Wednesday, June 26, 2024

মাসিক আর্কাইভ: June, 2024

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-২৯ এবং শেষ পর্ব

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙 #শেষ_পর্ব #Maisha_Jannat_Nura(লেখিকা) (৬৯) রুমির মুখে এরূপ কথাগুলো শুনে তেলে বেগুনে জ্ব*লে উঠেন যেনো রাহেলা ও রাজিবুল। রাহেলা নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করে বললেন.... —“রুমি! তুই কি আদেও...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-২৬+২৭+২৮

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(২৬) #Maisha_Jannat_Nura(লেখিকা) (৬৩) পরের দিন সকালবেলা..... ডাইনিং টেবিলে বসে খাবার খাচ্ছে রাজিবুল, রফিকুল, রাহেলা ও বাচ্চারা। শেফালি আর ঊর্মিলা ওদের প্রয়োজন অনুসারে খাবার পরিবেশন করে দিচ্ছে। পরক্ষণেই...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-২৩+২৪+২৫

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(২৩) #Maisha_Jannat_Nura(লেখিকা) (৫৪) রিজওয়ানের মু*চ*ড়ে ধরা সেই হাতে হাত বুলাতে রাজিবুল আঙিনা থেকে সোজা নিজের মা রাহেলা বেগমের রুমে এসে দরজার পাশে থাকা ছোট টেবিলের উপর রাখা...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-২০+২১+২২

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(২০) #Maisha_Jannat_Nura(লেখিকা) (৪৬) নিজরুমে বিছানায় আধশোয়া হয়ে বসে নিজের নাকের সাথে বরফের থলি চেপে ধরে আছে রাজিবুল। মুখশ্রী জুড়ে রাগের ছাপ স্পষ্ট ফুটে আছে। তার চারপাশে বসে...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-১৭+১৮+১৯

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(১৭) #Maisha_Jannat_Nura(লেখিকা) (৩৭) রাতেরবেলা..... রুমি নিজরুমে এসে বিছানায় স্থির হয়ে বসে নিরবে নিজের দু’চোখ দিয়ে নোনাজল বিসর্জন দিচ্ছে। কিয়ৎক্ষণ পর রুমি দু’হাতে নিজের দু’চোখের পানি মুছে বললো.... —“যে...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-১৫+১৬

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(১৫) #Maisha_Jannat_Nura(লেখিকা) (৩১) নিজরুমে বিছানায় পাশাপাশি বসে আছে ঊর্মিলা আর রফিকুল। ঊর্মিলা বললো..... —“বড় ভাইয়ের মতো চালাক-চতুর কবে হবে তুমি শুনি?” আকস্মিক ঊর্মিলার এমন প্রশ্নে রফিকুল ভ্রু কুঁচকে ওর...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-১৩+১৪

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(১৩) #Maisha_Jannat_Nura(লেখিকা) (২৫) মেহরিন কিছুটা আনমনা ভাব নিয়ে খাবারের ট্রেটা হাতে রাখা অবস্থায় নিজেদের রুমে প্রবেশ করে বিছানার পাশে থাকা টেবিলের সম্মুখে এসে স্থির হয়ে দাঁড়ায়। কিয়ৎক্ষণ...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-১১+১২

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(১১) #Maisha_Jannat_Nura(লেখিকা) (২২) মেহরিনের ডাকাডাকি চিৎকারে বাড়ির বাকি সদস্যরা ড্রয়িংরুমে উপস্থিত হয়। রাহেলা আর রুমিও এসেছে আবারও। রুমির চেহারায় বিরক্তির ছাপ স্পষ্ট ফুটে আছে। রুমি বিরবিরিয়ে বললো.... —“মায়ের...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-১০

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(১০) #Maisha_Jannat_Nura(লেখিকা) (২০) মেহরিন রিজওয়ানের শার্টের কলার্ট ঠিক করে দিতে দিতে বললো.... —“সাবধানে যেও। অপরিচিত জায়গা, অপরিচিত মানুষজন সবাই। ভয় পাবে না একদম। এসব বড় জায়গায় নিজেকে নিশ্চিন্ত...

আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ পর্ব-০৯

#আমি_তোমারি_সনে_বেঁধেছি_আমারো_পরাণ💙(৯) #Maisha_Jannat_Nura(লেখিকা) (১৮) রাতের বেলা... রাহেলা বেগম এর রুমে একত্র হয়েছে তার দুই ছেলে-বউমা ও মেয়ে রুমি। ঊর্মিলা রাগী স্বরে বললো.... —“আম্মা..আপনারা তো জানেন-ই না আজ সন্ধ্যার একটু...
- Advertisment -

Most Read