Thursday, November 21, 2024

বাত্সরিক আর্কাইভ: 2024

এক শহর প্রেম_২ পর্ব-৪৮ এবং শেষ পর্ব

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৪৮ নতুন বউ নিয়ে কুমিল্লায় পৌঁছাতেই রাত প্রায় এগারোটা! সবাই খুব ক্লান্ত। মারসাদের ফুফি-মামিরা আদিরাকে দেখার পর মিসেস মীরা আর দেরি না করে মারসাদ...

এক শহর প্রেম_২ পর্ব-৪৭

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৪৭ (বিবাহ স্পেশাল) দেখতে দেখতে ফেব্রুয়ারি মাস। প্রকৃতিতে এখনও শীতের আবহ থাকলেও মাঘ মাসের আজই শেষ দিন। আদিরার আজ গায়ে হলুদ। সাবিহা, রিন্তি, সুমি,...

এক শহর প্রেম_২ পর্ব-৪৪+৪৫+৪৬

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৪৪ মারসাদ তার বাবার সাথে বাড়ির লনে বসে আছে। এখন সন্ধ্যা। অফিস করেই সেখান থেকে বাইকে করে কুমিল্লা চলে গেছে সে। আরশাদ খান বলে, "কী...

এক শহর প্রেম_২ পর্ব-৪১+৪২+৪৩

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৪১ মেলায় মেয়েরা সবাই চুড়ির দোকানের কাছে এসে দাঁড়ায়। রং-বেরঙের কাঁচের চুরি। কাঁচের রেশমি চুড়িতে ভরপুর দোকানগুলো থেকে যেন মেয়েদের নজর সরছেই না। আদিরা...

এক শহর প্রেম_২ পর্ব-৩৮+৩৯+৪০

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৩৮ "আমি বিয়ে করলে তোমাকেই করব। আর নয়তো করব না। এখন তো তুমিও আমাকে ভালোবাসো। এখন যদি তুমি ওই সামিরার কথায় এসে আমাকে ইগনোর...

এক শহর প্রেম_২ পর্ব-৩৫+৩৬+৩৭

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৩৫ "আমারে খালি এইডা ক, তুই আমারে বিয়া করতে রাজি হইলি না কেন? তুই জানোস, তোর সাথে এহন কী হইব?" আদিরা নিরব। ভেতরে ভেতরে দোয়াদুরুদ...

এক শহর প্রেম_২ পর্ব-৩২+৩৩+৩৪

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_৩২ মারসাদের আঁকা ছবিটাকে খুটিয়ে খুঁটিয়ে কিছুক্ষণ দেখার পর মুচকি হাসলো আদিরা। ছবিটার নিচের দিকে মারসাদের নামের ইংলিশে সাইন ও তারিখ দেওয়া। আদিরা নামটা...

এক শহর প্রেম_২ পর্ব-২৯+৩০+৩১

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_২৯ পরেরদিন দুপুরে আদিরা ব্যাগপত্র গোছাচ্ছে। একটু আগেই খাওয়াদাওয়া শেষ করেছে। এখন বাহির থেকে শুকনো কাপড় গুলো গুছিয়ে ব্যাগে ভরছে। আদিরার ব্যাগ গোছানের সময়...

এক শহর প্রেম_২ পর্ব-২৬+২৭+২৮

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_২৬ মাহির মাথায় দুষ্টুমি বুদ্ধি খেলে। সে আহনাফকে কানে কানে কিছু বলে। আহনাফ হ্যাঁ বোধক ইঙ্গিত দিলে মাহি হুট করে বলে উঠে, "জানিস দাভাই, এই...

এক শহর প্রেম_২ পর্ব-২৩+২৪+২৫

#copyrightalert❌🚫 #এক_শহর_প্রেম_২ লেখিকা: #নুরুন্নাহার_তিথী #পর্ব_২৩ সবকিছি পরিকল্পনা মোতাবেক আগাচ্ছে। মাহি আহনাফের সাথে আদিরার দুইটা স্টুডেন্টের বাড়িতে খুঁজতে গেছে। রিন্তি রাফিনের সাথে আদিরার হোস্টেলের দিকে গেছে। আর মৃদুল ও...
- Advertisment -

Most Read