Wednesday, November 20, 2024

মাসিক আর্কাইভ: May, 2024

আজকে আমার মন ভালো নাই পর্ব-১৬ এবং শেষ পর্ব

আজকে আমার মন ভালো নাই।। নাহিদা সানজিদ।। ১৬. তুমি হিম কুয়াশায়, দিন ধোঁয়াশায় বর্ষা মুখোর ক্ষণে, এসো ফুল হয়ে দুল, দোল দুলোনি, তুমুল রতি রনে। সকাল থেকে...

আজকে আমার মন ভালো নাই পর্ব-১৪+১৫

আজকে আমার মন ভালো নাই।। নাহিদা সানজিদ।। ১৪. প্রিয় অর্পা, তোমাকে আজ একটা সত্য কথা বলে ফেলি। প্রিয় মানুষকে ধোঁয়াশায় রাখা কষ্টের। গোপন কথা মনে চেপে...

আজকে আমার মন ভালো নাই পর্ব-১২+১৩

আজকে আমার মন ভালো নাই। নাহিদা সানজিদ। ১২. “তোর বউয়ের গহনা বেচে দিলেই তো পারিস। ওগুলো তো তোরই।” রূমী ভ্রু কুঁচকে তাকালো। সেদিন মিহীকা রূমীর ভীতু...

আজকে আমার মন ভালো নাই পর্ব-১০+১১

আজকে আমার মন ভালো নাই। নাহিদা সানজিদ ১০. রূমী পৌঁছালো ১১ টায়। কিছু খাওয়া যাবে না, অথচ খুব ক্ষুধা পেয়েছে। প্রতিদিনের বাজেট একশ টাকা। সকালে...

আজকে আমার মন ভালো নাই পর্ব-৮+৯

আজকে আমার মন ভালো নাই। নাহিদা সানজিদ। ৮. সেদিন বৈশাখের চরম তাপমাত্রাকে ভেদ করে বিনা নোটিশে কালবৈশাখী আরম্ভ হলো। আকাশে সিঁদুর রাঙা মেঘের আনাগোনা।...

আজকে আমার মন ভালো নাই পর্ব-৬+৭

আজকে আমার মন ভালো নাই। নাহিদা সানজিদ ৬. মারওয়া ভেবেচিন্তে একটা সিদ্ধান্ত নিলো। এভাবে চলা যায় না। একটা ছেলে দিনের পর দিন তার পিছু করছে...

আজকে আমার মন ভালো নাই পর্ব-০৫

আজকে আমার মন ভালো নাই নাহিদা সানজিদ ৫. সাফার দাদী আজ আবার নতুন করে তার বিয়ের দিনের গল্প বলবেন। প্রতিবার গল্প থেকে একটা করে নতুন...

আজকে আমার মন ভালো নাই পর্ব-০৪

আজকে আমার মন ভালো নাই। নাহিদা সানজিদ ৪. “হিমুর হাতে কয়েকটি নীল পদ্ম” পড়ে রুমির আরেক দফা মেজাজ খারাপ হলো। সারা জীবন টো টো...

আজকে আমার মন ভালো নাই পর্ব-০৩

আজকে আমার মন ভালো নাই। নাহিদা সানজিদ ৩. বাসর রাতে বউদের নাকি কিছু উপহার দিতে হয়। নতুন জামানার নিয়ম। আগের জামানায় সম্ভবত মোহরানা পরিশোধ...

আজকে আমার মন ভালো নাই পর্ব-০২

আজকে আমার মন ভালো নাই নাহিদা সানজিদ ২. রুমির বিয়ের দিন বাসর ঘরে এসেই লজ্জাজনক একটা ব্যাপার ঘটলো। বিয়ে বাড়িতে হঠাৎ ভারী ভোজের দরুন বেচারার...
- Advertisment -

Most Read