#গল্প_পোকা_চিঠি_প্রতিযোগিতা_২০২০
#চিঠি_নং_০৫
কলমে: যারিন সুবাহ।
প্রিয়
আমার “প্রিয়” গল্প পোকা,
প্রথমেই অসংখ্য কৃতজ্ঞতা এবং অবিরাম ভালোবাসা নিয়ে তোমায় জানাই আন্তরিক অভিনন্দন। এখন বলো তো, কেমন আছো তুমি আমার গল্প পোকা? যদিও খুব ভালো থাকার কথা এতো বড় পরিবার সংগঠন করে! তবুও জিজ্ঞেস করলাম। এটা তো বাঞ্ছনীয়!
প্রিয় গল্প পোকা আমার, এবার আসি আমার তোমার কথায়। খুবই অল্প ক’দিনে তুমি আমার হৃদমাঝারে এক স্নিগ্ধ অনুভূতি নিয়ে বিরাজ করছো সে কী জানো? কী? এখবর কী আর রাখো নাকি!তুমি কী জানো! আমার এই নব লিখনী তোমাকে দিয়ে শুরু না হলেও তোমার মাঝে আমার লিখনীকে দাঁড় করাতে আমি যে কতোটা তড়পাই?
তোমার থেকে আমি পেয়েছি অনবদ্য ভালোবাসা, আমি বুঝেছি দু’টো বাক্য লিখলেও কতো মর্যাদা! তোমার এই প্রশস্ত জমিনে আমি নিয়েছি অনেক অনেক অজানা ভালোবাসা, অজানা অনুভূতি!
আজ আমি তোমার কাছে নতুন কোনো মেহমান হতে পারি। তবে তুমি কী জানো! আমি যদি আবারো এই সুযোগ পাই তোমার জন্যে কিছু লিখার, আমি যদি আবারো ফিরে পাই তোমাকে নিয়ে লিখার কিছু মুহূর্ত…..আমি হারিয়ে যেতে চাই তোমার আমার অনুভূতির সংমিশ্রণে!
আজ তোমার তরে আমার আগাম বার্তা পাঠাচ্ছি খুবই অল্প কিছু বাক্য পরিপূর্ণ করে। তবে একদিন আসবে যেদিন তোমায় নিয়ে আমার মনঝুড়ি থাকবে স্বয়ংপূর্না!
তোমার থেকে আমি অবিরাম ভালোবাসা নিয়েছি আরোও নিবো কিন্তু! তোমার জন্যে মন থেকে চাই আমি, এগিয়ে যাও আমার প্রিয় অনুভূতি! আমার প্রিয় গল্প পোকা!
অবিরত ভালোবাসা রইলো শুধু তোমার জন্যে!
ইতি,
“তোমার জমিনে মিশে থাকা
নব সদস্য”