তাসের ঘর পর্ব-০৯

0
879

#তাসের ঘর
ঐশিতা সেন
পর্বঃ ০৯(বোনাস)

রাত্রী+রিপনঃ প্রমাণ?
পূজাঃ মাই লর্ড আমার কাছে প্রমাণ আছে।
জর্জঃ আপনার যা বলার উইটনেস বক্সে এসে বলুন।
পূজা উইটনেস বক্সে এসে দাঁড়াল।
দোঃউকিলঃ আপনার পরিচয়?
পূজাঃ আমি পূজা দত্ত।প্রিয়ন্ত দত্ত আর পূর্বী দত্তের মেয়ে।রিপন আংকেলদের উপরের ফ্লাটে থাকি।
রিঃউকিলঃ মিস পূজা আপনার বয়স?
পূজাঃ ১৭ইয়ারস।
রিঃউকিলঃ মাই লর্ড মিস পূজার বয়স বলে দিচ্ছে উনি একজন নাবালিকা।একজন নাবালিকার কথার উপর ভিত্তি করে কি কোর্ট কোনো সিদ্ধান্ত নিতে পারে?উনি এসবের কি বুঝেন?
দোঃউকিলঃ অবজেকশন মাই লর্ড।সাক্ষ্য দিতে কি বয়স ফ্যাক্ট?মানছি মিস পূজা নাবালিকা কিন্তু উনার কাছে তো এমন কোনো প্রমাণ থাকতেই পারে যা আমাদের সামনে আসল সত্য তুলে ধরবে।উনাকে সত্য প্রমাণ করার জন্য একটা সুযোগ দেওয়া উচিত।
জর্জঃ অবজেকশন সাসটেন্ট।
দোঃউকিলঃ আপনার কি বলার আছে মিস পূজা?
পূজাঃ আমি কিছু বলব না মাই লর্ড কিছু দেখাব।অনুমতি আছে?
জর্জঃ অনুমতি দেওয়া হলো।
পূজা একটা ভিডিও ফুটেজ আদালতে পেশ করল।
ফুটেজে ভেসে উঠল সেদিন রাতে রিপন যে দোলাকে মারছিল সেই দৃশ্য।দেখে রিপনের গলা শুকিয়ে গেল।রিপন রাত্রীর দিকে তাকাল।রাত্রীও ঢুক গিলল।
তারপর ভেসে উঠল দোলা বাসা থেকে চলে যাওয়ার পরেরদিনের ফুটেজ।সন্ধ্যায় সব যখন নিজ নিজ বাসায় ব্যস্ত ছিল তখন রিপন রাত্রীকে নিয়ে খালি বাসায় উঠে।তারপর দুজনের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভেসে উঠে যেগুলো blur করা কেবল দুজনের মুখই দৃশ্যমান।একের পর এক এরকম আরো কিছু ফুটেজ স্কিনে ভেসে উঠে।দোলা চলে আসার পর থেকে আজ পর্যন্ত রিপন আর রাত্রীর সব কুকর্ম,সব কথাবার্তা সব ফুটেজে ফুটে উঠে রেকর্ডিং সহ।তারপর পূজা আরেকটা ভিডিও দিল।যাতে ব্লিডিংয়ের ওই সাইটটার ফুটেজ ভেসে এলো যেখানে রিপন-রাত্রী সবার অগোচরে দেখা করত,প্রেমালাপসহ রাত্রী রিপনের কানে দোলার নামে কুমন্ত্রণা দিত,রিপন দোলাকে মেরে এসে রাত্রীকে বলত আর দুজনে আনন্দ বিনোদন করত।
পূজা আরো কিছু ছবি পেশ করল যেখানে রিপন-রাত্রী অত্রিকে স্কুলে দিয়ে বিভিন্ন পার্কে ঘুরতে গেছে,রাত্রী রিপনের কাঁধে মাথা রেখে গল্প করছে,রিপন রাত্রীর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে আর হেসে হেসে কথা বলছে।দুজনে হাতে হাত ধরে হাঁটছে।
পূজাঃমাই লর্ড লাস্টডে বিকালে দীপের কাছ থেকে জানতে পারি রিপন আংকেল সকালে অসুস্থ দোলা আন্টিকে মেরে গেছেন।রোজ রোজ উনার এই স্বেচ্ছাচারিতা মানা যাচ্ছিল না তাই আমি উনাদের বাসায় সিসি ক্যামেরা লাগাই।দোলা আন্টি অসুস্থ ছিলেন তাই বুঝতে পারেন নি আর রিপন আংকেল বাসায় ছিলেন না।এই ফুটেজে রিপন আংকেল আর রাত্রী আন্টির সব কুকর্ম ফুটে উঠেছে।জানি কারো বাসায় না জানিয়ে এরকম ক্যামেরা ফিট করা উচিত না কিন্তু আর কোনো উপায় ছিল না।রিপন আংকেল আর রাত্রী আন্টির আসল চেহারা দেখানোর জন্য এটা প্রয়োজন ছিল।আর বিল্ডিংয়ের ওই জায়গায় বিল্ডিংয়ের মালিক আগে থেকেই সিসি ক্যামেরা ফিট করে রেখেছেন।এটা কেউ জানত না।উনিই এই ফুটেজ দেন।আর এই যে ছবি এগুলো আমার বন্ধুরা তুলেছে।আন্টি আংকেলরা বাসা থেকে বেরিয়ে গেলে আমার বন্ধুরা উনাদের ফলো করত।ওরাই প্রমাণ যোগাড় করেছে।সব প্রমাণ আপনার সামনে।আশা করি দোলা আন্টিকে ন্যায় বিচার দেবেন।
রিপন-রাত্রীসহ সবাই অবাক।কেউ ঘুণাক্ষরেও টের পায় নি পূজা যে এভাবে সব প্রমাণ যোগাড় করছে।পূজার মা-বাবার মেয়ের উপর গর্ব হচ্ছে।রিপন রাত্রী কি করবে ভেবে পাচ্ছে না।এই পূজা যে ওদের সব কুকর্ম সবার সামনে তুলে ধরবে কল্পনাও করে নি।
রিঃউকিলঃ মাই লর্ড এসব যে সত্য তার কি প্রমাণ আছে।বর্তমান যুগে এসব মিথ্যা ফুটেজ বানানো কোনো ব্যাপার না।
পূজাঃ আপনি চাইলে টেকনিশিয়ানদের ডেকে সত্য মিথ্যা যাচাই করতে পারেন।
রিঃউকিলঃ মাই লর্ড মিস পূজার উপর মানহানীর মামলা হওয়া উচিত।উনি কারো বাসায় এভাবে সিসি ক্যামেরা লাগাতে পারেন না।উনার উপর লিগ্যালি স্টেপ নেওয়া উচিত।
দোঃউকিলঃ মাই লর্ড মিস পূজা সত্যটাকে সবার সামনে তুলে ধরেছেন।এজন্য কি উনাকে শাস্তি পেতে হবে?আমার লার্নেড ফ্রেন্ড নিজের ক্লাইন্ডদের দোষ না দেখে মিস পূজাকে শাস্তি দিতে চাইছেন কেন আমি তো সেটাই বুঝতে পারছি না।এখন যদি মিস পূজাকে শাস্তি দেওয়া হয় কেউ অন্যকে ন্যায় পাইয়ে দিতে চাইবে না।
রাত্রীঃ সব মিথ্যা।আমি নির্দোষ।অ..অনিক বিশ্বাস করো আমার সাথে রিপনের কোনো সম্পর্ক নেই।
অনিক ঘৃণায় চোখ সরিয়ে ফেলল।
রিপনঃ মাই লর্ড সব দোলা আর পূজার চাল।আমরা নির্দোষ।
জর্জঃ সব বিচার বিবেচনা করে আদালত এই সিদ্ধান্তে উপনীত হচ্ছে যে…
(চলবে)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে