গল্প অতীত কথা পর্ব -১

0
914

গল্পটি একটি আপু আমাদের কাছে মেইল করে পাঠিয়েছে আমরা আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপুটির লেখা আপনাদের কাছে ভালো লাগবে
#গল্প_অতীত_কথা
পর্ব -১

#Momo_Nur

তুমি একদম আমার সামনে আসবে না, তুমি একদম আমার কাছে আসবে না বলে দিচ্ছি আমি তোমাকে সহ্য করতে পারছি না রাগে বলে উঠলাম কথা গুলি আমার কথা গুলি শুনে সে একটু অবাক হলো যে কি বলেছি এগুলো আমি আমি কি মজা করছি এসব কি বলেছি আমি ।সে কথা বলতে চাইলে আমি আমি বলে উঠি আমি কিছুই শুনতে চাই না প্লিজ ।সামনে থেকে চলে যাও ।

এতক্ষণ যাকে এগুলো বললাম সে আমার স্বামী শুভ আর আমি জিতু। আজকে আমাদের বিয়ে হয়েছে আর আমি বাসর রাত এ বসে আমার স্বামী কে এইভাবে কথা শুনাচ্ছি ।আর এতো সাহস কোথায় পেলাম ওর সাথে আমার ৮ বছর এর পরিচয় আর ৪ বছর এর রিলেশন ।রিলেশন বললে ভুল হবে ।সম্পর্ক টা শুরু হয়ে ছিল চার বছর আগে কিন্তু এক বছর এর মধ্যেই নানা মান অভিমান আর ভুল বুঝাবুঝি শুরু হলো ।

শুভ আর জিতু দুজনেই একে অপরকে খুব ভালোবাসে ।শুভ মানুষ টা একটু অন্য রকম ।সবার কাছের মানুষ হতে তার খুব বেশি সময় লাগে না কিন্তু নিজের পছন্দের মানুষ গুলো কে সে ঠিক করতে পারে না ।অবসর সময় গুলো একাই পার করে দেয় ।আর জিতু হলো চঞ্চল মেয়ে সে ছোট থেকে কখনো কষ্ট করে নি ,করতে হয় নি । পড়াশুনা ,আড্ডা , ঘুরাঘুরি এগুলো নিয়ে কিন্তু তাদের মধ্যে বন্ধুত্ব টা বেশ ভালই জমেছিল যা ধীরে ধীরে ভালোবাসায় পরিণত হয়েছে।কিন্তু সম্পর্কের শুরু হওয়ার কিছু দিন পরে জিতু পড়াশুনা র জন্য শহর এ চলে আসলে তাদের মধ্যে ভুল বুজাবুজি বাড়তে থাকে জিতু র উপরে শুভ র বিশ্বাস কমতে থাকে কিন্তু এখানে জিতু র কোনো দোষ ছিল না আবার শুভ র ওও দোষ ছিল না সে জিতু কে নিয়ে এতটাই ভাবত যে তাকে ভুল বুঝতে এটাই মূল সমস্যা হোয়ে দাড়ায় ।
এক পর্যায়ে শুভ হঠাৎ করেই জিতুর সাথে কথা বলা বন্ধ করে দেয় আর জিতুর নাম্বার গুলো ব্লক করে রাখে।জিতু নিজের কথা আর শুভ কে বুজতে পারে না ।শুভ একটু জেদি নিজে যা ভাবে তাই করে।এর মাঝে এমন কোনো দিন যায় নি যেই দিন জিতু কান্না করে নি ।শুভ মাঝে মাঝে আবার জিতুর খবর নিত কারন সে ও যে ভালোবাসতো কিন্তু জিদ তাকে বস করে আছে। এভাবেই কেটে যায় ৩ বছর কিন্তু শুভ র চকরি হওয়ার পর কি জানি মনে করে সে জিতুর বাসায় প্রস্তাব দেয় আর দুই পরিবার থেকেই তাদের বিয়ে টা হয় জিতু পরিবারে রাজি বলেই বিয়ে টা করেছে ।কিন্তু তার মন টা বিসে আছে ।তাই সে বাসর রাতে এগুলো বলেছে ।শুভ কথা গুলো শুনে কি জানি ভেবে বারান্দার দিকে গেল ।
হঠৎ একটা শব্দ শুনে ঘর এ ঢুকে দেখলো যা দেখার জন্য সে একেবারেই প্রস্তুত ছিল না,,,,,,,,,,,
চলবে………..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here