#ভিলেনি_ভালোবাসা
পার্টঃ ১৫
লেখিকাঃ #তিথি_সরকার
হঠাৎ গাড়ি থামলো বলে মনে হলো তুলির কাছে। মেয়ে গুলো ওর পাশ থেকে এক এক করে সরে যাচ্ছে তাও বুঝতে পারছে তুলি। কিন্তু চাইলেও চোখ খুলে দেখতে পারছে না কোথায় আসলো সে।
এসব ভাবতে ভাবতেই হঠাৎ অনুভব করলো কেউ তার মুখের বাঁধন খুলে দিচ্ছে। কিন্তু চোখের বাঁধন এখনো খুলছে না তাই তুলি নরাচরা করা শুরু করলো আর বলতে লাগলো কে সামনে? কথা বলছেন না কেনো? কোথায় নিয়ে এসেছেন আমায়?
অপর পাশের লোকটি তুলির কথার কোনো উত্তর না দিয়ে তুলি কে গাড়ি থেকে নামালো আর কোথাও একটা নিয়ে যাওয়ার চেষ্টা করলো কিন্তু তুলি এক পাও হাঁটতে নারাজ। শক্ত হয়ে দাড়িয়ে থাকার আপ্রাণ চেষ্টা তার।
তুলির এই বাচ্চামো স্বভাব দেখে অপর পাশের লোকটি হেসে দিয়ে তুলি কে কোলে তুলে নিলো। তারপর অনেকটা সময় ধরে হেঁটে এক জাগায় নামিয়ে দিলো। আর তুলি কে নামিয়ে দিয়েই হাত খুলে দিয়ে চোখ ও খুলে দিলো।
তুলি অনেকক্ষণ পর চোখ খোলা পেয়ে ভালো করে চোখ ডলে নিলো তারপর সামনে তাকাতেই দেখতে পায় ছোট ছোট মোমবাতি দিয়ে মাটিতে লেখা হ্যাপি বার্থডে মাই লাভ।
তুলি মনে মনে ভাবছে আজ তো আমারো জন্মদিন আমার মনেই ছিলোনা। কিন্তু এসব কে করলো? কার জন্য এসব।
হ্যা আজ তুলির জন্মদিন আর তুলির সে কথা মনেই নেই।
তুলি পিছে তাকাতেই দেখে কেউ নেই তাই আবার সামনে তাকায় আর সামনে তাকাতেই দেখে তিয়াশ এক হাঁটু ভাঁজ করে গোলাপ ফুল নিয়ে বসে আছে তুলির দিকে তাকিয়ে।
তুলির হুশ ফিরতেই তিয়াশ বলে উঠলো আই লাভ ইউ তুলি।
তুলি ফুল ও নিচ্ছে না আবার কিছু বলছে ও না। তুলির কাছে মনে হচ্ছে ও যেনো কোনো ভয়ংকর সুন্দর স্বপ্ন দেখছে। যা ও সবসময় কল্পনা করতো।
তিয়াশ আবারো বলে উঠলো অনেক অনেক অনেকক ভালোবাসি তোমায় তুলি।
তুলি মনে মনে বললো ভাইয়া আমায় ভালোবাসে। আমার উপর আর রেগে নেই।
তুলির খুশির আজ যেনো কোনো বাঁধ মানছে না।
কিন্তু মনে মনে ভয় ও পাচ্ছে ভাবছে এটা আবার নতুন কোনো সূচনা নয়তো আমাকে কে কষ্ট দেওয়ার।
তিয়াশের থেকে গোলাপ ফুল নিতে গিয়েও নিলো না তুলি।
তিয়াশ রাগতে গিয়েও রাগলো না উঠে দাড়িয়ে তুলির হাতে জোর করে ফুল টা ধরিয়ে দিলো।
তুলি এখনো তিয়াশ কে ভয় পাচ্ছে আর চোখ দিয়ে পানি পড়ছে।
তা দেখে তিয়াশ বললো কাঁদছিস কেনো আমি আছি তো।
তুলি কাঁদতে কাঁদতে বললো আপনি আছেন বলেই তো আমার এতো ভয়। আমাকে তো বেঁচে দিয়েছিলেন।
তুলি কথাটা বলা মাত্রই পেছন থেকে একজন বলে উঠলো দেখেছিস তিয়াশ ভাবি আমাকে ভুল বুঝছে। সব তোর জন্য হয়েছে সা*লা।
তিয়াশ বললো তুলি কে বুঝিয়ে বলছি দারা।
না আমি বলছি তোকে আর কিছু বলতে হবে না। এমনিতেই আমার ক্যারেক্টারের বারোটা বাজিয়ে দিয়েছিস তুই ভাবির সামনে বলেই লোকটি বলতে শুরু করলো আমি রক্তিম তিয়াশের কলেজ ফ্রেন্ড। আর সৌভাগ্যবশত এখন আমরা দুজনেই সফল বিজনেসম্যান। কিন্তু এখনো তিয়াশের লেভেলে পৌছাতে পারিনি। আমার অফিস এখানেই আর আমাকে কিছু অর্ডার দেওয়ার জন্যই তিয়াশ এখানে আসে। আমিই তিয়াশের কাছে যেতাম কিন্তু ও বললো ওর হঠাৎ করেই বিয়ে হয়ে গেছে আর এই কাজের সুবাদে বউ কেও বিদেশ ঘুরিয়ে নিবে তাই তিয়াশ নিজেই চলে এলো আপনাকে নিয়ে। আর বারে যা যা হয়েছে তা সব তিয়াশের প্ল্যান।যাতে এইটুকু সময়ের মধ্যে আপনাকে কিভাবে সারপ্রাইজ দেওয়া যায় তার প্ল্যান করতে পারে আর সে তাই ই করছিলো। আমি শুধু সাহায্য করেছি মাত্র। আর হে তিয়াশের লোক আপনার আশে পাশেই ছিলো সারাক্ষণ। তাই চাইলেও আপনার ক্ষতি কেউ করতে পারতো না ভাবি।
আমার কোনো ব্যবহারে কষ্ট পেলে নিজের ভাই মনে করে মাফ করে দিবেন।
এক নাগারে কথা গুলো বলে থামলো রক্তিম।
আর এইমূহুর্তে সব কথাই যেনো তুলির মাথার দশ হাত উপর দিয়ে গেলো।কিন্তু তুলি এইটুকু বুঝতে পারলো যে তিয়াশ তাকে বেঁচে দেয়নি ভেবেই মনে শান্তি পেলো।
রক্তিম তিয়াশ কে বললো তোর বউ তুই রাখ আমি গেলাম। আমার এখন আবার আরেক জায়গায় মিটিংয়ে যেতে হবে।
তিয়াশ বললো কেক খেয়ে যা।
নারে অনেকটা লেট হয়ে গেছে তোরা থাক আমি অন্য একদিন তোদের বাসায় গিয়ে পেট পুরে খেয়ে আসবো নে। বলেই রক্তিম চলে গেলো ওদের বিদায় জানিয়ে।
রক্তিম চলে যেতেই তিয়াশের ফোনে কল আসলো আর কেউ একজন বলে উঠলো যা যা তুলি কে বললে একটু আগে, সেই সব কথা গুলো মিথ্যে এটা বলো তুলি কে। নয়তো আমার বন্দুকের নিশানা তোমার তুলির দিকে তাক করা আছে আর তা সোজা ওর মাথায় ঢুকে যাবে। বলেই কল কেটে দিলো অপর পাশের লোকটি।
তিয়াশ সব দিকে চোখ বুলিয়ে দেখলো কেউ নেই। কিন্তু হঠাৎ করেই মনে হলো গাছের পিছনে কেউ দাড়িয়ে আছে। তিয়াশের মনে তুলি কে হারাবার ভয় ঢুকতে শুরু করলো। এই মুহূর্তে তুলি কে নিয়ে কোনো রকমের রিস্ক নিতে চায় না তিয়াশ।
কিভাবে তুলি কে এসব যা বলেছে সব মিথ্যে। কিছুক্ষন ভেবেই তিয়াশ পকেট থেকে আবার ফোন বের করে কাউকে কল দিলো আর তুলির কাছে দিয়ে বললো কথা বল।
আর একটা কথা শুনে রাখ তোর আজকে জন্মদিন তাই ভালো ভাবে কথা বলছি আর তোকে যে প্রোপোজ করলাম সেইটাও রক্তিমের কোথায় বুঝলি। কারণ ও তো জানে এক সময় তোকে ভালোবাসতাম তাই তোকে আজকের দিনে সারপ্রাইজ দিতে বললো। এতদিনের বন্ধুত্ব তাই আর ওর মুখের উপর না করতে পারিনি।
কথাটা শুনে মূহুর্তেই তুলির চোখে হাজারো অশ্রুকনা এসে হাজির হলো।
ওপাশ থেকে কলে তুলি শুনতে পেলো কেউ একজন হ্যালো হ্যালো করছে। তাই তুলি ফোন টা কানে নিতেই শুনতে পেলো তুলির বাবা বলছে মা কেমন আছিস। বাবার কন্ঠ শুনে মুখে হাসি ফুটলো তুলির।
সব সময় আমরা তোকে আগে উইশ করতাম কিন্তু এবার তো আর তা হলো না। তিনি কাঁদো কাঁদো গলায় মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা দিলেন সাথে তুলির মা ও।
তুলি তার মাকে কাঁদতে শুনে বলে উঠলো কি হয়েছে তোমার কাঁদছো কেনো আম্মু?
তুলির মা বললো তিয়াশ তোর বাবার অফিস কেড়ে নিয়েছে সেই রাতেই। এখন আমাদের বাড়িটা ছাড়া আর কিছুই সম্বল নেই রে মা। আরো অনেক কিছু বললো তুলি কে তারা।
তিয়াশ তুলি কে কথা বলতে দিয়ে কেক আনতে গেলো। আর খুঁজতে লাগলো সেই ফোনের লোকটিকে। খুঁজে না পেয়ে ভাবলো হয়তো চলে গেছে আর মনে মনে বললো তাহলে এবার তুলি কে সবটা বললেই ও বুঝে যাবে।
আর যেই হোস না কেনো তোকে তো আমি খুঁজে বের করবোই আমার তুলি কে মারার হুমকি তাই না। এরপর তোর এমন অবস্থা করবো যে নিজেকে নিজে দেখে ভয় পাবি। কথা গুলো খুব রাগ নিয়ে বললো তিয়াশ।
তিয়াশ মনে মনে বলতে লাগলো কথাগুলো বলে মনে হয় একটু বেশিই রাগীয়ে দিয়েছি আমার মহারানী কে। যাই এখনি গিয়ে তার রাগ ভাঙ্গাতে হবে। সকালে যেই ভাবে তুই তুকারি করেছে আবার হনুমান বলে বকাও দিয়েছে তুলির রাগ না ভাঙ্গালে আমায় বোধহয় এবার আরো কিছু বানিয়ে দিবে নিজে নিজে এসব ভেবেই হাসতে লাগলো তিয়াশ।
কেক একটি টেবিলে রেখে তুলির কাছে যাওয়ার জন্য রওনা হলো।
আর এসে যা শুনলো তাতে ভীষণ রকমের রেগে গেলো তিয়াশ।
তিয়াশ তুলির কাছে আসছিলো তখন শুনতে পায় হে বাবা আমি ভাইয়া কে ডিভোর্স দিয়ে দিবো তোমরা চিন্তা করো না। অপর পাশ থেকে আবার কিছু বললে তুলি বললো হে নীরব ভাইয়া আমি ভালো আছি আর ধন্যবাদ আপনাকে আমাকে উইশ করার জন্য। আপনার শরীর এখন কেমন আছে? হাতের ব্যথা সেরেছে?
অপর পাশ থেকে কোনো উত্তর পেলো না তুলি কারণ ততক্ষণে ফোন তিয়াশের হাতে চলে গেছে।
তুলি তিয়াশের দিকে তাকাতেই দেখে তিয়াশ তার দিকে এক জোড়া লাল চোখ নিয়ে তাকিয়ে আছে।
কিছু বুঝে উঠার আগেই গালে ব্যাথা অনুভব করলো তুলি। কারণ তিয়াশ তুলির গালে সপাটে ঠাস করে চড় বসিয়ে দিয়েছে।
তিয়াশ রেগে চেঁচিয়ে বলে উঠলো ভেবেছিলাম সব কিছু নতুন করে শুরু করবো কিন্তু না তোর তো আমার খারাপ রূপ টাই ভালো লাগে। তাই জন্য আমাকে ডিভোর্স দিতে চাস নিরব কে বিয়ে করতে চাস।
তুলি ও সোজা উত্তর দিলো কেনো চাইবো না। আপনি আমার বাবার অফিস কেনো বন্ধ করেছেন বলুন।
বেশ করেছি।
তাহলে আমিও বেশ করবো। নীরব কে বিয়ে করবো।
এক হাত কোমরে রেখে আরেক হাত মাথার চুল পিছে নিতে নিতে রাগ সংযোজন করার চেষ্টা করে বলে উঠলো তিয়াশ, ঠিক আছে.. আমার খারাপ রূপ তোর এতো পছন্দ। তাহলে তাই হোক।
আমায় ডিভোর্স দিবি তাই তো। বলেই টানতে টানতে গাড়িতে নিয়ে বসালো তুলি কে আর হোটেলে ফিরে এলো।
হোটেলে এসেই চুপচাপ সোফায় বসে রইলো তিয়াশ মাথায় হাত দিয়ে। আর তুলি খাটে। কারো মুখে কোনো কথা নেই।
হঠাৎ করেই তিয়াশ উঠে গিয়ে টেবিল থেকে ছুরি নিয়ে এসে তুলির সামনে বসলো। আর তুলির মুখের সামনে ছুরিটি নিয়ে তাতে আঙ্গুল দিয়ে ধার দেখার মতো করে দেখতে লাগলো।
চলবে…