অবুঝ ছাত্রী সিজন-০২ (পর্ব-০২)

0
1967

#অবুঝ_ছাত্রী

#সিজন2

#লেখক_IR_Iman_Islam

#part_02

(নতুন করে আবার শুরু করলাম।দুঃখীত এতোদিন গল্প দিতে না পাড়ায়।)

না তুই এখনে বল ভাই।কবে আবার এভাবে দেখা হবে ঠিক নাই তুই সবসময় বিজি থাকিস।

শুনবি তাহলে আজকেই।

হুম বল

তাহলে শুন আজ থেকে পাঁচ বছর আগে,,,,,,?
জান্নাতুল এর সাথে আমার বিয়ে হয়। প্রথমত ও জানতো আমার অন‍্য এক মেয়ের সাথে বিয়ে হবে।জান্নাতুলকে আমি সারপ্রাইজ দিবো দেখে ওকে বলি নাই যে ওর সাথে আমার বিয়ে হবে।

তারপর কি জান্নাতুল এর সাথে তোর বিয়ে হয় নাই।

আরে না তারপর ওকে জোড় করে আমার সাথে বিয়ে হয়।আর জান্নাতুল জান্ত না যে আমার সাথে ওর বিয়ে হচ্ছে।জান্নাতুল কবুল বলতে একটু সমস‍্যা করেছিলো কিন্তু পরে ওর চাপে পড়ে কবুল বলে ফেলে।

তারপর?

বাসর ঘরে গিয়ে ঘঠলো বিপত্তি?

কেনো?

কারন ও ভেবে ছিলো ওর অন‍্যজনের সাথে বিয়ে হয়ে গেছে।আমি যেই রূমের দরজা খুলে রূমে প্রবেশ করতেই বলতেছি

আমি আপনার সাথে এক ঘরে থারবো না।আমি এই বিয়ে মানি না।আমি অন‍্যএকজনকে ভালো বাসি।আপনি এই রূম থেকে চলে যান।

সত‍্যি কি আমি চলে যাবো।

হুম জান কে ধরে রেখেছে আপনাকে।

সত‍্য যাচ্ছি কিন্তু পরে আবার আমাকে খুজিও না।(এখনো ও আমাকে ঠিক ভাবে দেখে নি তাই এমন ভাবে কথা বলতেছে )

কি বেপার আপনার গলার আওয়াজ আমার চেনা চেনা লাগছে কেনো।

আমি কিভাবে বলবো আপনার কেনো আমার গলার আওয়াজ চেনা চেনা লাগছে।(এগুলো বলতেছি আর আমি হাসতেছি )

দেখে তো লোকটা ঈমান নাকি।ঈমানের মতো গলার আওয়াজ মনে হচ্ছে।আমি তো লোকটার দিকে তাকিয়ে এক বারে অবাক হয়ে গেছি কারন এটা আর কেউ নয় ঈমানেই।এটা কিভাবে সম্ভব আমি তো বিশ্বাসে করতে পারতেছি না।আর এদিকে ঈমার কাছে দাড়িয়ে হাসতেছে।

ঈমান তুমি এখানে।

কেনো অন‍্য কাউকে আশা করেছিলে নাকি।

না মানে তুমি এখানে কিভাবে।

সারপ্রাইজ সোনা কেমন দিলাম।

তুমি আমাকে অনেক কষ্ট দিয়েছো এই কয় দিনে আর তোমার সাথে কথা নাই।

ওলে বাবা আমার সোনা বাবু টা রাগ করেছে।

আমি কারো সোনা বাবু না।যাও অন‍্য মেয়ের কাছে যাও যাকে বিয়ে করতে চেয়েছিলে।

আরে আমি কেনো অন‍্য মেয়েকে বিয়ে করতে যাবো আমার জান্নাতুল সোনাকে ছেড়ে।

হয়েছে আর বলতে হবে না।তোমার সাথে কথা নাই যাও।

এই তো সোন কান ধরেছি এমন ভূল আর হবে না।

সত‍্যি তো।

হুম সত‍্যি।

হয়ে আর কান ধরতে হবে না এদিকে আসো ত।

কেনো মারবে নাকি।

আর না তোমাকে আদর করবো।

তাহলে তো আমি রাজি।

আমার পাশে বসো তো

হুম এই তো বসলাম

এবার বলো

আচ্ছা আজ থেকে তো আমরা স্বামী _স্ত্রী তাই না।

হুম তো।

তাহলে এখন থেকে আমাদের নতুন করে সব কিছু শুরু করি।

এই জান্নাতুল শুনো না।

কি বলো আমার না তোমার কোলে মাথা রেখে শুয়ে থাকতে ইচ্ছা করছে।

ও তাই তাহলে তোমার মাথা আমার কোলে রেখে তুমি সুয়ে থাকো।

ঠিক আছে।

ঈমান শুন না

হুম শুনতেছি তো সোনা বলো।

তোমাকে আগে কি বললাম

কি আর আমরা এখন বর বউ এটাই।

আর কিছু বলি নাই

হুম বলছো তো আমাদের নতুন করে সংসার করতে হবে।

হুম যে সংসারে থাকবে খুনশুটি ভালোবাসা আর মিষ্টি মিষ্টি ঝগড়।তারপর আমাদের একটা মেয়ে বেবি হবে।কতো কিছু করবো।

হুম বাসর না হতেই বেবির কথা বলতেছি।

আরে বিয়ে হয়েছে যখন বাসর তো হবেই।

তাই তো এটা তো ভাবি নাই।আচ্ছা আমি কিছু কথা বলি শুনো,

হুম বলো,

তুমি আর তো একা নাই তাই না।

হুম আমি এখন ঈমানে বউ,কেনো বলো তো সোনা?

এখন তুমি কারো বউ,আবার কারো ভাবি,কারো চাচি, কারো মামি আবার তোমার সংসার ইত্যাদি অনেক দায়িত্ব তোমার এখন।সবাইকে তোমাকে ভালোবাসতে হবে ঘৃনার চোখে নয়।আবার এটা শেই ভালোবাসা না যে স্বামী কে যেমন ভালোবাসো তেমন এই ভালো বাসা হচ্ছে মাকে যেমন সন্তান ভালোবাসে।

হুম বুঝলাম।

আর কিছু বলি আমাদের পরিবারে আমার মা বাবা আর দুই বোন ছাড়া কেউ নাই তাদের কেউ ভালোবাসতে হবে।মেয়েদের আলস ঘর হচ্ছে স্বামী বাড়ি।আর তোমার বাড়ি এখন থেকে আমার বাড়ি।আমার মা বাবা তোমার জন‍্য আমাকে পাফেক্ট বানিয়েছে তাই আমার মা বাবাকে যেমন তোমার নিজের মা বাবাকে ভালোবাসতে তেমন আমার মা বাবাকে ভালোবাসতে হবে।

ঠিক আছে ভালোবাসবো।আর এখন থেকে তো ওরায় আমার আসল মা বাবা।

হুম এই তো সোনা বউ আমার।

(একটু কথা বলি নতুন নতুন বিয়ে করে সংসার ভালো চলে কিন্তু পরে দেখা যায়।বউ বাড়িতে এসে মার সাথে আর বনে না সব সময় ঝগড়া লেগে থাকে এক সময় দেখা যায় মা ছেলে আলাদা হয়ে যায় বউ এর কারনে।যাকে বলে জুদা গ্রামের ভাষায় যাকে বলে।এটা আমি বেশির ভাগ পরিবার দেখি।তাই এটাই যেনো আমার পরিবারে না হয় তাই জান্নাতুল কে বুঝালাম )

আচ্ছা বউ শুনো না?

হুম ঢং না করে বলে ফেলো।

চলো না আমরা বেবির জন‍্য কাজে লেগে পড়ি।

এই কি বলো আমার লজ্জা করে না বুঝি?

#চলবে,,,,,,???

গল্পে নাইকার নাম চেন্জ করেছি কারন নতুন নাইকা জীবনে চলে এসেছে তাই তার এই নাম দিলাম?????

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে