বেইমানীvsলাভ পার্ট_১

0
3997

বেইমানীvsলাভ
জামিয়া_পারভীন
#পার্ট_১
মেয়েটার নাম রুমেসা, ইন্টার প্রথম বর্ষ তে পড়ে।
চোখ দুটি টানা টানা, সুন্দর ঠোট আর গলাতে ছোট্ট একটা তিল। গায়ের রঙ দুধে আলতা বরণ ।
এক কথায় রুমেসার মতো সুন্দরী মেয়ে হয় না। ♥

রুমেসা প্রাইভেট এ যাচ্ছে, অনেক পড়াশুনো করা লাগে।
ইচ্ছা আছে ভালো চাকুরী করে নিজের পায়ে দাঁড়াবে।
প্রতিদিন এর মতো আজও যাচ্ছে প্রাইভেট, বিকেল বেলা কেবল সূর্য টা নেমেছে।

এক বাচ্চা ছেলে রুমেসার ওড়না ধরে বলে আম্মু আমাকে ছেড়ে যেও না। রুমেসা যেন আকাশ থেকে পড়লো, বিয়েই হলো না বলে কার না কার আম্মু হয়ে গেলো। ?

রুমেসা বাচ্চা টাকে কোলে তুলে নিলেও ভয় পাচ্ছে আশেপাশে কেউ নাই তাই।?
কিছুক্ষণ পর রুমেসা দেখলো একজন লোক তার দিকে এগিয়ে আসছে, লোকটাও যেন কিছুটা অবাক। ??
লোকটা অনেক টা স্মার্ট ও ছিলো।

লোকটা আসার সাথে সাথেই বাচ্চা টা বলে উঠে আব্বু আমার আম্মুকে খুঁজে পেয়েছি। আম্মু পচা, আমাকে একা রেখে কোথায় চলে গেছিলে ?? আধোআধো উচ্চারণ এ বলে। বাচ্চাটার বয়স মাত্র দেড় বছর, কতো ই বা বুদ্ধি।

এরপর লোকটা বলে র রুমেসা আপনি কে? কারণ দুজনেই অবাক ??

…. আমি রুমেসা, আপনি ঠিক কে? আর এই বাচ্চা কি আপনার? ?

…. আমি আসিফ আহমেদ, আমি বিজনেসম্যান, ও আমার ই একমাত্র ছেলে আবির। ওর মা দেখতে প্রায়ই আপনার মতো, এতো টা চেহেরার মিল হয় কিভাবে বুঝছি না।?

…. এসব কি বলছেন আমার মতো দেখতে, আমার বিশ্বাস হয় না, আমি ওর মা কে দেখতে চাই।?

…. দেখা সম্ভব না, বাচ্চা জন্মের পর থেকে আমার স্ত্রী এর সিজার এ প্রব্লেম হয়। এরপর সাময়িক ভালো থাকলেও গত তিন দিন আগে সামিয়া সাডেন ইন্তেকাল করেছেন। এরপর থেকে আবিরের কান্না কেউ থামাতে পারেনি। তাই আজ এখানে ওকে ঘুরতে নিয়ে এসেছি ঢাকার বাইরে।

…. আচ্ছা ওকে ধরুন, আমার প্রাইভেট আছে দেরি হয়ে যাচ্ছে।

…. না যাবেন না প্লিজ, রিকুয়েস্ট আছে প্লিজ রাখবেন।

…. বলুন তাড়াতাড়ি, আমার সত্যিই খুব তাড়া আছে।

…. আমি অনেক ধনী, অনেক টাকা আছে, আপনি যা চান তাই হবে, কিন্তু বাচ্চার দায়িত্ব আপনাকে নিতে হবে। আবির যত দিন না বুঝে।

…. আপনি পাগল হয়ে গেছেন, আমি পারবোনা এটা করতে।
আমার পড়াশুনো আছে তাছাড়া আমি নিজে কিছু করতে চাই বড় হয়ে।

…. প্লিজ, এই মা মরা বাচ্চাটার দিকে চেয়ে রাজি হয়ে যান ।

…. না সম্ভব না, আমি গেলাম।

বলে আসিফের কোলে আবির কে দিয়ে চলে যেতে লাগলো রুমেসা। তখন ই আসিফ রুমেসার হাত ধরে।

চলবে…….

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে