তিনটি_হাস্যকর_ঘটনা(সত্য ঘটনা)ঃ

1
2237

তিনটি_হাস্যকর_ঘটনা(সত্য ঘটনা)ঃ

#এক.আমি তখন ক্লাস সিক্সে পড়ি।কিন্তু আমি বোরকা একদম নেকাবসহ পড়তাম। তাই আমাকে এইট নাইনের মত লাগতো।একদিন রাত দশটায় আমি, আব্বু-আম্মু আর আমার ছোটভাই বাড্ডা থেকে লোকাল বাসে বাসায় আসতেছিলাম।তো আমরা সিট না পাওয়ায় দাড়িয়ে ছিলাম।বাস ব্রেক করার সাথে সাথে আমি সিটে বসা এক ছেলের মাথার চুল শক্ত করে মুঠোয় নিয়ে নিজেকে পড়ে যাওয়ার হাত থেকে বাচিয়েছিলাম। তারপরও প্রায় ৫/৭ মিনিট আমি চুল ধরেই দাড়িয়ে ছিলাম।আমার খেয়ালই ছিলনা।পরে যখন আমরা নেমে যাবো তখন হঠাৎ ই তাকিয়ে দেখি ছেলেটা ফ্যালফ্যাল করে আমার দিকে তাকিয় আছে।আমিও তাড়াতাড়ি তার চুল ছেড়ে নেমে পড়ছি। খুব লজ্জা পেয়েছালাম।

#দুই.আমি একদিন অটোতে উল্টো দিকের সিট এ বসছি। আর একটা ছেলে ড্রাইভারের সাথে বসছে ঠিক আমার পিছনেই। সারা রাস্তা ভালভাবে হেলান দিয়ে গেছি।নামার পরে দেখি ছেলে টা হা করে তাকিয়ে আছে।পরে দেখি অটোর মাঝখানে গ্রিল নাই। সারা রাস্তা দুইজন দুজনের পিঠে পিঠ লাগাইয়া গেছি। লজ্জায় আমি শেষ

#তিন.
আব্বু কক্সবাজারে ঘুরতে গেছে। আমি আমার বয়ফ্রেন্ড কে কল করতে বলছি আম্মুর নাম্বারে। হঠাৎ আম্মু কোথা থেকে এসে পড়লো কে জানে। তো বিএফ কল করলে ফোন রিসিভ করলো আম্মু। আমার বিএফ তো বুঝতে পারে যে ওই টা আমি না। তো ও বলে যে, “আন্টি রাখি আছে?” আম্মু বলল যে, “না এখানে রাখি নামের কেউ নেই। তখন ও ফোন রেখে দিলো। তার পরপর ই আব্বু কল করলো। আম্মু নাম্বার ভালো করে না দেখে ই ফোন রিসিভ করে। আমি তো ভয়ে শেষ, আবার আমার বিএফ কল করলো নাকি ভেবে। আব্বু আম্মু কে জিঙ্গাসা করলো ” মধু লাগবে??” আম্মু বলল, ” মধু নামের কেউ নেই।” আব্বু আবার বলল, “লাগবে না?” আম্মু বলল,”আপনি কাকে চান?” আব্বু মজা করে বলল, “তোমাকে চাই”।
পরে আম্মু হাসতে হাসতে বলে তোর আব্বু ফোন করছে। খুব বাঁচা বেচে গেছিলাম……

#ঘটনাগুলো_আমার_নয়
#সংগ্রহ করা

Jara Tasnim

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে