ছায়া নীল! ২৪.

0
2093

ছায়া নীল!

২৪.

Maria Kabir

সৌরভ বলল
– ঘুম আসছে না?
– নাহ।
ও মুচকি হাসলো। এই মুহূর্তে ওকে খুব ভালো লাগছে। কেনো যেন মন বলছে ও আমার সাথে খারাপ কিছু করতে পারেনা।
– আজকে ঘুমালে তোমার স্বপ্ন কেমন হবে আমি বলতে পারবো।
– ভবিষ্যৎ জানো টানো নাকি??
– নাহ অনুমান। স্বপ্নে বাবাকে বা মাকে দেখবা। কান্দাকাটির স্বপ্ন মূলত।
– কীভাবে বুঝলে??
– আজকে তোমার বিয়ে হয়েছে। বাবা কোথায় গেছে সেটা জানো না। মার কথা তো বাদ দিলাম। আর তোমার স্বপ্ন দেখার অভ্যাস টা পুরাতন।
– তুমি শিওর কীভাবে??
– আমি শিওর কখন বললাম? হতেও পারে নাও পারে।
– যাও ঘুমাবোই না।
– সত্যি??
– হ্যা, আমি তোমার মতো মিথ্যা বলি না।
– আমি এটাই চাচ্ছিলাম। চাচ্ছিলাম দুজনে রাত জেগে অনেক গল্প করবো কিন্তু তোমার শরীরের যে,অবস্থা তার উপর তুমি আমার উপর কিছুটা রেগে আছো তাই বলার সাহস পাচ্ছিলাম না।
– আমাদের গল্প করার কিছু আছে??
– না থাকলে দুজনে সারারাত একে অপরের দিকে হা করে তাকিয়ে থাকবো।
আচ্ছা, আমার চেহারা তোমার ভালো লাগে??
– তোমার ছায়া ভালো লাগে আর তোমাকে ভালবাসি।তোমাকে ভালবাসা মানে তোমার সকল দোষগুণ সব কিছুকে ভালবাসা।
– যুক্তি আছে। তবে সত্যি কথা বলতে আমি তোমার চেহারার প্রেমে পড়েছিলাম।কিন্তু এখন মনে হচ্ছে…..
– কী মনে হচ্ছে??
– তোমার রূপ যেমন আছে ঠিক তার পাশাপাশি খুব রূপবতী একটা মন আছে। সেটার প্রেমে পড়ছি আমি।
স্বাভাবিক ভাবে সুন্দরী মেয়েদের মন এতোটা রূপবতী হয়না। তুমি ব্যতিক্রম। আজ মনে হচ্ছে সেদিন কার ব্রেকাপ টা হওয়া জরুরী ছিলো।
জানো, আমাদের জীবনে অনেক ঘটনা ঘটে যেটা আমরা চাই না। কিন্তু ঘটে ঠিকি তখন আমরা ভাগ্যকে দোষারোপ করি। তখন যদি জানতাম তোমার মতো একজনকে পাবো তাহলে তখন কষ্ট পেতাম না।
– এতো কথা বলতে পারো??
– হ্যা পারি।

চলবে….!

#Maria_kabir

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে