Sunday, October 6, 2024

মাসিক আর্কাইভ: July, 2024

পারফিউম পর্ব-০৬ এবং শেষ পর্ব

#পারফিউম শেষ পর্ব "ম্যাডাম আর কিছু লুকাবেন না। আপনার কীর্তিকলাপ সবকিছু আমরা জানতে পেরেছি?" দিতিয়া শান্ত গলায় বলল, "আপনি কী মিন করছেন? আমি আমার বোন কে...

পারফিউম পর্ব-০৫

#পারফিউম #পর্ব-৫ এজাজ রহমান এর শত্রু সংখ্যা কম নয়। দিতিয়াকে যে অফিসে একটু বেশী সুবিধা দেয়া হয় সেটা অফিসে সবার জানা আছে। এই সুবিধা ঠিক...

পারফিউম পর্ব-০৪

#পারফিউম #পর্ব-৪ দিতিয়া এজাজ রহমান কে তিন বার ফোন করলো। প্রত্যেকবার ই কল কেটে দিয়েছে। একটু পর টেক্সট পাঠালো, "হলিডেতে আমি কারোর ফোন রিসিভ করি না। " দিতিয়ার...

পারফিউম পর্ব-০৩

#পারফিউম #পর্ব-৩ নেহাল ভীতু টাইপের মানুষ। সুদর্শন, ভদ্র ছেলে। কোনো মেয়ের দিকে বাজে নজরে তাকায় না। দিতিয়াকে প্রথম দেখেছে বাবলু ভাইয়ের বিয়েতে। জানতে পারলো দিতিয়া...

পারফিউম পর্ব-০২

#পারফিউম #পর্ব-২ বন্যা, রাখী, সুমী তিনজন ই দিহানের ক্লাসমেট। বন্ধুত্বের চেয়ে লোক দেখানো সম্পর্ক বেশী। ব্যক্তিজীবনে কে কতটা সুখী, কার হাজবেন্ড কত কী...

পারফিউম পর্ব-০১

#পারফিউম #পর্ব-১ সাবিকুন নাহার নিপা পারফিউম সেট টা এসেছে কুরিয়ারে। কে পাঠিয়েছে সেটা উল্লেখ করা নেই। দিতিয়া অতো মাথা ঘামালো না। ও'কে গিফট পাঠানোর লোকের অভাব...

নিভৃত রজনী পর্ব-৩০ এবং শেষ পর্ব

নিভৃত রজনী | ৩০.১ | (১৭৫০+ শব্দ) নম্রতা বাসায় পৌঁছেই মাকে জড়িয়ে ধরে কেঁদে উঠল। সাখাওয়াত, চাঁদনী আর মরিয়ম খাতুন তিনজনে হতভম্ব হয়ে গেল নম্রতার...

নিভৃত রজনী পর্ব-২৮+২৯

নিভৃত রজনী | ২৮ | (১৪৮০+ শব্দ) ইদানিং ব্যাবসার কাজে কিছুটা ঘনঘন ঢাকা যেতে হচ্ছে তানিমকে। গতকাল সকালেও ঢাকা গিয়েছিল ও। ফিরল তার পরেরদিন বিকেলে। নম্রতা তখন...

নিভৃত রজনী পর্ব-২৫+২৬+২৭

নিভৃত রজনী | ২৫ | (১৪০০+ শব্দ) নম্রতা এসে কাঁচুমাচু হয়ে দাঁড়াল এককোনে। হঠাৎ করেই কেন জানি ওর ভয় লাগছিল খুব। সবার সামনেই নম্রতার মতামত জানতে চাওয়া...

নিভৃত রজনী পর্ব-২২+২৩+২৪

(প্রাপ্তবয়স্ক সতর্কতা) নিভৃত রজনী | ২২ | (১৪৫০+ শব্দ) নওয়াজ লাইটের সুইচ অফ করে দিল আগে, তারপর ডিম লাইটের মৃদু আলোতেই ওয়ারড্রব খুলে একটা টিশার্ট আর...
- Advertisment -

Most Read