Contract_marriage★ part- 6

0
4058

Contract_marriage★
part- 6

writer-Jubaida Sobti
নিলা নিজেকে সামলিয়ে নিলো।
আবির : নিলা আমি জানি তোমার জন্য এটা মেনে নিতে খুব কষ্ট হচ্ছে।নিলা আমি তোমাকে ঠকাতে পারবো না তাই বলে দিলাম।
নিলা : জি!
আবির : নিলা আমি তোমাকে ভালোবাসিনা ঠিক কিন্তু এর মানে এই নয় যে আমি তোমাকে ঘৃনা করি।
নিলা : জি!
আবির : নিলা তোমার থেকে একটা কাজ করতে হবে আমার জন্য…. কি পারবা?
নিলা : জি! বলেন!
আবির : নিলা তুমিই তোমার পরিবারকে বলবে যে তুমি এই বিয়ে করবে না।
নিলা : 
আবির : কি নিলা পারবানা!
নিলা : জি! আপনি চিন্তা করবেন না। আমি বলে দেব মামা মামিকে।
আবির : থেংক গড! নিলা তুমি জানো না আমি কতোটা রিলেক্স ফিল করছি। আচ্ছা তুমি কি যেন বলবে! কই বলোনা কি বলবা।
নিলা : না না কই কিছুনা। আমি কিছু বলবো না।
আবির : শিয়র?
নিলা : জি! শিয়র।
আবির : আচ্ছা তাহলে আজ আসি।
(আবির চলে গেল)
নিলা তার রুমে গিয়ে বসে আছে সে ভাবছে এই কথা সে মামা মামিকে কি করে বলবে। তারমাঝে কাল এংগেজডমেন্ট।সবাই কতো খুশি কিভাবে তাদের খুশি এক পলকে ছিড়ে নেবে।এসব ভাবতে ভাবতে নিলা কখন যে ঘুমিয়ে পড়ে সে জানে না।
আজ আবির আর নিলার এংগেজমেন্ট
আবিরের পরিবারে অনেক আয়োজন চলছে। সন্ধায় নিলাদের বাসায় যাবে সবাই।
নিলার পরিবারের ও অনেক আয়োজন। চারদিক রান্নার খুশবো। নানাধরনের নাস্তা বানানো হচ্ছে। ঘর সাজানো হচ্ছে। নিলা মামীর কাছে অনেকবার যায় বলার জন্য কিন্তু সাহস করে বলতে পারছে না। কিন্তু নিলার আজ বলতেই হবে। নাহলে আবির নিলাকে কি মনে করবে।
নিলা : মামি তোমাকে কিছু কথা বলার ছিলো।
মামী : হে বল কি বলবি।
নিলা : মামী…… (নিলা কেঁদে ফেলে)
মামী : কি হয়েছে নিলা বল আমাকে। আবিরের সাথে ঝগড়া হয়েছে নাকি?
নিলা: না মামী।
মামী : তাহলে বলনা কি হয়েছে তুই কাঁদছিস কেন?
নিলা : মামী আমি বিয়েটা করতে পারবো না।
মামী : কি বলছিস কি নিলা। কতো কষ্ট করে তোর বিয়েটা ঠিক হয়েছে তুই কি জানিস না ? তোর মামা কতো কষ্ট করেছে তোর একটা ভালো ঘরে বিয়ে হবে বলে। তারমাঝে আজ এংগেজমেন্টের দিন তুই এসব বলছিস। দেখ নিলা আবির আর তোর মাঝে কি হয়েছে আমি জানিনা। আরে বিয়ের আগে তো এমন ছোটখাটো ঝগড়া হয়ে থাকে। যা রেডি হয়েনে। কিছুক্ষন পরে আবার আবিররা চলে আসবে। তখন বলবে বউ এখনো রেডি হয়নি।
নিলা ও আর কিছু বলেনি চুপচাপ রেডি হয়ে বউ সেজে বসে আছে কিন্তু নিলার মন অনেক খারাপ। এ কয়েকদিনে নিলা আবিরকে অনেক ভালবেসে ফেলেছে।
শ্রেয়া : নিলা আপু আমার হ্যান্ডসাম দুলাভাই চলে এসেছে। তোমাকে ড্রইং রুমে নিয়ে যেতে বলেছে। চলো।
নিলাকে দেখে আবির যেন চোখ সরাতে পারছে না। অপরুপ সুন্দর লাগছে আজ নিলাকে।
দাদি : কি আবির কেমন লাগছে নিলাকে?
আবির : জি! দাদি সুন্দর।?
নিলাকে আবিরের পাশে বসানো হয়েছে।
(আবির নিলার কানে কানে উইস্পার করে…).
আবির : নিলা! তুমি তোমার পরিবারকে বলেছো তো?
নিলা : মামিকে বলেছি কিন্তু মামি বিশ্বাস করছে না যে আমি এই বিয়েতে না করছি।
আবির : নিলা তুমিতো বলেছো যে তুমি বলবা। তাহলে?
নিলা : বলেছিতো বলবো সময় দেন আমাকে। বলতে তো সময় লাগে।
আবির : কুল ডাউন বেবি! আচ্ছা তুমি বলিও সময় করে।কিন্তু হে মিথ্যা এংগেজমেন্ট তো করছি। মিথ্যা বিয়ে কিন্তু করতে পারবো না।
এংগেজমেন্ট শেষ আবিররা বিদায় নিয়ে বাসায় চলে গেছে।
সকালে নিলার মামি ভাবী নিলার মামাতো বোন মমিতা নিলার মামা বিয়ের জন্য কেনাকাটা করতে গিয়েছে। নানী পাশের বাড়ীতে গল্প করতে গিয়েছে। নানা আর নিলার মামাতো ভাই কাজে বেরিয়েছে।
নিলা বাসায় একা।
মমিতার হাজবেন্ড নিলার দুলাভাই নিলাকে অনেক কু নজরে দেখে। নিলা বাসায় একা আছে জেনে সে বাসায় চলে আসে।
এসে দেখে নিলা তার রুমে কাপড় ভাজ করছে। নিলা ও তার দুলাভাইকে দেখে অনেক ভয় পেয়ে গেল।
দুলাভাই এসে নিলার খাটে বসে।
দুলাভাই : কি হলো শালিকা আমাকে দেখে গাভ্রিয়ে গেলে কেন।
নিলা : না মানে বাসায়তো আপু নেই তাই।
দুলাভাই : আপুর জন্য আসিনি —–আমিতো এসেছি…….. এই বলে সে নিলার দিকে এগিয়ে আসতে লাগলো।
নিলা চলে যেতে চেয়ে ও যেতে পারেনি নিলাকে তার দুলাভাই টেনে খাটের উপর শুইয়ে ফেলেছে।
নিলা অনেক চেষ্টা করছে ছুটে আসার চিৎকার করছে।
হঠাৎ তার দুলাভাইকে পেছন থেকে টেনে কে যেন দিল এক ঘুসি।?
কে দিল? ঘুসি??
চলবে…..?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে