Monday, September 16, 2024

মাসিক আর্কাইভ: August, 2024

প্রিয়তোষ পর্ব-২০ এবং শেষ পর্ব

#প্রিয়তোষ পর্ব ২০(শেষ) লিখা Sidratul Muntaz চারদিকে আহাজারি, নোরা ধর্ষণের বিচার চাই,ধর্ষকদের উপযুক্ত শাস্তি চাই। খবরের কাগজ,টিভির পর্দা, সোশ্যাল মিডিয়া,সবজায়গাতে শুধু একটাই টপিক। হ্যাশট্যাগ জাস্টিস...

প্রিয়তোষ পর্ব-১৯

#প্রিয়তোষ পর্ব ১৯ লিখা Sidratul Muntaz নোরা অনিককে অনেকক্ষণ ধরে ফোন করছে। অনিক ফোন ধরছে না। নোরার রাগ লাগছে। এতোবড় একটা ডিসিশন অনিক ওকে না...

প্রিয়তোষ পর্ব-১৮

#প্রিয়তোষ পর্ব ১৮ লিখা Sidratul Muntaz পরদিন সন্ধ্যায় অনিক বাইক নিয়ে চলে গেল নোরাকে বাসা থেকে আনতে। বাসার নিচে দাঁড়িয়ে নোরাকে ফোন করল সে। এর...

প্রিয়তোষ পর্ব-১৭

#প্রিয়তোষ পর্ব ১৭ লিখা Sidratul Muntaz নোরা হসপিটালের কেবিনে শুয়ে আছে। অনিক বাইরে সারিবদ্ধভাবে সাজানো আসনগুলোর একটায় বসে আছে। ভোর হতে চলল, লীরা কাঁদতে কাঁদতে...

প্রিয়তোষ পর্ব-১৬

#প্রিয়তোষ #পর্ব_১৬ লিখা: Sidratul muntaz নোরা চলন্ত গাড়ির জানালায় এক হাত বের করে হাতের উপর মাথা ঠেঁকিয়ে আনমনে বলল," জানেন,আজকে অন্তরা আর আলভীর বাসররাত।" অনিক ড্রাইভ করতে...

প্রিয়তোষ পর্ব-১৫

#প্রিয়তোষ পর্ব ১৫ লিখা Sidratul Muntaz অন্তরা আলভীদের বাসার দরজায় নক করেছে। দরজা খুললেন আলভীর মা আফিয়া খানম। অন্তরার চোখ-মুখে কান্নার ছাপ৷ চোখ-নাক ফুলে লাল...

প্রিয়তোষ পর্ব-১৪

#প্রিয়তোষ #পর্ব_১৪ লিখা: Sidratul muntaz প্রায় একঘণ্টার মতো নৌকাভ্রমণ শেষে ওরা পাড়ে উঠে এলো। নোরা চাইছিল আরো কিছুক্ষণ ঘুরতে। কিন্তু মাঝি বেশি গভীরে যেতে চাইল না।...

প্রিয়তোষ পর্ব-১৩

#প্রিয়তোষ পর্ব ১৩ লিখা Sidratul Muntaz শ্রীমঙ্গলে আগেই অনলাইনে রিসোর্ট বুক করা ছিল। অনিককে হাসপাতাল থেকে রিলিজ দেওয়ার পর ওরা সরাসরি গিয়ে রিসোর্টে উঠল।...

প্রিয়তোষ পর্ব-১২

#প্রিয়তোষ পর্ব ১২ লিখা Sidratul Muntaz " নোরা জানো, মা আমার বিয়ের কথা ভাবছে।" হঠাৎ অনিকের এই মেসেজ দেখে নোরা ভড়কে গেল। পড়তে বসেছিল কিছু সময়ের...

প্রিয়তোষ পর্ব-১১

#প্রিয়তোষ পর্ব ১১ লিখা Sidratul Muntaz সময় কেটে যায়, নোরার কান্না থামে না। খুশির অশ্রু বাঁধ মানে না। অপ্রত্যাশিত ভাবে পেয়ে যাওয়া এই তুমুল সুখের...
- Advertisment -

Most Read