পাগল জাহিদ আর পাগলিনী বুড়ির অমর প্রেম কাহিনী

0
795

বিয়ে বাড়ির সবাই গাড়ির কাছে এসেছে। সবার মাঝে একজনকে দেখতে পাচ্ছে না মিম।
গাড়ি ছেড়ে দিবে হঠাৎ মিমের ছোট বোন দৌড়ে
এসে একটা কাগজ হাতে দিল মিমকে।
বললো জাহিদ ভাইয়ের চিঠি।
মিম কাগজটা খুলে পড়ছে….
প্রিয়>>>> পাগলি বুড়ি>>>>
তুমি হয়তো সবার মাঝে আমাকে খুঁজছো। কিন্তু আমি তো আর আসতে পারবো না। আমাকে যে ঘুমাতে হবে।মিম তোমার মনে আছে?
আমি ছোটকাল এবং পরে কিশোরকাল থেকেই তোমার সাথে ঘুমাতাম।
তুমি আমাকে সারাক্ষন জ্বালাতন করতে। কখনও কিল ঘুষি দিয়ে, কখনও সুরসুরি দিয়ে, কখনও পেটের উপড় পা তুলে দিয়ে শুতে।
আর আমি দুষ্টুমি করে তোমাকে জড়িয়ে ধরতাম,চুমু দিতাম, বুকের মাঝে জড়িয়ে নিতাম।তখন তুমি আমার মাথায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিতে।
এরপর যখন যৌবনে পা দিলাম তখন তোমার আমার
পরিবার তোমাকে আর আমাকে একসাথে থাকতে দিতো না।
তখন আমার খুব কষ্ট হতো।এটা জানতে পারার পর তুমি গভির রাতে সবাই যখন
ঘুমিয়ে যেত তখন তুমি চুপিচুপি আমার ঘরে আসতে। আমাকে চমকে দিয়ে আমার বুকের উপর শুয়ে পড়তে। কখনও আমাকে ঘুম পাড়াতে গিয়ে তুমি নিজেই ঘুমিয়ে যেতে।
তখন আমি তোমায় বুকের মাঝে জড়িয়ে নিয়ে ঘুমিয়ে যেতাম।
আবার খুব ভোরে কেউ উঠার আগেই
তোমাকে ডেকে তুলতাম।আর তুমি লজ্জায় আমাকে ঝটকা মেরে উঠতে।যাওয়ার সময় আমার গালে ছোট্ট একটা চুমু দিয়ে যেতে।
মিম তোমার মনে আছে? তুমি আমি একসাথে থাকতাম।তোমাকে বউ বলে ডাকতাম বলে সবাই আমাকে পাগল বলতো।
একদিন তোমার পা কেটে গেলো সেদিন
তোমাকে একা ফেলে স্কুলে যেতে হতো
তাই একটা পাগলামি করেছিলাম যা তুমি এখনও জানোনা। সবাই যখন তোমায় নিয়ে ব্যস্ত তখন আমি রান্নাঘরে গিয়ে দা টা নিয়ে নিজের পা নিজেই কেটে ফেলি তোমার সঙ্গে থাকবো বলে।
তোমাকে কষ্টের মুহুর্তে একা রেখে স্কুলে যেতে চাইনি বলে এমন পাগলামি করেছিলাম।
এভাবে অনেক পাগলামি করেছি শুধু তোমাকে কাছে পাবার জন্য।তোমার সাথে সারাজীবন থাকার জন্য। কিন্তু কখনও ভাবিনি আমার এই পাগলামির জন্য আমাকে পাগল ভেবে তোমাকে আমার কাছ থেকে দুরে
সরিয়ে দেবে।
ভেবেছিলাম তুমি অন্তত জানো আমি তোমাকে কতোটা ভালোবাসি। তোমাকে ছাড়া থাকতে পারবো না। কিন্তু কখনও ভাবিনি তুমিও আমাকে পাগল মনে করে অন্য কাউকে জীবনসাথী করতে যাবে।
জানো আজ যখন তুমি বউ সাজছিলে তখন আমার না খুব বেশি কষ্ট হচ্ছিলো গো। তোমাকে ছাড়া আমি এক মুহূর্ত থাকতে পারবো না। তাই তোমার জিবন থেকে আমি না হয় চলে গেলাম। এইতো একটু আগে এক বোতল বিষ খেলাম। খুব কস্ট হচ্ছে আর কেউ আমার উপর মাথা রেখে ঘুমাবে না আর কাউকে আমি বউ বলে ডাকতে পারবো না। তাই শেষ বারের মত তোমাকে বউ ডাক দিয়ে চির বিদায় নিলাম (বউ)।
চিঠি টা পরে মিম চোখ দিয়ে পানি বের হচ্ছে আর গাড়ির মধ্যে শেষ বিদায় নিল। কারন মিমও জাহিদ কে হারিয়ে ফেলেছে বলে আগেই বিষ খেয়ে ছিল। তাদের এই অমর প্রেম অমর ই রয়ে গেল।

??পাগল জাহিদ??

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে