গল্পের নামঃ উড়ন্ত

0
1193

গল্পের নামঃ উড়ন্ত
#লেখাঃসানজিদা

– তোমার ঝিমিয়ে থাকা পাখি দেখতে ভালো লাগে?
-উফ্ রিয়া, কি শুরু করছো তখন থেকে? এসব আজগুবি কথা তোমার পড়তে বসলেই মনে হয়?
-আহ্ বলো না জয়,এই শেষ আর কোন প্রশ্ন করবো না।
-না, আমার উড়ন্ত পাখি ভালো লাগে। পাখা দুটো প্রসস্থ করে যখন নীল- সাদা আকাশে উড়ে বেড়ায়, তখন মনে হয় পাখির মতো সুখি কেও নেই। ইচ্ছে হয় পাখির সাথে পাল্লা দিয়ে নিজেও আকাশ ভ্রমণে যাই।চেনা-অচেনার ভিরে নিজেকে নতুন করে খুজে নেই।তুমি আমার উড়ন্ত পথের সাথি হবে আনান্দিতা?
আচমকা আনান্দিতা নাম শুনে চমকে উঠে রিয়া।
-আনান্দিতা কে?
-আনান্দিতা, নাহ্ কেউ না। এসব বাদ দাও,অনেক গল্প হয়েছে পড়া শুরু করো,আর মাত্র কদিন পরেই এক্সাম।
-কি লুকাচ্ছ তুমি? এমন তো কখনো হয় নি।তুমি আমার চোখের দিকে না তাকিয়ে তো কথা বলো না জয়,তাহলে আজ কি হলো?
-কিছু না!আমার শরিরটা ঠিক লাগছে না, আমি বাসায় যাচ্ছি। তুমি আজকে একা বাসায় চলে যেতে পারবা না?
-হুম,পারবো!
-আচ্ছা, আসছি।
হন্তদন্ত হয়ে চেয়ার ছেড়েই লাইব্রেরীর সদর দরজার দিকে এগোলো জয়।তার এখন কিছুসময় একা থাকতে হবে। নিজেকে শক্ত করতে হবে,তার সামনে অনেক দায়িত্ব। তার প্রতিশোধ নিতে হবে,তার আনান্দিতার জন্য। আনান্দিতা যে অপেক্ষা করছে ওপারে, প্রতিশোধ নিয়ে খুব শীগ্রই তার কাছে যেতে হবে।,…
চলবে…

এখনই জয়েন করুন আমাদের গল্প পোকা ফেসবুক গ্রুপে।
আর নিজের লেখা গল্প- কবিতা -পোস্ট করে অথবা অন্যের লেখা পড়ে গঠনমূলক সমালোচনা করে প্রতি সাপ্তাহে জিতে নিন বই সামগ্রী উপহার।
শুধুমাত্র আপনার লেখা মানসম্মত গল্প/কবিতাগুলোই আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হবে। এবং সেই সাথে আপনাদের জন্য থাকছে আকর্ষণীয় পুরষ্কার।

▶ লেখকদের জন্য পুরষ্কার-৪০০৳ থেকে ৫০০৳ মূল্যের একটি বই
▶ পাঠকদের জন্য পুরস্কার -২০০৳ থেকে ৩০০৳ মূল্যের একটি বই
আমাদের গল্পপোকা ফেসবুক গ্রুপের লিংক:
https://www.facebook.com/groups/golpopoka/

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে