অবুঝ ছাত্রী সিজন – 02 (পর্ব-০৪)

0
1638

#অবুঝ_ছাত্রী_সিজন2

#লেখক_IR_Iman_Islam

#Part04

জান্নাতুল কে বাসায় এনে অনেক ভলো চলছিলো দিন পথ।ও বাসায় এসে মনে হয় দুঃখ জিনিস কি সব ভূলে গেছি।একদম যাকে বলে সুখী পরিবর।

আচ্ছা দোচ যদি তোর বাসায় ভাবি আসাতে যদি শূখে থাকি তাহলে এত তুই অফসেট কেনো।দেখে তো মনে হচ্ছে তুই শুখে নাই।(শাকিল )

শুন শাকিল সবসময় সুখ থাকে না এটা আমি ভূলেই গিয়েছিলাম।আজকে সেটা হারে হারে বুঝতে পারতেছি সুখ জিনিস ক্ষনিকে জন‍্য।

তো দোচ কি এমন হলো যে হে?

তারপর হঠাৎ একদিন মা ফোন দিয়ে বলতেছে জান্নাতুল রূমে পড়ে আছে।আমি ছিলাম অফিসে।

আমি এই কথা শূনে মনে হচ্ছে খুনের মধ‍্যে আমার দুনীয়া অন্ধকার হয়ে যাচ্ছে।কি হলো আমার বউ টার।ওর কিছু হলে আমি বাচবো কেমন করে ওকে যে আমার জীবনের চেয়ে ভালোবাসি।তাই আমি আর দেখি না করে অফিস থেকে বাসার দিকে রওনা দিলাম।বাসায় যেথে প্রায় এক ঘন্টা লেগে গেলো।আজ মনে হচ্ছে রাস্তাও শেষ হতে চাচ্ছে না।তারপর আমি রূমে মধ‍্যে প্রবেশ করে দেখি জান্নাতুল বিছানায় শুয়ে আছে আর মা তার পাশে বসে আছে।

মা ওর কেমন করে এটা হলো।

বাবা আমি ওকে সকালের খাবার খাওয়ার জন‍্য ডাকতে এসে দেখি ও পড়ে আছে।সাথেই তোকে ফোন দিলাম।

ও কিছু হলে মা আমি বাচবো না।

বাবা এটা কাদার সময় নয় চল ওকে তারাতারি হাসপাতালে নিয়ে যাই।

ওকে মা চলো তাহলে।

তুই ওকে কোলে করে বাহীরে নিয়ে আয়।

ওকে মা।আমি ওকে কোলে করে নিয়ে বাসার বাহিরে এনে কাড়িতে সুয়ে দিলাম।দেখতে কতো মায়াবি লাগতেছে।কিন্তু ওকে এই অবস্হায় দেখে আমার খুব কষ্ট হচ্ছে।

বাবা চল তারাতারি।

ওকে মা তুমি ওকে ধরে বসে থাকো গাড়ি আমি চালাচ্ছি।

ওকে চল।

আমি একটা ভালো হাসপাতালে ওকে নিয়ে আসলাম।আবার ওকে আমি কোলে করে হাসপাতালের ভিতরে নিয়ে গেলাম।ভিতরে ঢূকে দেখি একটা ডাক্তার এদিকে আসতেছে

ডাক্তার আমার বউ কে বাচান।দেখে না ও কথা বলতেছে না।

কি হয়েছে আপনার স্ত্রীর।

জানি না ওর কি হয়েছে।

ঠিক আছে ওকে নিয়ে আসেন।

আমি ডাক্তারের কথায় ওকে একটা কেবিনে নিয়ে গিয়ে সুয়ে দিলাম।

আপনারা এখন একটু বাহিরে যান।

কেনো ডাক্তার আমি থাকি না।

আপনি বাহিরে যান প্লিজ রূগিকে দেখতে দেন।

বাবা চল বাহিরে যাই।

মা আমি থাকি না।

না চল বাবা বাহিরে।

আমি আর মা রূমের বাহিরে আসলাম।মা গিয়ে পাশে একটা সিয়ারে বসলেন।আর আমি রূমের বাহিরে হাটা হাটি করতেছি।অনেকক্ষন হয়ে গেলো প্রায় এক ঘন্টার।কি হলো এখনো আসে না কেনো।হঠাৎ দেখি ডাক্তার রূম থেকে মুখ কালা করে বাহির হচ্ছে সাথে আমি ডাক্তারের কাছে গিয়ে বলতেছি

কি ডাক্তার আমার স্ত্রী ঠিক আছে ত।

দেখেন আপনার স্ত্রি।

কি আমার স্ত্রী ডাক্তার।

আপনার স্ত্রী মা হতে চলেছে।

কি বলতেছেন ডাক্তার আপনি সত‍্যি বলতেছেন।

হুম মিষ্টি খাওয়ান।

হূম খাওয়াবো তো।আমি বাবা হবো এই কথা শুনে অনেক খুশি হয়েছছি যেটা আপনাদের বুঝাতে পারবো না।বাবা হওয়া যে কতো আনন্দ লাগে তা আজকে বূঝতে পারলাম।

আমি কি আমার স্ত্রীর সাথে দেখা করতে পারি।

হূম জান।

আমি রুমে গিয়ে দেখি বউ আমার চোখ বন্দ করে আছে। তাই আমি বেশি শব্দ না করে ওর পাশে গিয়ে ওর কপালে একটা চুমু দিলাম।

কি বেপার মহারাজ আপনি আমাকে চুমু দিলেন কেনো।

আমি আমার বউ কে চুমূ দিয়েছি তাতে আপনার কি।

এ আইচে বউ কে চুমু খেতে।

আচ্ছা বউ শুন না।আমি না বাবা হবো আর তুমি হবে মা।

ধূল কি যে বলো আমার লজ্জা করে না বুঝি।

ও তাই তোমার লজ্জাও আছে বুঝি।

থাকবে না কেনো।

আমি আর জান্নাতুল কথা বলতেছি এর মাঝেই মা রূমে র ভিতরে ঢুকে আর আমি একটু দূরে সরে বসলাম।

মাকে দেখে ওর লজ্জা পাচ্ছে মনে হচ্ছে ওকে দেখে এটা মনে হচ্ছিলো।

হয়েছে আর লজ্জা পেতে হবে না।আমিও যখন মা হতে চলছিলাম তখন এই কথা শুনে আমারো লজ্জা লেগেছিলো।

মা তুমিও না।

শুন মা আজ থেকে তুই বাড়িতে কোন কাজ করবি না।

কেনো মা।

কেনো আবার আমার দাদুভাই তোর পেটে যে তাই।

তাই বলে

মা ঠিক বলেছে তুমি বাড়িতে বসে বসে থাকবে কোন কাজ নয়।

তাহলে কাজ কে করবে।

আমি করবো।না হলে আর একটা কাজের লোক রাখবো।

ঠিক আছে দেখা যাবে ওনি কাজ করবে।

হয়েছে তোদের আর ঝগড়া করতে হবে না।চল ডাক্তার বলছে ওকে বাসায় নিয়ে যেথে।

#চলবে,,,,,,???

বানান ভূল হলে ক্ষমা করবেন।কেমন হয়েছে জানাতে ভূলবেন না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে