Monday, November 4, 2024

মাসিক আর্কাইভ: November, 2024

মিত্রাভান থানোস পর্ব-০৫ এবং শেষ পর্ব

#মিত্রাভান_থানোস #অজান্তা_অহি #পর্ব_____৫ (শেষ পর্ব) 'আমি পিশাচ। পিশাচ মিত্রাভান থানোস।' বলে লোকটা হা হা করে হাসতে লাগল। র ক্ত হিম করা সে হাসির শব্দ। ভয়ে নিতুর গায়ের...

মিত্রাভান থানোস পর্ব-০৪

#মিত্রাভান_থানোস #অজান্তা_অহি #পর্ব_____০৪ নিতু অবাক চোখে শিহাবের পানে তাকিয়ে রইল। তার চোখ দুটো ছলছল করছে। এসব কী ঘটছে তার সাথে? কোনটা সঠিক? সে নিজের চোখে যা...

মিত্রাভান থানোস পর্ব-০৩

#মিত্রাভান_থানোস #অজান্তা_অহি #পর্ব_____০৩ আজ সন্ধ্যা বয়ে গেল। তখনো শিহাব ফেরেনি। নিতু উৎকণ্ঠা নিয়ে অপেক্ষা করছিল। বার বার দৌঁড়ে গিয়ে পথ দেখছিল। কিন্তু শিহাবের ফেরার কোনো নাম-গন্ধ...

মিত্রাভান থানোস পর্ব-০২

#মিত্রাভান_থানোস #অজান্তা_অহি #পর্ব_______০২ নিতু দেখল, দরজার ওপাশে শিহাব দাঁড়ানো। তার ঠোঁটের কোণায় অদৃশ্য এক হাসির রেখা ফুটে আছে। নিতু ভূত দেখার মতো চমকে উঠল। টের পেল,...

মিত্রাভান থানোস পর্ব-০১

#মিত্রাভান_থানোস #অজান্তা_অহি #পর্ব_____০১ আজও মাঝরাতে ঘুম ভেঙ্গে গেল নিতুর। পাশ ফিরে দেখল শিহাব নেই। সে কয়েক রাত ধরে খেয়াল করছে মাঝরাতে শিহাব কোথায় যেন উধাও হয়ে যায়।...

জীবনের গোপন ডাকবাক্স পর্ব-১৩

#ধারাবাহিক গল্প #জীবনের গোপন ডাকবাক্স শেষ পর্ব মাহবুবা বিথী "মা আমি আর ঐ বাড়িতে কোনোদিন ফিরে যাবো না।" ----এটা তুই কি বলছিস? স্বামী স্ত্রীর মধ্যে এরকম হালকা পাতলা মান...

জীবনের গোপন ডাক বাক্স পর্ব-১২

#ধারাবাহিক গল্প #জীবনের গোপন ডাক বাক্স পর্ব- বারো মাহবুবা বিথী রোশান নিজের বিরক্তি ও রাগ লুকিয়ে রেখে সাথীর প্রস্তাবে রাজী হয়। আসলে আজ অবধি রোশানকে কোনো মেয়ে এভাবে...

জীবনের গোপন ডাকবাক্স পর্ব-১১

#ধারাবাহিক গল্প #জীবনের গোপন ডাকবাক্স পর্ব- এগারো মাহবুবা বিথী ওসির কথা শুনে দিতি সাথীকে ছেড়ে ফাহিমের পাশে এসে দাঁড়িয়ে বললো, ----ওসি সাহেব এখনও কিন্তু প্রমানিত হয় নাই আমার স্বামীই...

জীবনের গোপন ডাকবাক্স পর্ব-১০

#ধারাবাহিক গল্প #জীবনের গোপন ডাকবাক্স পর্ব-দশ মাহবুবা বিথী সাথী ফোনটা রাখার পর ফাহিম আর একমুহুর্ত অপেক্ষা না করে কোনো রকমে গায়ে প্যান্ট শার্ট পরে নিয়ে একটা সিএনজি নিয়ে...

জীবনের গোপন ডাকবাক্স পর্ব-০৯

#ধারাবাহিক গল্প #জীবনের গোপন ডাকবাক্স পর্ব-নয় মাহবুবা বিথী ফাহিম আর দিতি হানিমুন প্যাকেজে হোটেল কক্স টুডে তে হানিমুন স্যুটে উঠেছে। ব্যাগটা রেখেই ওরা দুজন বুফেতে ব্রেকফাস্ট করে নিলো।...
- Advertisment -

Most Read