Tuesday, November 19, 2024

মাসিক আর্কাইভ: October, 2024

কারিনা পর্ব-১১(শেষ পর্ব)

কারিনা (শেষ পর্ব) আনাহিতা খুব ভয় পেয়ে গেছিল। তীব্রভাবে কাঁদছিল। ওকে নিয়ে পায়চারী করতে করতে বুঝতে পারলাম খুব বড়ো ধরণের একটা ভুল করে ফেলেছি।...

কারিনা পর্ব-১০

কারিনা (১০) সারাদিন একদম স্বাভাবিকভাবে কাটল দেখে প্রাথমিক যে ভীতি আমার মনের মধ্যে গেড়ে বসেছিল, বিকেল হতে হতে অনেকখানিই মুছে গেল। আনাহিতাকে নিয়ে নীচে...

কারিনা পর্ব-০৯

কারিনা (৯) অনেকদিন পর আজ রাত্রে আনাহিতা শান্ত হয়ে ঘুমিয়ে পড়ল দেখে আমিও দিলাম এক ঘুম। এন্টিহিস্টামিনের প্রভাবে হয়ত। একবার ভেবেছিলাম বেডরুমেই চলে যাব কিন্তু...

কারিনা পর্ব-০৮

কারিনা (৮) আকাশ যাবে কয়েকদিনের অফিস ট্যুরে। যদিও যেতে চাইছিল না। আমিই ওকে ঠেলে পাঠালাম। ক্যারিয়ারের এ পর্যায়ে কোনো ছন্দপতন হতে দেয়া ঠিক না। এদিক...

কারিনা পর্ব-০৭

কারিনা (৭) আনাহিতাকে নিয়ে আমি আমার লেখার ঘরে চলে এলাম। সাথে এল আনাহিতার জিনিসপত্র। একটা বাচ্চার যে এত জিনিসের প্রয়োজন হয়, আগে জানতাম না। এখন...

কারিনা পর্ব-০৬

কারিনা (৬) ২৫/০২/২০২৫ মনের দিক দিয়ে কিছুদিন ধরে এতখানি বিপর্যস্ত ছিলাম যে ডায়রিতে কিছু লিখবার কথা মনেও আসেনি। কিন্তু এখন কাপাকাপা হাতে লিখতে বসলাম।...

কারিনা পর্ব-০৫

কারিনা (৫) ২০/১২/২০২৪ আনাহিতা যখন তিনমাস শেষ করে চারমাসে পড়ল, তখন একদিন হঠাত করে সারারাতের কান্না বন্ধ করে দিল। ধীরে ধীরে আমাদের...

কারিনা পর্ব-০৪

কারিনা (৪) ২১/০৯/২০২৪ আমি এক ফুটফুটে মেয়ের মা হয়েছি। নাম রেখেছি আনাহিতা। অর্থাৎ নিষ্পাপ। আকাশ আর আমার দুজনেরই এ নাম পছন্দ। তবে নিষ্পাপ...

কারিনা পর্ব-০৩

কারিনা (৩) ১৫/০৪/২০২৪ তিনমাসের বেশি হয়ে গেছে ডায়রিতে কিছু লিখিনি। আসলে লিখবার মতো কিছু ছিল না। কারণ আমি বাসায় ছিলাম না। মায়ের বাড়িতে চলে...

কারিনা পর্ব-০২

রিচের অবস্থা যা! মনে হচ্ছে অবস্থার উন্নতি করতে "বাসরঘরে লালবাত্তি!" লেখা ছাড়া উপায় নাই! তয় কারিনার আরেকটা পার্ট দিলাম। আপনারা যারা পড়বেন কষ্ট করে...
- Advertisment -

Most Read