গল্পঃ অতীত কথা  পর্ব – ৬ ( শেষ পর্ব)

0
1434

গল্পঃ অতীত কথা  পর্ব – ৬ ( শেষ পর্ব)
রাত ১২ টা বাজে শুভ এখনও বাসায় ফিরে নি ।……………..
রাত প্রায় ২ টা শুভ বাসায় ফিরে আসে ।শুভও বাসার কলিং বেলটা বাজাতেই জিতু আসে দরজা খুলে দিল ।
জিতু কে আজ অপূর্ব লাগছে কালো রং এর একটা শাড়ি তে।
শুভ ঠিক মত ব্যালান্স করে দাড়াতে পারছে না কারণ আজ সে ড্রিঙ্কস করেছে বন্ধু দের সাথে
বন্ধু রা এটা তার বিয়ের সেলিব্রেশন মনে করলেও শুভ ড্রিঙ্কস করেছে মনের কষ্টে ।

যে মানুষ টা কে নিয়ে সে এতো সপ্ন দেখেছে সে আজ তার সামনে দাড়িয়ে থাকা সত্ত্বেও সে তাকে জড়িয়ে ধরতে পারছে না ।

তার কোলে মাথা রেখে শুয়ে ঘুমাতে পারছে না
তাকে আদর করতে পারছে না ।
ভাবতে ভাবতে সে জিতু কে ধাক্কা দিয়ে সরিয়ে দিল ।
আর নিজের রুম আর দিকে যেতে লাগলো জিতু ও পিছন পিছন গেলো ।শুভ রুম এ ঢুকে বিছানার মাজ বরাবর শুয়ে পরলো ।

জিতু রুম এ ঢুকে দেখতে পেলো
শুভ গায়ে হাত দিতেই তার তাপমাত্রা অনুভূতি হলো শুভ র তো জ্বর এসেছে ।

সে এসে তার মাথায় হাত বুলিয়ে দিল ।
ভিজা কাপর দিয়ে মুছিয়ে দিচ্ছে আর ভাবছে মানুষ টা কে সে কতই না ভালোবাসে ।

তার প্রতি আজ আর কোনো অভিমান নেই ।
সে শুভ কে আর কষ্ট দিবে না ।
মানুষ টা কে নিজের করে নিবে।

জিতু শুভ কে দুই হাতে জড়িয়ে ধরে আছে
কিছু খন এর মধ্যেই শুভর গোর কাটতে লাগলো সে নিজেকে জিতুর বাহু বন্ধনে আবদ্ধ আবিষ্কার করে।
সে তার দুই হাতে জড়িয়ে ধরে জিতু কে
আর বলে উঠে জিতু আমাকে কি ক্ষমা করা সম্ভব নয় ।আমি তোমাকে ভালোবাসি যে খুব ।
তোমার সাথে সারা জীবন ধরে নিজেকে বেঁধে রাখতে চাই will you be my hole life partner please

কথা গুলো শুনে জিতু কেদে উঠল ।
শুভ জিতুর কপালে একটা চুমু খেয়ে বলল I love you

সে জিতু কে আরো কাছে টেনে নিল ।
শক্ত করে জড়িয়ে ধরলো ।জিতু শুভ কে ঠিক এভাবেই পেতে চেয়ে ছিল ।কিন্তু অতীত কথা গুলো তাকে কষ্ট দিয়ে পাথর করে দিয়েছিল
তবে আজ আর সে অতীত এ তাকে কষ্ট দেওয়ার কথা ভাববে না ।সে মিলে যেতে চায় শুভ র সাথে ।
তাই আজ থেকে অতীত কথা সমাপ্ত ।
শুরু হলো নতুন অধ্যায় ।
শুভ আর জিতু মিশে গেছে একে অপরের মাঝে।সকাল এর মিষ্টি রোদ এ তাদের ঘুম ভাঙ্গে ।দুই জনেই একে অপরের দিকে তাকিয়ে আছে আজ থেকে নতুন এক দিন শুরু হল ।
এর পর থেকে তারা আর কোনো দিন অতীত কথা মনে করেনি ।
তারা তদের লাইফ থেকে অতীত কে বাদ দিয়ে নতুন জীবন শুরু করে।
অনেক সময় অতীত কে বাদ দিয়েও ভালো থাকা যায় সেটা যদি হয় ভালোবাসার মানুষ।
সমাপ্ত।
( ধন্যবাদ সবাইকে ।গল্পঃ টা দুইজন বাস্তব চরিত্র নিয়ে করা হতেছে তাইই গল্প টা বেশি ছোট হয়ে গেছে) সাথে থাকার জন্য সবাইকে আবারও ধন্যবাদ।
লেখক – মম নূর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে