Monday, September 16, 2024

মাসিক আর্কাইভ: September, 2024

কোন এক প্রণয় প্রহরে পর্ব-০৫ এবং শেষ পর্ব

#কোন_এক_প্রণয়_প্রহরে #শেষ_পর্ব #মহুয়া_আমরিন_বিন্দু সকালে ফোনের বি*কট শব্দে ঘুম ভাঙ্গে ফিহার,পাশে তাকিয়ে দেখে এখনো ঘুমাচ্ছে প্রত্যেয়।ফিহা মোবাইলটা কানে নিতেই ওপাশ থেকে সৌরভ কিছুটা কাঁদো কাঁদো কন্ঠে বলে ,,দোস্ত,...

কোন এক প্রণয় প্রহরে পর্ব-০৪

#কোন_এক_প্রণয়_প্রহরে #পর্ব৪ #মহুয়া_আমরিন_বিন্দু ফিহা কে ভার্সিটি নামিয়ে এক প্রকার গাড়ি নিয়ে ছুটে চলে যায় প্রত্যেয়,তার এমন কান্ডে কিছুক্ষণ থ মেরে দাড়িয়ে থাকে সে,কি হলো ব্যাপার টা, এই...

কোন এক প্রণয় প্রহরে পর্ব-০৩

#কোন_এক_প্রণয়_প্রহরে #পর্ব৩ #মহুয়া_আমরিন_বিন্দু আজ সন্ধ্যাটা ভীষণ চমকপ্রদ। আকাশের বুকে ছড়িয়ে গেছে হলুদ কমলার মিশ্রনে অদ্ভুত এক রঙ।ফিহা গাড়ির জানালায় মাথা ঠেকিয়ে তাকিয়ে আছে সে দিকে,নতুন গন্তব্যে তার...

কোন এক প্রণয় প্রহরে পর্ব-০২

#কোন_এক_প্রণয়_প্রহরে #পর্ব২ #মহুয়া_আমরিন_বিন্দু এতো মরা,র সখ তোর!তোকে তো আমি নিজে হাতে খু*ন করবো,তুই যা করেছিস তার পর এখনও তোকে বাঁচিয়ে রেখেছি এটাই তো অনেক!ফাহমিদ আল প্রত্যেয়ের একটা...

কোন এক প্রণয় প্রহরে পর্ব-০১

#কোন_এক_প্রণয়_প্রহরে #পর্ব১ #মহুয়া_আমরিন_বিন্দু "বিশিষ্ট শিল্পপতি বেলায়েত খন্দকারের মেয়ে বিয়ের আগের দিন রাতে বাড়ি থেকে পালিয়েছে! " কথাটি বাতাসের গতিতে ছড়িয়ে পড়েছে শহরে,বাড়ির সামনে ভীড় করেছে সাংবাদিকের দল।এক পাশে...

ইচ্ছে যখন উড়নচণ্ডী পর্ব-০৩ এবং শেষ পর্ব

#ইচ্ছে_যখন_উড়নচণ্ডী #পর্ব-০৩ (শেষ পর্ব) #তাহিনা_নিভৃত_প্রাণ আজ ঐশির ট্যুরে যাওয়ার দিন। সকাল সকাল তৈরি হয়ে কাধে জামাকাপড়ের ছোট্ট একটি ব্যাগ নিয়ে সে মোড়ে দাড়িয়েছে রিকশার জন্য। রুদ্র...

ইচ্ছে যখন উড়নচণ্ডী পর্ব-০২

#ইচ্ছে_যখন_উড়নচণ্ডী #পর্ব-০২ #তাহিনা_নিভৃত_প্রাণ বাহিরে ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে। কোচিং থেকে ফিরে ঐশি একমনে বৃষ্টি দেখছে৷ সন্ধ্যা ঘনিয়ে আসছে। বিকালে যে মেয়েটা ছাঁদে হাটাহাটি করতো সে এখন তিনটায় কোচিং...

ইচ্ছে যখন উড়নচণ্ডী পর্ব-০১

#সূচনা_পর্ব #ইচ্ছে_যখন_উড়নচণ্ডী #তাহিনা_নিভৃত_প্রাণ ' আপনি কি সিঙ্গেল? ' রাস্তায় গাড়ির জন্য দাড়িয়ে ছিল রুদ্র। হুট করে কারো বলা এই কথাটা কানে আসতেই নিজের পাশে তাকালো। স্কুল ড্রেস পড়োনে,...

চক্রব্যূহ পর্ব-০৫ এবং শেষ পর্ব

#ধারাবাহিক গল্প #চক্রব্যূহ শেষ পর্ব মাহবুবা বিথী পড়শী বাংলাদেশ বিমানের টিকিট কেটে দেশের পথে রওয়ানা দেয়। শাহজালাল বিমানবন্দরে পৌঁছানো মাত্রই ওর মোবাইলটা বেজে উঠে। তাকিয়ে দেখে সায়েম...

চক্রব্যূহ পর্ব-০৪

#ধারাবাহিক গল্প #চক্রব্যূহ পর্ব-চার মাহবুবা বিথী পড়শীর বারবার মনে হতে লাগলো এভাবে ওর হাসব্যান্ডকে ঠকানো ঠিক হলো না। এ অন্যায়। ওকে হয়তো একদিন এই অন্যায়ের শাস্তি পেতে হবে।...
- Advertisment -

Most Read