখা শুরু করলাম।তাই এইটা সমাপ্ত।

এখন প্রশ্ন হচ্ছে ভবিষৎবাণীটার অর্থ কে কে বুঝেছেন। দেখি কে বানীটি বুঝিয়ে বলতে পারে,

{ আসিবে সে সু দিন
লেখিবে কোনো অগ্নিহীন
মানুষ সে তুলিবে বাস্তব
তোর কাছে হবে তা গজব।
তখুনি সে আসিবে ফিরে
ভাববি তুই,আত্মা নাকি সে।..?}

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে