প্রিয় তুমি – Lubnam Fariha

0
469

#গল্পপোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০
চিঠি নং-১

প্রিয় তুমি,
আমাদের স্বপ্নগুলা বৈধ হলেও প্রেমটা অবৈধ ছিলো।তোমাকে দোষ দেওয়া কি আমার ঠিক হবে বলো? আমি তো নিজেই তোমার শহরে দুঃখ কিনতে যাই।সম্পর্কে ফাটল ধরে, দূরত্ব বেড়ে যায় তারপর একটা সময় বিচ্ছেদ হয়।
কি সকরুণ একটা শব্দ বিচ্ছেদ।
হয়ত দুজনের মধ্যে একজন চাইনা বিচ্ছেদ হোক।অপরজন যতটা দ্রুততাই সরে যায় আরেকজন হয়ত ততটাই মরিয়া হয়ে বিচ্ছেদ ঠেকাই।
অথবা,হয়তো দুজনেই উপলব্ধি করে ভালোবাসা ফুরিয়েছে এবার বিচ্ছেদ দরকার।তীব্র ভালোবাসাও একটা সময় বদলাতে শুরু করে।
এই যে এত্তো অবহেলা, অপমান, রাগারাগি এতকিছুর পরও কি ভালোবাসা হারিয়ে যায় বলো?
নাহ….
ভালোবাসা কখনো হারিয়ে যায় না। হয়তো আগের নিয়মের পুরানো সব অভ্যাসগুলা বদলে যায়। কিন্তু,স্মৃতিগুলো ঠিক থেকেই যায়।
যাকে কোন প্রয়োজন হয় না সেই নিখোঁজ হয়।আর এই নিখোঁজ মানুষকে কেউই খোঁজে না।
জগতের নিয়মগুলো বড় অদ্ভুত!
বর্তমানে দাড়িয়ে সঠিক পথে এগিয়েও মনে হয় ভুল পথে আছি। আবার ভুল পথে এগিয়েও মনে হয় সঠিক পথেই আছি। মনের ভিতর একটা কনফিউশান তৈরি করে দেয়।সত্যি বলতে, আমরা নিজেরাও জানি না আসলেই সঠিক কোনটা। দেখ,ভাবলে কত্ত কিছু, আর না ভাবলে….
থাক না বাকি কিছুটা।
সব ভাবনাকে উপেক্ষা করে কোন এক গোধূলিতে বসে তোমার পাশে বসে তোমার কাঁধে মাথা রেখে তোমার হয়ে যেতে চাই।
ইতি
তোমারই
না হওয়া প্রিয় মানুষটা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে