গল্পপোকা চিঠি প্রতিযোগিতা ২০২০

0
1095

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০

আসসালামু আলাইকুম প্রিয় সদস্যবৃন্দ

ওয়েবসাইটসংক্রান্ত সকল তথ্য আপনাদের কাছে পৌঁছে দিয়ে সকল কাজ গুছিয়ে নিয়েছি। বলেছিলাম কাজ সম্পূর্ণ হলেই নতুন প্রতিযোগিতার ঘোষণা দেওয়া হবে। আমরা আমাদের কথা রেখেছি। আজ থেকে শুরু হলো গল্পপোকা চিঠি প্রতিযোগিতা। গ্রুপের সূচনাকাল থেকেই একইরকম প্রতিযোগিতার আয়োজন করে আসছিলাম বারবার।তাই এবারের আয়োজনটি সম্পূর্ণ ভিন্নধর্মী । আশা করছি আপনারা সবাই অংশগ্রহণ করবেন।চিঠি লিখতে পারবেন যে কাউকে (আপনার প্রিয়জন,বাবা,বোন,মা, বন্ধু, কিংবা আকাশের ঠিকানায়)। তবে লেখাতে অবশ্যই গভীরতম অনুভূতির ছোঁয়া থাকতে হবে। যেন এক নিমিষেই কারো মন ভালো করে দিতে পারে আবার কারো মনে তুলতে পারে ভালোলাগা বিষণ্ণতার উত্তাল সমুদ্র। প্রতিটি শব্দে যেন অত্যন্ত ভালোলাগা ভালোবাসার ছোঁয়া থাকে।

চিঠি লেখার নিয়মাবলী :

★শব্দসংখ্যা অত্যাধিক হওয়া যাবে না। ১০০০ এর নিচে হতে হবে।এমন শব্দ ব্যবহার করা যাবে না যার কোন অর্থ নেই।
অশ্লীল অর্থ প্রকাশ করে এমন শব্দ ব্যবহার করা যাবে না।একজন একাধিক চিঠি লিখতে পারেন তবে অবশ্যই ক্রমিক নাম্বার দিয়ে লিখতে হবে।

প্রতিযোগিতার ফলাফল দেওয়া হবে ১৫ ই আগস্ট রাত ৮ টায়।
সেরা ৩ জন চিঠি লেখককে দেওয়া হবে ৩ টি বই উপহার।আশা করছি বরাবরের মতোই আপনারা অংশগ্রহণ করবেন।১৫ তারিখে বেস্ট কন্ট্রিবিউটারদের মধ্য থেকে সেরা ১ জনকে দেওয়া হবে একটি বই। বেস্ট কন্ট্রিবিউটার হতে হলে অবশ্যই নিয়মিত, লাইক,কমেন্ট এবং গঠনমুলক মন্তব্য করতে হবে।

সংকলনের জন্য লেখা পাঠানোর সময়সীমা বৃদ্ধি করা হয়েছে।যারা এখনো লেখা পাঠাননি তারা অতিদ্রুত পাঠিয়ে দিন।এর পর আর সময় বাড়ানো হবে না।

ধন্যবাদ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে