#অবুঝ_ছাত্রী_সিজন2
#লেখক_IR_Iman_Islam
#part_03
আচ্ছা বউ শুনো না?
হুম ঢং না করে বলে ফেলো।
চলো না আমরা বেবির জন্য কাজে লেগে পড়ি।
এই কি বলো আমার লজ্জা করে না বুঝি?
তাই লজ্জা বতী বউ আমার আসো তোমার লজ্জা ভেঙ্গে দিচ্ছি।
কিন্তু লাইট তো অফ করো।
আরে থাক না লাইট জলে বাসর করবো।
যা দুষ্টু।
আমি লাইট অফ করে দিয়ে দিলাম।( তারপর ইতিহাস আর বলতাম না।আপনারা বিয়ে করে যেনে যাবেন বাসর রাতে কি হয় ???)
সকালে ঘুম থেকে উঠে দেখি বউ পাশে নাই।আল্লাহ আমার বউ কনে গেলো।বউ হারায় গেলো নাকি বউ তুমি কই গো।হঠাৎ দেখতেছি বউ আমার গোসল করে রূমে আসতেছে।আল্লাহ এই তো আমার বউ।
এই তুমি উঠেছো।যাও গোসল করে এসো।
আচ্ছা তুমি কি আমার বউ।
হুম কেনো কোন সন্দেহ আছে নাকি।
বউ তুমি এতো সুন্দর কেনো বলো তো।ভেজা চূলে এবং নীল রংগের সাড়ি পড়ে তমাকে আরো অনেক সুন্দর লাগতেছে।
তাই বুঝি পাম দেওয়া শেষ হলে গোসল করে এসো।
সত্যি বলতেছি বউ তোমাকে অনেক সুন্দর লাগতেছে।এখন শুধু আদর করতে মন চাচ্ছে।বউ কাছে এসো না একটু আদর করি।এই কথা বলে আমি জান্নাতুল এর দিকে এগিয়ে যাচ্ছি।
না ঈমান ভালো হবে না কিনতু।আমি এখনে গোসল করে আসলাম।সারারাত আদর করে শক মিটে নি।আর এগোবে না বলে দিলাম।না হলে আমি চিল্লাবো।
ঠিক আছে তুমি চিল্লাও কেউ আসবে না।কারন এখন আমি আমার বউ কে আদর করবো।আমি জান্নাতুল এর কাছে এগিয়ে যাচ্ছি আর ওর পিছনে পিছিয়ে যাচ্ছে।এক সময় সে দেওয়ালে কারনে আটকে যায়।আর আমি তার খুব কাছে গিয়ে প্রথমে জান্নাতুল এর কোমর জরিয়ে ধরি।
ঈমার ছেড়ে দেও না।কাল রাতে তো অনেক আদর করলে।এখন আবার শুরু করলে।কেউ চলে আসবে।
কেউ আসবে না সোনা বউ।শুধু একটা কিচ করবো।
ঠিক আছে শুধু একটা কিচু।
ওকে।আমার ঠোঁট গুলো জান্নাতুলের ঠোটের কাছে নিয়ে যেতেই দেখতেছি ওর গোলাপি ঠোট গুলো কাপতেছে।আমি এগুলো দেখে নিজেকে ঠিক রাখতে পারলাম না তাই চার ঠোট এক করে দিলাম।এভাবে পাচ মিনিট পরে ওকে ছেড়ে দিলাম।
হয়েছে এবার গোসল করতে যাও।
ওকে বউ।
তারপর আমি গোসল করে এসে দুইজনে নিচে নাস্তার করতে আসলাম।এসে দেখি আংকেল আন্টি বসে আছে আমাদের জন্য।তারপর আমরা দুইজনে তাদের সাথে যোগ দিলাম।খাওয়া শেষ করে আমি আংকেলকে বলতেছি
আংকের আমাকে আজকে ঢাকায় যেতে হবে।
ও তাই তাহলে যাও।
ভাবতেছি জান্নাতুলকে সাথে নিয়ে যাবো।
এটা আবার বলতে হবে তোমার বউ তুমি নিয়ে যাবে না।
আংকেলের এই কথা শুনে লজ্জা পেলাম।ঠিক তো বউ কে রেখে যাওয়া যায়।ওদিকে মা তার ছেলের বউকে দেখবে বলে বসে আছে।
তো বাবা কখন যাবে।
একটু পরে আন্টি।এই কথা বলে জান্নাতুল এর দিকে তাকায় দেখি মন মরা হয়ে বসে আছে মনে হয় মা বাবাকে ছেড়ে যেথে কষ্ট হচ্ছে।
তাহলে বাবা তোমাদের কাপড় গুলো গুছায় নেও।আর জান্নাতুল তুই ওখানে গিয়ে কোন দুষ্টুমি করবি না।
ঠিক আছে বাবা।
তারপর আমি আর জান্নাতুল রূমে আসলাম।এসে কাপড় গুছাতে শুরু করলাম দুই জনে।রূমে এসে ও আমার সাথে একটাও কথা বলে নাই।কি হলো আবার।
বউ কি হয়েছে তোমার মন খারাপ।
না তেমন কিছু না।
কথা বলতেছো না কেনো তাহলে।
এমনি।
ও তাই তুমি যদি না যেথে চাও তাহলে তুমি এখানে থাকো আমি ঢাকায় যাচ্ছি।
না এটা আবার হয়।বউ রেখে একায় যাবে কেনো।আর ও দিকে আন্টি আমার জন্য অপেক্ষায় আছে তার ছেলের বউ আসবে।
তাহলে যাবে তুমি আমার সাথে।
হুম যাবো।
তারপর আমরা দুইজন আংকেল আন্টির কাছ থেকে বিদায় নিয়ে ঢাকা যাওয়ার জন্য রওনা দিলাম।প্রায় রাত হয়ে গেছে ঢাকায় পৌছাতে।গাড়ি বাড়ির ভিতরে পারকিং করে দেখতেছি জান্নাতুল ঘুমাই গেছে তাই তাকে ডাগ দিতে জেগে গেছে
আমরা কই এখন।
বাসায় চলে এসেছি।
ও তাই চলো তাহলে।
হুম দারাও আমি কাপড়ের বেগটা নেই।আমি বেগটা নিয়ে।চলো তাহলে
হুম চলো।
আমি গিয়ে প্রথমে দরজার সামনে গিয়ে কলিংবেল দিতেই দরজা খুলে দিলো।কারন মা জানতো যে আমরা আসতেছি আজকে।
বাবা ইমান এসেছিস।
হুম মা।
আর বউমা কই আনিস নাই।
হুম এনেছি তো।মা দেখতে পায় নাই কারন জান্নাতুল আমার পিছনে ছিলো।
কই বাবা মিথ্যা বলিস কেনো।
তারপর জান্নাতুল আমার পিছন থেকে বাহির হয়ে মাকে আগে সালাম করলো।
এটাই কি বউ মা।
হুম মা।
খুব সুন্দর তো মা আমার।
এই কথা শূনে জান্নাতুল লজ্জা পেয়ে মাথা নিচ করে আছে।
হয়েছে আর লজ্জা পেতে হবে না লক্ষীমা আমার।
মা এখানে দায়া থেকে কি কথা বলবে।ভিতরে যেথে দিবে না।
ও আয় বাবা ভিতরে।
#চলবে,,,,,,???