শ্বশুড়েরশর্তেবিয়ে (পর্ব:-৫)

0
3250

শ্বশুড়েরশর্তেবিয়ে (পর্ব:-৫)
!!
#লেখা :- মোহাম্মদ সৌরভ
!!
তোমার বউ ক্লাবে অন্য ছেলেদের সাথে নাচা নাচি করতেছে। বাহা যে ডাঞ্চ করতেছে তা যদি ফেসবুকে ছাড়িনা তাহলে ১০ মিনিটে ১০০০ ভিও হবে। আমি অনেক খুসি হয়ছি তোমার কপালে এমন একটা বউ পড়ছে।
!!
আমি:- রিপা তুমি এইটা বলার জন্য ফোন করেছো আমাকে?
!!
রিপা:- না তবে তোমার বউ যে সব ছেলেদের সাথে নাচতেছে ঐ ছেলে গুলা একদম ভালোনা। তুমি ড্রিম হোটেলে এসে সোনালীকে নিয়ে যাও।
!!
আমি:- ঠিক আছে, ছাদের উপর থেকে তারা তারি করে নিছে নেমে এসেছি আমি বাসা থেকে বের হবো তখনি,,,
!!
শ্বশুড়:- আরে সৌরভ জামাই বাবা জ্বি তুমি এত তারা হুরা করে কোথায় যাচ্ছো?
!!
আমি:- আব্বাজান এখন কিছু বলতে পারবো না এসে তারপর বলবো।
!!
শ্বশুড়:- আরে জামাই এত তারা কিসের চলো আমার সাথে দুজনে বসে চা খাবো আর আমার বন্ধুদের সাথে আলাপ করিয়ে দেবো।
!!
আমি:- পরে আলাপ করবো বলে দৌরে বাসা থেকে বের হয়ে একটা সি এন জি নিয়ে ড্রিম হোটেলের কাছে গেলাম। হোটেলে ঢুকে দেখি সোনালী তার ববান্ধবীদের সাথে বসে আছে আর সবার সাথে হাসা হাসি করছে। আরে রিপা যে বলছে সোনালী নাচা নাচি করতেছে তাহলে কি মিথ্যা কথা বলছে রিপা? সোনালী দেখার আগেই আমি ওদাও হতে হবে তা না হলে পুরা লঙ্কা কান্ড শুরু হয়ে যাবে। আমি চুপি চুপি বের হয়ে আসবো তখনি চেয়ে পেছন থেকে কেও একজন হাত ধরেছে তাকিয়ে দেখি রিপা,,,
!!
রিপা:- আরে সৌরভ চলে যাচ্ছো কেনো অনেক দিন পর তোমাকে কাছে পেয়েছি আর তুমি চলে যেতেছো?
!!
আমি:- রিপা তুমি মিথ্যা কথা কেনো বলছো?
!!
রিপা:- যদি মিথ্যা কথা না বলতাম তাহলে কি তুমি আসতে?
!!
আমি:- ছাড়ো বলছি তোমার মত মেয়েকে এই জন্য আমি বিয়ে করিনি তাও রিপা আমার হাত ধরে রাখছে।
!!
রিপা:- প্লিজ আমাকে তুমি ভূল বুঝতেছো কেনো আমি তো তোমাকে ভালোবাসি তাইনা বলে রিপা আমাকে জোর করে জড়িয়ে ধরেছে আমি রিপাকে ছাড়াতে চেষ্টা করতেছি তখনি সোনালী আমার সামনে এসেছে,,,
!!
সোনালী:- বাহ বাহ অনেক সুন্দর লাগছে আরেকটু জড়িয়ে ধরে রাখো আমি ভালো করে ভিডিওটা করি।
!!
আমি:- আরে সোনালী কি করছো বলে রিপাকে এক জাটকা দিয়ে ছাড়িয়ে নিয়েছি। রিপাকে একটা থাপ্পড় দিয়ে সোনালীর কাছে গেছি আরে সোনালী ভিডিও করতেছো কেনো?
!!
সোনালী:- তুমি কেনো আমার সাথে আসতে চাওনি তা এখন বুঝতে পারছি। আমি আজকে আব্বুকে এই ভিডিওটা দেখিয়ে তোমার বারোটা বাজাবো।
!!
আমি:- আরে আমি জড়িয়ে ধরছি নাকী রিপা তো আমাকে জড়িয়ে ধরছে। আর তুমি না গায়ের হলুদে যাবে তাহলে এখানে কি করছো আমিও আব্বাজানকে সব কিছু বলে দিবো।
!!
সোনালী:- আমি তো গায়ের হলুদে আসছি এখানে গায়ের হলুদের অনুষ্টান হচ্ছে ঐ দিকে তাকিয়ে দেখো আমার বান্ধবী প্রিয়া বসে আছে গায়ের হলুদের সাজে। অনুষ্টান শেষ আমি বাড়ীতে যেতেছি আর আজকে তোমার কপালে সনীর দশা আছে।
!!
আমি:- আরে জানেমান কোথায় যাচ্ছো? আজকে তোমাকে অনেক সুন্দর লাগছে চলো দুজনে ফুসকা খাবো কেমন?
!!
সোনালী:- ফুসকা খাওয়ার কোনো ইচ্ছা নেয় আজকে তোমার কোনো রক্ষা নেয়। তবে একটা শর্তে আমি তোমার ভিডিওটা ডিলেট করতে পারি।
!!
আমি:- বলো কি শর্ত আমি তোমার সব শর্তে রাজি আছি।
!!
সোনালী:- এখন থেকে আমার সব কথা শুনে চলতে হবে, আমি যা বলবো তাই করতে হবে আমার সাথে কোনো রকম রাগ দেখিয়ে চলতে পারবে না। আর আব্বুর সামনে আমার হাত ধরে রোজ হাটতে যেতে হবে।
!!
আমি:- তোমার সব শর্তের কথা রাজি আছি শুধু আব্বাজানের সামনে তোমার হাত ধরে হাটতে পারবো না।
!!
সোনালী:- ঠিক আছে তাহলে আমি আব্বুকে ভিডিওটা সেন্ড করে দিতেছি। লাস্ট বারের মত বলতেছি তুমি আমার সব শর্তে রাজি আছো?
!!
আমি:- ঠিক আছে রাজি আছি তখনি সোনালী রিপাকে গিয়ে জড়িয়ে ধরেছে।
!!
সোনালী:- দোস্ত তোকে অনেক ধন্যবাদ আমাকে সাহায্য করার জন্য।
!!
আমি:- মানে রিপা তোমার সাথে হাত মিলিয়ে এই কাজ করেছে?
!!
রিপা:- সোনালী আমাকে সবকিছু বলছে আর সোনালী আমার বেস্ট ফ্রেন্ড ওকে হেলপ করবোনা তো কাকে করবো।
!!
আমি:- বুঝতে পারছি আমার সাথে সবাই মিলে মজা নিতেছে, তুমি থাকো আমি গেলাম বলে চলে আসতেছি তখনি সোনালী দৌরে এসে আমাকে পেছন থেকে জড়িয়ে ধরছে। আরে ছাড়ো জড়িয়ে ধরছো কেনো?
!!
সোনালী:- আমার স্বামীকে আমি জড়িয়ে ধরবো কিস করবো তাতে তোমার কি? চলো ফুসকা খাবো তারপর বাসায় যাবো দুজনে।
!!
আমি:- থাক আজকে আর ফুসকা খেতে হবে না এমনিতেই আমার বারোটা বাজবে এখন চলো?
!!
সোনালী:- কি তুমি ফুসকা খাওয়াবে না?
!!
আমি:- হ্যা খাওয়াবো চলো সোনালীকে নিয়ে ফুসকা খেতে এসেছি, দুই প্লেট ফুসকা খেয়েছে সোনালী আমাকে ও নিজেই খায়িয়ে দিয়েছে। আচ্ছা সোনালী তুমি কি আমাকে সাহায্য করবে তোমার বাবার শর্ত গুলা শেষ করতে?
!!
সোনালী:- করতে পারি যদি আমাকে অনেক ভালোবাসো তাহলে।
!!
আমি:- ঠিক আছে, তাই হবে আর আমি তো তোমাকে অনেক লাভ করি এখন চলো।
!!
সোনালী:- হ্যা চলো আমি আর সোনালী দুজনে দুষ্টমি করতে করতে বাসায় আসলাম। দরজার কলিং বেল বাজাতেই সোনালী আমার হাত জড়িয়ে ধরেছে তখনি সোনালীর আব্বু মানে আমার শ্বশুড় মসায় এসে দরজাটা খুলে দেখে সোনালী আমার হাতটা জড়িয়ে ধরে রাখছে,,,,
!!
চলবে,,,,,,,

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে